FASHON
  • হরাইজন

    কাননে আড়ং

    শিরোনাম দেখে খানিকটা খটকা লাগতে পারে। হ্যাঁ, অনেকটা কানন বা বাগানের মাঝেই সম্প্রতি ঈদপোশাকের কালেকশন প্রদর্শন করেছে দেশের বৃহৎ লাইফস্টাইল ব্র্যান্ড আড়ং। তবে প্রাকৃতিক নয়, বাগানসদৃশ সেটে। ১৩ মে সন্ধ্যায় রাজধানীর র্যাডিসন ওয়াটার ব্লু হোটেলের গ্র্যান্ড বলরুমে এই শোর আয়োজন করা হয়। উন্মোচন করা হয় মেয়েদের জন্য আড়ংয়ের নতুন কো-ব্র্যান্ড ‘হার স্টোরি’র। এই ডিজাইনার ব্র্যান্ডের পণ্য ২৫ মে থেকে পাওয়া যাচ্ছে ব্র্যান্ডটির গুলশান আউটলেটে। এ ছাড়া রানওয়েতে প্রদর্শিত হয় মোগলপ্রাণিত নকশায় তৈরি ছেলে ও মেয়েদের লাইন ও কো-ব্র্যান্ড তাগা’র ঈদ কালেকশন। ফ্যাশন শোতে গোল্ড প্লেটেড, রুপা, মুক্তা ও নানা উপাদানে তৈরি গয়নার কালেকশনও দেখানো হয়। মোদ্দা কথা, মোট ৯টি কিউতে উঠে আসে কুর্তা, শাড়ি, কামিজ, কটি, জ্যাকেট ইত্যাদি। কোরিওগ্রাফি করেন মডেল আজরা মাহমুদ। ফ্যাশন শোর পাশাপাশি অনুষ্ঠানে গান পরিবেশন করে ব্যান্ড দল চিরকুট ও দলছুট।


    মেট গালা ২০১৭

    ১ মে, যুক্তরাষ্ট্রের নিউইয়র্কের মেট্রোপলিটন মিউজিয়াম অব আর্ট আয়োজন করে বার্ষিক মেট গালা। এটি মূলত একটি ফান্ড রেইজিং অনুষ্ঠান, যার প্রধান উদ্দেশ্য মিউজিয়ামটির কস্টিউম ইনস্টিটিউটের জন্য অর্থ সংগ্রহ ও প্রতিষ্ঠানটির বসন্তকালীন প্রদর্শনীর উদ্বোধন করা। অনুষ্ঠানে শুধু আমন্ত্রিতরাই অংশগ্রহণ করে থাকেন। অতিথিদের সবাই নিজ নিজ পোশাকে নজর কাড়তে সমর্থ হলেও কেউ কেউ ছিলেন একটু বেশিই ব্যতিক্রমী। যেমন বেলা হাদিদ তার আলোচিত বডি স্যুটে সাবেক বন্ধু ‘দ্য উইকেন্ড’কে স্পষ্টতই বুঝিয়ে দিয়েছিলেন, সম্পর্কের ভাঙনে তিনি মোটেও ব্যথিত নন। সংগীতশিল্পী রিহানা এবারেও তাঁর বৈচিত্র্যময় ও ব্যতিক্রমী পোশাক বেছে নেন। একই সঙ্গে পেপসির সমালোচিত বিজ্ঞাপনের মডেল কেন্ডল জেনার মেট গালাতেও তাঁর পরিহিত লা পেরলা ড্রেসের জন্য আরেক দফা সমালোচিত হন। সমালোচনার শিকার হয়েছেন বলিউডের জনপ্রিয় অভিনেত্রী প্রিয়াঙ্কা চোপড়া, যিনি কোয়ান্টিকো ও বেওয়াচ মুভির মাধ্যমে হলিউডে আলোচনায় এসেছেন। তার ট্রেঞ্চ কোটের পেছনের ঝুলটি এতটাই লম্বা ছিল যে অনুষ্ঠানের শেষে সেটি সোশ্যাল মিডিয়ার হাসির খোরাকে পরিণত হয়।

    রিজন

    বলিউড অভিনেত্রী সোনম কাপুর এবং তার বড় বোন রিয়া কাপুর নিজেদের ফ্যাশনেবল ও স্টাইলিশ পার্সোনালিটির জন্য সুনাম কুড়িয়েছেন। সোনম অনেক আগে থেকেই বিভিন্নভাবে ফ্যাশনের সঙ্গে জড়িত ছিলেন। অভিনয়ের চেয়ে বরং ফ্যাশনের জন্যই তিনি বেশি জনপ্রিয়তা লাভ করেন। এবার এই দুই বোন একত্রে ভক্তদের জন্য নিয়ে এসেছেন নিজস্ব ফ্যাশন ব্র্যান্ড- রিজন। রিয়া আর সোনম- এই দুই নামের প্রথমাংশ নিয়েই তৈরি করা হয়েছে ব্র্যান্ডটির নাম। আরেকটু বললে, ক্রেতাদের তারা বলতে চেয়েছেন, ফ্যাশনেবল হওয়ার জন্য কোনো সুনির্দিষ্ট কারণের প্রয়োজন নেই। ইনস্টাগ্রামে সোনমের নিজস্ব পোস্টগুলোর মাধ্যমে এই কালেকশন ক্রেতাদের কাছে তুলে ধরা হচ্ছে। পেশাদার মডেলদের পাশাপাশি এই দুই বোনও কালেকশনটির জন্য মডেলিং করছেন। এতে মূলত স্ট্রিট স্টাইলে পোশাক ডিজাইন করা হয়েছে। ক্যাজুয়াল, হালকা পোশাকের এই সংগ্রহ শিগগিরই ক্রেতাদের জন্য উন্মুক্ত হবে।


    Subscribe & Follow

    JOIN THE FAMILY!

    Subscribe and get the latest about us
    TRAVELS
    LIFESTYLE
    RECENT POST
    চিত্রকর্মে
    23 September, 2017 6:39 pm
    নখ দিয়ে রেকর্ড
    23 September, 2017 6:27 pm
    BANNER SPOT
    200*200
    SOLO PINE @ INSTRAGRAM
    FIND US ON FACEBOOK