FASHON
  • বিউটি বক্স

    মিরাকেল মেকআপ কাভার
    লিজেন্ডারি হাই কাভারিং মেকআপ হিসেবে পরিচিত ডার্মাকোল মেকআপ কাভার। মূলত হলিউডে ব্যবহারের জন্য লাইসেন্সকৃত এ ফাউন্ডেশনে আছে ৫০% পিগমেন্ট। যা ত্বকের যেকোনো খুঁত ঢেকে দিতে চমৎকার। পারফেক্ট কাভারেজ দেয়ায় সঙ্গে সঙ্গে কারেক্টর হিসেবেও দারুণ এটি। চোখের চারপাশের কালো দাগ ছাড়াও ব্রণ, ব্লেমিশ, পিগমেন্টেশনের মতো দাগছোপ সহজেই ঢেকে দেয় ফাউন্ডেশনটি। এমনকি সার্জিক্যাল মার্ক আর ট্যাটুও ঢাকা পড়ে এ মেকআপে। প্রফেশনাল মেকআপ আর্টিস্টদের প্রিয় এ ফুল কাভারেজ ফাউন্ডেশনটি ফিল্ম আর মডেলিং শ্যুটের জন্য পারফেক্ট অপশন। খরচ করতে হবে ১২০০ টাকা।


    বায়োডার্মা সেনসিবিও
    প্রথম এবং একমাত্র ডার্মাটোলজিক্যাল মাইসেলার ওয়াটার। যা স্পর্শকাতর শুষ্ক থেকে স্বাভাবিক ত্বকের জন্য বিশেষভাবে তৈরি। এটা ত্বক কোমলভাবে পরিষ্কার করে। ওয়াটার প্রুফ মেকআপও সহজে তুলে ফেলতে পারে। এর বিশেষ ফর্মুলা ত্বকের যাবতীয় দূষণকে মাইক্রো ইমালসিফাই করে। বজায় রাখে ত্বকের ব্যালান্স। ফলে নিমেষেই সতেজ দেখায় ত্বক। ফ্র্যাগরেন্স ফ্রি ফর্মুলায় তৈরি প্রডাক্টটি হাইপোঅ্যালার্জিনিক।
    দাম ১৩০০ টাকা।

    বোটানিক্যাল টোনার

    গার্নিয়ারের প্রথম টোনার, যা তৈরি হয়েছে ৯৬ ভাগ প্রাকৃতিক উপাদান দিয়ে। গোলাপের নির্যাসে তৈরি এ টোনারে আছে ত্বক ঠান্ডা রাখার শক্তি। এটা মেকআপের অবশিষ্টাংশ মুছে ফেলে ত্বক থেকে। এতে থাকা প্রাকৃতিক অ্যান্টি-অক্সিডেন্ট ত্বক সুরক্ষিত রাখে, দূর করে দূষণ। টোনড রাখে ত্বক, করে তোলে মখমল-মসৃণ। জোগায় প্রয়োজনীয় আর্দ্রতা। টোনারটি প্যারাবেন, সিলিকন এবং আর্টিফিশিয়াল কালারেন্ট ফ্রি। দাম ৫০০ টাকা।

    হাই ইন হায়ালুরনিক

    দ্য অর্ডিনারি ব্র্যান্ডের চমৎকার হাইড্রেশন সাপোর্ট ফর্মুলায় তৈরি এ হায়ালুরনিক অ্যাসিড। ওজনে হালকা এবং ত্বক সহজে শুষে নেয় এই আলট্রা পিওর সেরাম। ভিন্ন ভিন্ন মলিউকুলার সাইজে তিন ধরনের হায়ালুরনিক অ্যাসিড থাকে এতে। সঙ্গে থাকে ভিটামিন বি ফাইভ। যা ত্বকে জরুরি আর্দ্রতার জোগান দেয় এবং তা ধরে রাখার জন্য শক্তিশালী রক্ষাব্যবস্থা গড়ে তোলে। ফলে ত্বক দেখায় মসৃণ, কোমল ও স্বাস্থ্যোজ্জ্বল। এর দাম পড়বে ৯০০ টাকা।


    Subscribe & Follow

    JOIN THE FAMILY!

    Subscribe and get the latest about us
    TRAVELS
    LIFESTYLE
    RECENT POST
    জিওমেট্রিক
    23 July, 2017 10:30 pm
    একঝলক
    23 July, 2017 5:39 pm
    BANNER SPOT
    200*200
    SOLO PINE @ INSTRAGRAM
    FIND US ON FACEBOOK