FASHON
  • রাশি I সময় কাটান পরিবারে

    মেষ

    হাসিমুখে অতিথি আপ্যায়নে প্রায় পুরো মাসটিই কাটবে। তবে মেষের এই হাসি আরও প্রসারিত হবে পাওনা টাকাটা যখন হাতে আসবে। সব মিলিয়ে আনন্দে, নির্বিঘ্নে সময় কাটাতে পারবেন অনেক দিন পর।

    মিথুন
    বিষণ্নতা কাটিয়ে ওঠার সবচেয়ে ভালো উপায় হলো পছন্দের কোনো জায়গা থেকে ঘুরে আসা। সেটাই করুন। এরপর নতুন যে কাজগুলো হাতে এসেছে, সেগুলো পূর্ণ মনোযোগ দিয়ে শুরু করে দিন। আয় বাড়াতে হবে। কারণ, এ মাসে ব্যয়টা একটু বেশিই।

    সিংহ
    এই মাসে সিংহ বেশ নির্ভার থাকবেন। শুনে দন্ত বিকশিত হয়ে গেল? নির্ভার মানে কাজের চাপ নেই। তবে ছুটি পাচ্ছেন, তা-ও নয়। এর মধ্যে সামাজিক, পারিবারিক দায়িত্বগুলো সেরে নিতে পারেন। সময়টা চমৎকার কেটে যাবে।

    তুলা
    অস্থিরতা থাকলেও যেকোনো পরিস্থিতিতে নিজেকে সামলে নেয়ার মানসিক শক্তি আপনার আছে। তাই বলে আসন পেতে দুশ্চিন্তা করতে বসবেন না। শুধু একটু সাবধানে থাকবেন। ভালো খবর হলো, আর্থিক দিক দিয়ে এক্কেবারে ফুরফুরে থাকবেন।

    ধনু
    মাসটিতে খুব সাবধানে চলতে হবে। বিশেষ করে লোকজনের সঙ্গে কথাবার্তায়। কেননা মন যে ভালো নেই আপনার। যে কারও সঙ্গে বাগ্বিতন্ডায় জড়িয়ে পড়ার আশঙ্কা রয়েছে। তবে বেশি দিন এমন মেপে চলতে হবে না। মাসের শেষে সুন্দর কিছু সময় অপেক্ষা করে আছে।

    কুম্ভ
    পারিবারিক ব্যস্ততায় কাটবে মাসটা। তবে পূর্ণ মনোযোগ প্রয়োজন। একটু ভুল হলেই ভুগতে হবে বেশ। শরীরের সঙ্গে মনেরও যত্ন নিন। বিনোদনের সুযোগ পেলে ছাড়বেন না।

    বৃষ
    যে ঝামেলাগুলো জট পাকিয়ে আছে, এবার সেগুলো অবসান হওয়ার পালা। তবে নতুন ঝামেলাও ওত পেতে রয়েছে, সে ব্যাপারে সতর্ক থাকুন। মন ভালোই থাকবে, তবে শরীরের প্রতি যত্ন নেওয়াটা জরুরি। পারলে হাওয়া বদল করে আসুন।

    কর্কট
    অনেক দিনের পারিবারিক ঝামেলা মিটতে যাচ্ছে। মনের ধকল দূর করতে সবাইকে নিয়ে বেড়িয়ে আসুন। টাকা যেমন জলের মতো যাবে, আসবেও সেভাবে। নির্ভার মন নিয়ে কর্মক্ষেত্রে যোগ দিতে পারবেন, সেটাই বা কম কি?

    কন্যা
    বিভিন্ন সমস্যা কাটিয়ে কন্যা কিছুটা অবসন্ন হয়ে আছেন। বেড়ানোর ইচ্ছাও যদি না থাকে, তবে বেশি করে পরিবারের সঙ্গে সময় কাটান। প্রয়োজনে অফিস থেকে ছুটি নিন।

    বৃশ্চিক
    প্রিয়জনকে এবার সময় দিন। নতুবা দূরত্ব বাড়তে পারে আরও। টাকার কথা চিন্তা না করে চমকপ্রদ কোনো উপহার দিন। তার মন ভালো থাকলে আপনিও ভালো থাকতে পারবেন।

    মকর
    বেশ কিছুদিন তো ভালোই কাটলো, এবার একটু মন্দ সময় কাটাতে হতে পারে। কর্মক্ষেত্রে কিছু জটিলতা তৈরি হতে পারে। প্রিয় মকর, ধৈর্যের সঙ্গে যে মোকাবিলা করতে পারবেন, তা বলার অপেক্ষা রাখে না।

    মীন
    অন্যের উপকারে মাসের বেশির ভাগ সময় কেটে যাবে। তা নিয়ে অবশ্য মীনের আফসোস থাকার কথা নয়। কেননা কারও মুখে হাসি দেখতে কার না ভালো লাগে? সেই অনুভূতির পালে হাওয়া দেবে মাস শেষের ভালো কোনো সংবাদ।


    Subscribe & Follow

    JOIN THE FAMILY!

    Subscribe and get the latest about us
    TRAVELS
    LIFESTYLE
    RECENT POST
    বোটক্সের বদলে
    19 January, 2018 6:57 pm
    আলোকচিত্র
    19 January, 2018 6:57 pm
    BANNER SPOT
    200*200
    SOLO PINE @ INSTRAGRAM
    FIND US ON FACEBOOK