FASHON
  • ই-শপ I হলুদের গয়না

    হলুদের সাজেও কনেরা চান নতুনত্ব, সবার থেকে আলাদা হয়ে ওঠার জন্য। সেই চাওয়া পূরণ করতেই আছে বেশ কিছু ই-শপ

    সিক্স ইয়ার্ডস স্টোরি

    গয়নার জগতে জনপ্রিয় ফেসবুক পেজ সিক্স ইয়ার্ডস স্টোরি। ভিন্নধারার ডিজাইন ও ট্রেন্ডি সব গয়না ইতিমধ্যে মুগ্ধ করেছে সবাইকে। বিয়েবাড়ি থেকে শুরু করে ক্যাজুয়াল লুক- সব জায়গাতেই সিক্স ইয়ার্ডস স্টোরির গয়না যোগ করেছে নতুনত্ব।
    এর মূল উদ্যোক্তা লোরা খান। গায়েহলুদে বেশ কিছু কনেকে তিনি নিজের ডিজাইনে সাজিয়েছেন। সবার সাড়া ও উৎসাহের বদৌলতে গড়ে তুলেছেন সিক্স ইয়ার্ডস স্টোরি। রুপায় সোনার পাত মোড়ানো গয়নাই এর মূল পণ্য। সেই সঙ্গে কড়ি, কৃত্রিম ফুল- এসবের ব্যবহারও চোখে পড়ার মতো। অনেকেই আবার রুপা ও গোল্ড প্লেটেড অলঙ্কার আর ফুলের গয়নার মিশেলে তৈরি সাজই পছন্দ করছেন। এই রুচিরও সঙ্গে রয়েছে ই-শপটি। ফেসবুক: www.facebook.com/6ystory

    শৈলী

    লাইফস্টাইলের বিভিন্ন ট্রেন্ডি অনুষঙ্গ নিয়ে গড়ে উঠেছে ই-শপ শৈলী। এর শাড়ি, ব্লাউজ, গয়না, পাঞ্জাবি থেকে শুরু করে প্রতিটি পণ্যে থাকে সমকালীনতা ও সৃজনশীলতার মিশেল। ক্যাজুয়াল পোশাক ও গয়না ছাপিয়ে শৈলী এখন বিয়ের অলঙ্কারেও নতুনত্ব এনেছে।
    শৈলীর কর্ণধার তাহমিনা শৈলী আছেন এই কর্মযজ্ঞের নেপথ্যে। তাতে তৈরি হচ্ছে গায়েহলুদ ও বিয়ের ভিন্নধারার সব গয়না। তামা ও রুপার মিশেল, গোল্ড প্লেটেড গয়নায় গায়েহলুদের কনেরা সাজছেন ভিন্নরূপে। শুধু রেডিমেড নয়, কনের পছন্দ ও ট্রেন্ডের মিশেলে সবকিছু বুঝে অলঙ্কার তৈরি করতেও সিদ্ধহস্ত শৈলী। কিছুদিন আগে যোগাযোগ করলে কনে সাজতে পারবেন স্বতন্ত্র ও ভিন্নধারার গয়নায়। ফেসবুক: www.facebook.com/shoileezone
    এ ছাড়া ওয়েডিং ডেকোর বাই নুসরাত, হলুদ অর্নামেন্টস বাই উর্মি, কাব্য কারু ক্রিয়েশন- এমন অনেক ই-শপ ফেসবুকের মাধ্যমে সারছে বৈচিত্র্যময় গয়না বানানোর কাজ। চাইলেই নিজের পছন্দ অনুযায়ী অনলাইনে পেতে পারেন ভিন্নধারার সব গয়না।

     জান্নাতুল ইসলাম শিখা
    মডেল: ইন্দ্রাণী
    মেকওভার: পারসোনা
    ওয়্যারড্রোব: শপিং ওয়ার্ল্ডজুয়েলারি: সিক্স ইয়ার্ড স্টোরি
    ছবি: আবির হোসেন নোমান


    Subscribe & Follow

    JOIN THE FAMILY!

    Subscribe and get the latest about us
    TRAVELS
    LIFESTYLE
    RECENT POST
    বোটক্সের বদলে
    19 January, 2018 7:26 pm
    আলোকচিত্র
    19 January, 2018 7:11 pm
    BANNER SPOT
    200*200
    SOLO PINE @ INSTRAGRAM
    FIND US ON FACEBOOK