FASHON
  • বাইট

    রিয়ানার ফেনটি বিউটি
    দুই বছরের বিস্তর গবেষণার ফল ফেনটি বিউটি। বিখ্যাত পপতারকা রবিন রিয়ানা ফেনটির প্যাশন প্রজেক্ট। মূলত সব ধরনের ত্বক রঙ, ব্যক্তিত্ব, মনোভাব আর সংস্কৃতি থেকে আসা নারীর জন্য তৈরি হয়েছে মেকআপ লাইনটি। যার প্রতিটি প্রডাক্ট লাইটওয়েট ফর্মুলায় তৈরি, তবে ভীষণ পিগমেন্টেড হওয়ায় বিল্ডেবল কাভারেজ দেয় অনায়াসে। কমপ্লেক্সন ফোকাসড বিউটি লাইনটির রয়েছে চল্লিশটি ভিন্ন ভিন্ন শেডের সফট ম্যাট বেসের লিকুইড ফাউন্ডেশন। আছে একটা প্রাইমার, ৬টি শেডের ওয়েট টু ড্রাই পাউডার হাইলাইটার, ৩০টি শেডের হাইলাইটার স্টিক, ব্লটিং পাউডার, সিনথেটিক ব্রাশ এবং বিউটি ব্লেন্ডার। তবে পুরো কালেকশনের জন্য শুধু একটা লিপ গ্লস থাকছে। মিলবে ফেনটি বিউটির অফিশিয়াল পেজ আর সেফোরার পেজে। ১৬ থেকে ৫৪ ডলারের মধ্যে রাখা হয়েছে প্রতিটি প্রডাক্টের দাম।

    বসসিয়ার বল ক্লিনজার
    টিউব কিংবা বোতলে নয়, ক্লিনজার এখন বিকোচ্ছে বেলুনে পুরে। এটি বসসিয়ার চারকোল পোর পারফেকশন লাইনের সাম্প্রতিক সংযোজন। চারকোল জেলি বল ক্লিনজারের এমনতর ডিজাইনের কারণ সর্বাধিক কার্যকর ক্লিনজিং। মূলত ল্যাটেক্স বেলুনের মতো কেসিংয়ে পোরা কালো জেলির বলটি ছাড়াও প্যাকেটে থাকে একটি টুথপিক, যার সাহায্যে বেলুনটা ফুটিয়ে নিয়ে পানি দিয়ে ফেনা তুলে তারপর ব্যবহার করতে হয় ত্বকে। ক্লিনজারটি অ্যাকটিভেটেড ব্ল্যাক বাম্বু চারকোলযুক্ত। যার ন্যাচারাল অ্যান্টিব্যাকটেরিয়াল এজেন্ট ডিপ ক্লিনজিংয়ে দুর্দান্ত। টামারিন্ডাস ইন্ডিকা সিড গাম আর হিনোকি অয়েলও আছে এতে। ত্বকে আর্দ্রতা জোগানোর পাশাপাশি পরিপুষ্ট করে তুলতেও এটি দারুণ। ২০ ডলার দামের এ জেলি বলগুলো পাওয়া যাচ্ছে সেফোরার অফিশিয়াল পেজে।


    লিপির লিপ লাভ
    নিউইয়র্কার ডিজাইনার অ্যাডাম লিপি বরাবরের মতোই মাতিয়েছেন নিউইয়র্ক ফ্যাশন উইক ২০১৮-এর মঞ্চ। এবার বিশেষ চমক ছিল মডেলদের জন্য। লিপ প্লাম্পিং ট্রিটমেন্টের মধ্য দিয়ে যেতে হয়েছে প্রত্যেক মডেলকে। তবে ইনজেক্টেবল নয়, ট্রিটমেন্টে ব্যবহার করা হয় পার্ক নামের একটি ডিভাইস। পোর্টেবল এই ইন অফিস ট্রিটমেন্ট ডিভাইস ১০ মিনিটের কম সময়ে ঠোঁটের ফোলা ভাব বাড়াতে সাহায্য করে। মূলত মৃদু শোষণ প্রক্রিয়ায় ঠোঁটের মৃত চামড়া সরিয়ে দেয় পার্ক। সঙ্গে ব্যবহৃত হয় পিপারমিন্ট অয়েল আর পিওনি এক্সট্রাক্টযুক্ত লিপ সেরাম। ফল- প্রাকৃতিকভাবে পরিপুষ্ট ঠোঁট।


    Subscribe & Follow

    JOIN THE FAMILY!

    Subscribe and get the latest about us
    TRAVELS
    LIFESTYLE
    RECENT POST
    দলীয় চিত্র
    22 October, 2017 3:50 am
    আনুশকার ‘নুশ’
    22 October, 2017 3:50 am
    ব্রণ
    21 October, 2017 10:35 pm
    BANNER SPOT
    200*200
    SOLO PINE @ INSTRAGRAM
    FIND US ON FACEBOOK