FASHON
  • রাশি I এবার সতেজ হওয়ার পালা

    মেষ
    পকেটের অবস্থা ভালোই যাচ্ছে। পুরো মাস এমনটাই থাকবে। নতুন ব্যবসায় নামতে চাইলে মন্দ হবে না। প্রিয়জনের সঙ্গে দীর্ঘদিনের যে মন-কষাকষি, এবার তার অবসানের সুযোগ ঘটবে।

    মিথুন
    কাজের পরিবেশ অনুকূল হতে শুরু হবে। তবে সেই আনন্দে নতুন কোনো ঝামেলাপূর্ণ কাজে এখনই জড়িয়ে পড়বেন না যেন। কিছুদিন রিল্যাক্সে থাকুন। সৃজনশীল কোনো কাজে ব্যস্ত থাকুন।

    সিংহ
    বেশ তো আরামেই গেল গত মাসখানা। এবার পূর্ণ মনোযোগ দিন কাজে। পাওনা টাকা হাতে পেতে কাছের কারও সহযোগিতা নিন। এমনিতে অর্থনৈতিক অবস্থা ভালোই যাবে আপনার।

    তুলা
    বেড়াতে যাবার আয়োজনে জটিলতা তৈরি হয়ে আছে তুলার। তবে সমস্যা হবে না। দাপ্তরিক যে অসুবিধা চলছে, তা কাটিয়ে উঠতে পারবেন শিগগিরই। এবার ফুরফুরে মন নিয়ে নিশ্চিন্তে বেড়িয়ে আসুন।

    ধনু
    নতুন কোনো ব্যবসা শুরুর জন্য মাসখানা বেশ শুভ। প্রিয়জনের সঙ্গে জটিলতা কাটিয়ে বেশ চাঙা মেজাজেই আছেন। মাসের শেষে পুরোনো কোনো বন্ধুর সঙ্গে সাক্ষাতে মনটা আরও ভালো হয়ে যাবে। সব মিলিয়ে আনন্দের প্লাবন।

    কুম্ভ
    অর্থনৈতিকভাবে কুম্ভর জন্য সময়টা মন্দার। পাওনা টাকা হাতে পেতে হয়রানির শিকার হতে পারেন। তাই বলে মন ভার করে বসে থাকবেন না যেন। কাছের কোনো সুন্দর জায়গা থেকে ঘুরে আসুন। কাজে ভালোভাবে মনোযোগ দিতে পারবেন।

    বৃষ
    কাছের মানুষের সঙ্গে কিছুটা সময় কাটিয়ে নিন। নতুবা সম্পর্কে ঘুণপোকার আক্রমণ হতে পারে। চাইলে দূরে কোথাও ঘুরতে যেতে পারেন। কারণ, যাত্রা যে শুভ হয়ে আছে। পকেটের স্বাস্থ্যও ভালো যাবে।

    কর্কট
    নতুন কর্মক্ষেত্রে যোগ দিতে চাইলে মাসটি উপযুক্ত। তবে সাবধানে। আপনি যে দক্ষ, সেটা বোঝার সুযোগ দিন আগে নতুন সহকর্মীদের। দেখবেন, সবার আস্থাভাজন হয়ে উঠেছেন। বন্ধুদের এবার কিছুটা সময় দিন আলাদা করে।

    কন্যা
    পারিবারিক সমস্যাগুলো এবার কাটিয়ে উঠতে পারবেন সহজেই। এমনটাই সংকেত পাওয়া যাচ্ছে কন্যা রাশির জন্য। তবে নিজেকে অন্য সবার চেয়ে একটু বেশি উদ্যোগী হতে হবে। সুতরাং হাত গুটিয়ে না বসে থেকে নিজেকে কাজে লাগান।

    বৃশ্চিক
    সামাজিক কাজে সময় বেশি দিন। আপনার এবং পরিবারের জন্য এটি খুব দরকার। তবে মামলা-মোকদ্দমাসংক্রান্ত কোনো বিষয়ে আপাতত না জড়ানোই ভালো। অন্য সব কাজে হাত লাগাতে পারেন।

    মকর
    শিক্ষার্থীরা এই মাসে নিজেদের পরিশ্রমের স্বীকৃতি পেয়ে যেতে পারেন। তা ছাড়া মন্দ সময়টাও ধীরে ধীরে কাটিয়ে উঠতে পারবেন। অনেকটা শীতের শেষে প্রকৃতির আড়মোড়া ভাঙার মতো। এবার আপনারও সতেজ হওয়ার পালা।

    মীন
    মাসের শেষে ভালো সময়টাকে মন্দ করে তুলতে পারে বেরসিক কোনো সংবাদ। না, এক্ষুনি মন খারাপ করার কিছু নেই। শুরুটা যে বেশ জাঁকজমকভাবে হতে যাচ্ছে, নেই আনন্দটা আগে উপভোগ করুন।


    Subscribe & Follow

    JOIN THE FAMILY!

    Subscribe and get the latest about us
    TRAVELS
    LIFESTYLE
    RECENT POST
    বোটক্সের বদলে
    20 January, 2018 2:10 pm
    আলোকচিত্র
    20 January, 2018 10:24 am
    BANNER SPOT
    200*200
    SOLO PINE @ INSTRAGRAM
    FIND US ON FACEBOOK