FASHON
  • রসনাবিলাস I দ্য স্টেজ

    খাবারের সঙ্গে লাইভ মিউজিক শো আর জাদু প্রদর্শনী। আলো-আঁধারিময় পরিবেশে। সঙ্গীতপ্রিয় আড্ডাবাজ ভোজনরসিকদের জন্য

    অফিস শেষে বন্ধুদের সঙ্গে আড্ডা দেবেন ভাবছেন। সঙ্গে যদি গরম কফি আর লাইভ মিউজিক থাকে, তবে সন্ধ্যাটা জমবে ভালো। বন্ধুদের বললেন পরিকল্পনার কথা, কিন্তু তারা কিছুতেই লোক-গমগম-করা কোনো ক্যাফেতে গিয়ে আড্ডা দিতে রাজি হচ্ছে না। চিন্তা নেই, তাদের নিয়ে চলে যেতে পারেন দ্য স্টেজ মিউজিক্যাল ক্যাফেতে।
    খুব ছিমছাম ও মৃদু আলোর এর পরিবেশ মন কাড়বে যে কারও। বন জোভি, বব মারলে, জন লেনন কিংবা অন্য কোনো তারকার বড় বড় ছবি চোখে পড়বে উত্তরার এই রেস্টোর্যান্টের সিঁড়িঘর থেকেই। রেস্টোর্যান্টের ভেতরে এক পাশে সুন্দর আর পরিপাটি স্টেজ। গিটার বাজিয়ে তরুণ শিল্পীদের একের পর এক গান।

    ২ হাজার বর্গফুটের এই রেস্টোর্যান্টে প্রায় ১২০ জনের আসন। তবে যখন কোনো অ্যালবামের লঞ্চিং প্রোগ্রাম হয়, তখন ২০০ জন হলেও সমস্যা হয় না। মিউজিক ক্যাফে হলেও গানের পাশাপাশি এখানে আয়োজন করা হয় জাদু প্রদর্শনীর।
    রেস্টোর্যান্টটি যাত্রা করে ২০১১ সালের জুনে। মানজুর আর চৌধুরী ও ইশতিয়াক আহমেদ এর পরিচালক। দুজনই মিউজিক পছন্দ করেন। দ্য স্টেজ গড়ে তোলার কারণ এটাই।
    এখানে নিয়মিত পরিবর্তিত হয় খাবারের মেন্যু। মেন্যু কার্ড খুললে প্রথমেই চোখে পড়বে শেফ স্পেশাল আইটেম- আফগান বিফ, প্রন জাম্বালায়া, বিফ ইন ব্ল্যাক পিপার- এমন সব মজাদার ব্যতিক্রমী খাবার। পাশাপাশি রয়েছে সকাল, দুপুর ও রাতের আলাদা সেট। বিভিন্ন মিল্কশেকসহ মেলে নিজস্ব রীতিতে বানানো কোমল পানীয়। হালকা নাশতার মধ্যে আছে স্যান্ডউইচ, বার্গার, নুডলস ইত্যাদি। এ ছাড়া ভারী খাবারের মধ্যে পাবেন চিকেন বা বিফ আইটেম, সঙ্গে ফ্রাইড রাইস। আর স্টেকের অতুলনীয় স্বাদ উপভোগের সুযোগ রয়েছে এখানে।
    দ্য স্টেজ মিউজিক্যাল ক্যাফে অ্যান্ড রেস্টোর্যান্টের ডিরেক্টর মানজুর আর চৌধুরী বলেন, ‘আমাদের ক্যাফেতে সব সময় আড্ডা চলেই। গান যারা ভালোবাসেন, গানের সঙ্গে যারা থাকতে চান, তারা দ্য স্টেজ পছন্দ করেন। এখানে আগে সপ্তাহে তিন দিন শো চললেও এখন প্রতিদিনই সন্ধ্যার পর গান চলে।’
    এখানে লাইভ গানের সঙ্গে জাদু প্রদর্শনীর আয়োজন থাকে তিন দিন। ভোজনরসিকেরাও এখানে স্টেজ পারফর্ম করতে পারেন। রয়েছে নতুন গায়কদেরও পারফর্ম করার সুযোগ। খাবারের সঙ্গে সঙ্গীত উপভোগের জন্য রেস্টোর্যান্টটিতে রয়েছে আলো-আঁধারির আবহ। ডেকোরেশনে স্থান পেয়েছে নানা ধরনের মিউজিক্যাল ইনস্ট্রুমেন্ট।
    বেলা ১১টা থেকে রাত সাড়ে ১১টা পর্যন্ত খোলা থাকে রেস্টোর্যান্ট। মিউজিক্যাল প্রোগ্রাম শুরু হয় সন্ধ্যা ৭টায়। ঠিকানা: দ্য স্টেজ মিউজিক্যাল ক্যাফে অ্যান্ড রেস্টোর্যান্ট, সেক্টর-১৩, বাড়ি ৩১, গরীবে নেওয়াজ অ্যাভিনিউ, উত্তরা।

     লেখা ও ছবি: নাজমুল হক ইমন
    ফেসবুক: www.facebook.com/theStage.BD


    Subscribe & Follow

    JOIN THE FAMILY!

    Subscribe and get the latest about us
    TRAVELS
    LIFESTYLE
    RECENT POST
    ওজন কমাতে টেকার
    15 December, 2017 4:00 pm
    BANNER SPOT
    200*200
    SOLO PINE @ INSTRAGRAM
    FIND US ON FACEBOOK