FASHON
  • একঝলক

    ওয়ারদাহ্ এখন বাংলাদেশে
    অ্যালকোহল ও পশুর চর্বিমুক্ত, ভেষজ উপাদানসমৃদ্ধ বিশ্বখ্যাত ওয়ারদাহ্ কসমেটিকসের রয়েছে তিন শতাধিক প্রসাধন পণ্য। প্রতিষ্ঠানটির তরফে জানানো হয়, শরিয়া নির্দেশিত উৎপাদনব্যবস্থা ও প্রক্রিয়াগত মান বজায় রেখে তৈরি সৌন্দর্যসামগ্রী এশিয়া অঞ্চলের, বিশেষত বাংলাদেশের নারীদের ত্বকে ব্যবহারের জন্য যথোপযোগী। আরও জানানো হয়, এর পণ্য ত্বকের জন্য নিরাপদ ও পার্শ্বপ্রতিক্রিয়াহীন। বাংলাদেশে ওয়ারদাহ্র একমাত্র অফিশিয়াল ব্যবসায়িক অংশীদারি প্রতিষ্ঠান ‘সাইমন এনমি’ তিনটি মনো আউটলেট ও অনলাইনের মাধ্যমে পণ্য সরবরাহ করে আসছে। এর আউটলেট রয়েছে গুলশানের পুলিশ প্লাজা, ধানমন্ডির প্লাজা এআর ও উত্তরায়। ফেসবুক: www.facebook.com/wardahbangladesh


    এলো নতুন সুগন্ধি
    সম্প্রতি রাজধানীর গুলশানের একটি রেস্টোর্যান্টে উদ্বোধন করা হয় ফ্রান্সের বিখ্যাত পারফিউম ব্র্যান্ড ল্যানভিনের নতুন পারফিউম ‘ল্যানভিন মডার্ন প্রিন্সেস’। পারফিউম আমদানির প্রতিষ্ঠান বেস্ট ইন ব্র্যান্ড প্রাইভেট লিমিটেড সুগন্ধিটি পরিবেশন করছে। আকর্ষণীয় ও ট্রেন্ডি প্যাকেজিংয়ে পারফিউমটি মেয়েদের জন্য বিশেষভাবে তৈরি। এটি পাওয়া যাবে ইয়েলো, এক্সট্যাসি, রেইনবো (পিঙ্ক সিটি), পারফিউম ওয়ার্ল্ড ও বাংলা সপারসের সব শোরুমে। সুগন্ধিটির উদ্বোধনী অনুষ্ঠানে উপস্থিত ছিলেন বেস্ট ইন ব্র্যান্ড প্রাইভেট লিমিটেডের জেনারেল ম্যানেজার মির্জা বুলবুল কবির তুহিনসহ বিভিন্ন ব্যবসাপ্রতিষ্ঠানের প্রতিনিধি ও উচ্চপদস্থ করপোরেট ব্যক্তিরা।

    ক্যাটস আই অনলাইন স্টোরে ছাড়!
    ক্যাটস আই শুধু অনলাইন স্টোরের জন্য এনেছে নতুন প্রডাক্ট লাইন। ক্লাসি ভাইবস শিরোনামে বর্ষা-গরম আবহাওয়ার উপযোগী পোশাক থাকছে এবার। গতানুগতিক প্যাটার্ন থেকে বেরিয়ে এই পোশাকগুলো স্মার্ট ও ট্রেন্ডি। ফ্যাব্রিকেরও রয়েছে বিশেষত্ব। এ ছাড়া তরুণ-তরুণীদের জন্য অনলাইন স্টোর থেকে শপিংয়ে শর্ত সাপেক্ষে থাকছে ১০-১৫ ভাগ ছাড়ের সুযোগ। হোম ডেলিভারি সুবিধাসহ পণ্যের বিস্তারিত, মূল্যছাড়ের নিয়ম ও শপিংয়ের জন্য ঢুঁ মারতে পারেন www.catseye.com.bd ঠিকানায়।


    বিউটি হাব
    ২৫ আগস্ট রাজধানীর যমুনা ফিউচার পার্কে উদ্বোধন করা হলো প্রসাধনী শপ ‘বিউটি হাব’। এখানে পাওয়া যাবে বিশ্বের সুপরিচিত বিভিন্ন ব্র্যান্ডের ছেলে ও মেয়েদের বিউটি, কসমেটিকস ও পারসোনাল কেয়ার পণ্য। উল্লেখযোগ্য ব্র্যান্ডগুলোর মধ্যে রয়েছে ম্যাক, মুয়া, রেভলন, ল’রিয়েল, দ্য বাম, রিমেল ও ওয়েট অ্যান্ড ওয়াইল্ড। পণ্যগুলো আমদানি করা হচ্ছে যুক্তরাজ্য, যুক্তরাষ্ট্র, সংযুক্ত আরব আমিরাত, মালয়েশিয়া, ইন্দোনেশিয়া ও চীন থেকে। নতুন শোরুমের ঠিকানা: ব্লক এ, শপ ৩৩, নিচতলা, যমুনা ফিউচার পার্ক, প্রগতি সরণি, ঢাকা। ফেসবুক: www.facebook.com/Beauty.Hub.BD

    বসুন্ধরা এলপিজি-লা মেরিডিয়ান চুক্তি

    দেশের শীর্ষস্থানীয় এলপিজি সরবরাহকারী কোম্পানি বসুন্ধরা এলপি গ্যাস ও পাঁচ তারকা হোটেল লা মেরিডিয়ানের মধ্যে একটি চুক্তি স্বাক্ষরিত হয়। ২৪ সেপ্টেম্বর হোটেল লা মেরিডিয়ান ঢাকায় এ চুক্তি হয়। চুক্তির মাধ্যমে বসুন্ধরা এলপি গ্যাস লিমিটেড লা মেরিডিয়ান ঢাকায় একটি বৃহৎ এলপিজি স্টোরেজ ট্যাংক স্থাপন করে এলপি গ্যাস সরবরাহ করবে। অনুষ্ঠানে বসুন্ধরা এলপি গ্যাস লিমিটেডের হেড অব ডিভিশন (সেলস) মীর টিআই ফারুক রিজভী এবং লা মেরিডিয়ান ঢাকা ও বেস্ট হোল্ডিংস লিমিটেডের প্রেসিডেন্ট হাসান আহমেদ নিজ নিজ প্রতিষ্ঠানের পক্ষে চুক্তি স্বাক্ষর করেন। এ সময় উভয় প্রতিষ্ঠানের ঊর্ধ্বতন কর্মকর্তারা উপস্থিত ছিলেন।


    Subscribe & Follow

    JOIN THE FAMILY!

    Subscribe and get the latest about us
    TRAVELS
    LIFESTYLE
    RECENT POST
    দলীয় চিত্র
    22 October, 2017 3:50 am
    আনুশকার ‘নুশ’
    22 October, 2017 3:50 am
    ব্রণ
    21 October, 2017 10:35 pm
    BANNER SPOT
    200*200
    SOLO PINE @ INSTRAGRAM
    FIND US ON FACEBOOK