FASHON
  • বাইট

    মিশ্র চুল

    সৌন্দর্যে মিশ্র ত্বকের কথা বহু পুরোনো। পরিচিতও। কিন্তু মিশ্র চুল নিয়ে বলতে শুনেছেন কাউকে? এমনকি এর ধারণাও অস্পষ্ট অনেকের কাছে। কিন্তু এর উপস্থিতি এখন আর এড়িয়ে যাওয়ার উপায় নেই। মিশ্র ত্বকের মতো মিশ্র চুলেও পরিলক্ষিত হয় তৈলাক্ত এবং শুষ্কতার সংমিশ্রণ। সাধারণত স্ক্যাল্প তৈলাক্ত আর বাকি চুল শুষ্ক হলেই বুঝতে হবে আপনি মিশ্র চুলের অধিকারী। লন্ডনের জনপ্রিয় জন ফ্রিদা স্যালনের হেয়ার স্টাইলিস্টদের মতে, মূলত হেয়ার কালার এবং কেমিক্যাল ট্রিটমেন্টের আধিক্যই মিশ্র চুলের প্রধান কারণ। সঙ্গে স্ট্রেস লেভেলের ওঠানামা, ডায়েট আর লাইফস্টাইল পাল্টে দেয় চুলের ধরন। তবে সুসংবাদ হচ্ছে, নামিদামি ব্র্যান্ডগুলো ইতিমধ্যেই কাজ শুরু করেছে মিশ্র চুল নিয়ে। তৈরি হতে শুরু করেছে কম্বিনেশন হেয়ার বেজড ক্লিনিং এবং স্টাইলিং রেঞ্জ। ফলে, ভোক্তাদের মধ্যেও তৈরি হচ্ছে সচেতনতা।

    লাইট আপ

    ‘পারফেক্ট অন দ্য গো মিরর’ হিসেবে পরিচিত হয়ে উঠেছে হটলাইফ ব্র্যান্ডের আয়নাটি। ৬৫ ভাগ সেল রেট নিয়ে আমাজনের টপ রেটেড প্রডাক্টের তালিকায় উঠে আসা মেকআপ মিররটি নিয়ে তাই আলোচনারও কমতি নেই। মাত্র পনেরো ডলার দামের ডুয়াল সাইডেড আয়নাটির এক পাশে থাকছে ক্ল্যাসিক পলিশড গ্লাস মিরর। বাড়তি আকর্ষণ যোগ করেছে এলইডি লাইটের ফিচার। ছোট ছোট আটটি লাইট সেট করা থাকছে এতে, যা যেকোনো লাইটিং কন্ডিশনে দেবে মিনি ভ্যানিটির সুবিধা। ব্যাটারিচালিত মিররটিতে আছে অন-অফ বাটন। আর অন্যদিকে থাকছে ম্যাগনিফায়িং গ্লাস; যা দিয়ে ফেসিয়াল ফিচারগুলো দেখে নেয়া যাবে সূক্ষ্মভাবে। প্যান্টের পকেট, পার্স থেকে স্যুটকেস- সহজেই জায়গা করে নিতে পারবে স্লিক ডিজাইনের মেকআপ মিররটি।

    কাইলির কনসিলার

    কাইলি কসমেটিকসের সাম্প্রতিক যোগ কনসিলার রেঞ্জ। মোট ত্রিশটি শেড থাকছে পুরো কালেকশনে। দীর্ঘস্থায়ী এবং যেকোনো ধরনের ত্বকে ব্যবহারের উপযোগী ফর্মুলায় তৈরি কনসিলারগুলো দেবে মিডিয়াম বিল্ডেবল কাভারেজ। তবে বাহবা নয়, বরং কনসিলারগুলোর বাজারে আসার খবর চাউর হবার পর থেকেই তোপের মুখে পড়েছেন কাইলি। সিংহভাগেরই মত, রিয়ানার ফেনটি বিউটির অনুকরণেই কাইলির এ কা-। অন্যদিকে জনপ্রিয় বিউটি ভøগার জেফরি স্টার দাবি করেছেন, তার ব্র্যান্ডের লিক্যুইড লিপস্টিকের প্যাকেজিংয়ের আদলে করা হয়েছে কাইলির কনসিলারগুলোর প্যাকেজিং। এখন দেখার বিষয়, কনসিলারগুলো বাজার থেকে কতটুকু মুনাফা তুলে নিতে পারে।


    Subscribe & Follow

    JOIN THE FAMILY!

    Subscribe and get the latest about us
    TRAVELS
    LIFESTYLE
    RECENT POST
    বোটক্সের বদলে
    19 January, 2018 7:04 pm
    আলোকচিত্র
    19 January, 2018 6:57 pm
    BANNER SPOT
    200*200
    SOLO PINE @ INSTRAGRAM
    FIND US ON FACEBOOK