FASHON
  • হরাইজন

    উত্তরায় জেন্টল পার্কের ফ্ল্যাগশিপ

    রেডি টু ওয়্যার ব্র্যান্ড জেন্টল পার্ক ফ্ল্যাগশিপ আউটলেট খুললো উত্তরার সোনারগাঁও জনপদে। ২৫ মে এর উদ্বোধন করা হয় ঈদ প্রস্তুতি ফ্যাশন শো এবং ফায়ার ওয়ার্কসের মাধ্যমে। যেখানে ৪টি ফ্যাশন কিউতে তুলে ধরা হয় দেশি ও পাশ্চাত্য পোশাকের গর্জাস ও সামার ক্যাজুয়াল পোশাক। অনুষ্ঠানে উপস্থিত ছিলেন অভিনেতা ও মডেল ইমন, অভিনেত্রী তিশা, জেন্টল পার্কের চেয়ারম্যান শাহদাৎ হোসেন চৌধুরী বাবু ও ব্যবস্থাপনা পরিচালক আজিম চৌধুরী। শাহদাৎ হোসেন চৌধুরী বাবু বলেন, ‘আমাদের পোশাকের বৈশিষ্ট্য হলো, প্রতিটিই লিমিটেড এডিশনের। তাই তরুণদের মাঝে আমাদের পোশাকের একটা আলাদা ভালো লাগা তৈরি হয়েছে। তাদের শপিং সহজ করতেই এই ফ্ল্যাগশিপের যাত্রা।’ নতুন এই আউটলেটে পাওয়া যাবে ছেলেদের এক্সিকিউটিভ শার্ট, ক্যাজুয়াল শার্ট, পোলো শার্ট ও টি-শার্ট। আরও আছে ডেনিম প্যান্ট, কার্গো প্যান্ট, এক্সিকিউটিভ ও ক্যাজুয়াল প্যান্ট। এ ছাড়া কো-ব্র্যান্ড জেন্টল পার্ক ওমেন ও জুনিয়রে থাকছে তরুণীদের পাশাপাশি শিশুদের বর্ণিল পাশ্চাত্য পোশাকের সংগ্রহ।

    মিরপুরে বাকেল আপ

    রেডি টু ওয়্যার ব্র্যান্ড বাকেল আপ তার শাখা বিস্তার করেছে। রাজধানীর মিরপুর ১-এর চিড়িয়াখানা সড়কের মল্লিক টাওয়ারে। ২৫ মে এর উদ্বোধন করা হয়। এক হাজার বর্গফুটের এই আউটলেটে ছেলেদের জন্য থাকছে শার্ট, টি-শার্ট, পোলো শার্ট, পাঞ্জাবি, টি-শার্ট ও ফতুয়া এবং মেয়েদের জন্য টু পিস, লং ড্রেস, কাফতান ও কেপ। আউটলেটটিতে ভিন্ন ভিন্ন ওয়াশ ও ডিজাইনের ডেনিমের বড় সংগ্রহ রয়েছে। উল্লেখ্য, বাকেল আপ মূলত ফিউশন লুকের আউটফিট সরবরাহ করে থাকে। স্থানীয় ফ্যাব্রিক, ডিজাইন ও কাঁচামালে তৈরি হয় এর পোশাক।

    ইয়েলোর ফ্ল্যাগশিপ মিরপুরে

    ক্লোদিং ব্র্যান্ড ইয়েলো ধানমন্ডির পর তাদের দ্বিতীয় ফ্ল্যাগশিপ আউটলেট খুললো মিরপুর চিড়িয়াখানা সড়কে। ১০ হাজার বর্গফুট জায়গা নিয়ে গড়ে তোলা হয়েছে এটি। ১৮ মে এর উদ্বোধন করেন ব্রাজিল দূতাবাসের ডেপুটি হেড অব মিশন জুলিও সিজার সিলভা এবং বেক্সিমকোর প্রধান নির্বাহী কর্মকর্তা ও গ্রুপ ডিরেক্টর সৈয়দ নাভেদ হোসেন। এ সময় উপস্থিত ছিলেন ইয়েলোর গ্রুপ ডিরেক্টর শায়ান এফ রহমান, এক্সিকিউটিভ ডিরেক্টর শাহরিয়ার বার্নিসহ মিডিয়া ও করপোরেট জগতের খ্যাতিমান ব্যক্তিরা। এই আউটলেটে থাকছে শাড়ি, লন, ডেনিম, এথনিক ও অন্যান্য পোশাকের সংগ্রহ। পারফিউম ও অন্তর্বাসের জন্য রাখা হয়েছে আলাদা একটি কর্নার। শাখাটির অন্যতম আকর্ষণ এর ফরমাল বা কাস্টমাইজড বিভাগ। যেখানে পুরুষ গ্রাহকেরা তাদের পছন্দমতো সাইজ ও কাস্টমাইজড শার্ট ও স্যুট তৈরি করে নিতে পারবেন।


    Subscribe & Follow

    JOIN THE FAMILY!

    Subscribe and get the latest about us
    TRAVELS
    LIFESTYLE
    RECENT POST
    ময়লার রঙে
    23 November, 2017 2:18 am
    ভিক্টোরিয়া
    23 November, 2017 1:48 am
    রিচম্যানে রিচ
    23 November, 2017 12:10 am
    BANNER SPOT
    200*200
    SOLO PINE @ INSTRAGRAM
    FIND US ON FACEBOOK