FASHON
  • বিউটি বক্স

    কোকোনাট অয়েল

    চুল ও ত্বকে সমান উপকারী নারকেল। এতেই তৈরি হচ্ছে সুপারড্রাগ ব্র্যান্ডের নতুন মাস্ট হ্যাভ আইটেম কোকোনাট অয়েল। ত্বক, স্ক্যাল্প কিংবা ক্ষতিগ্রস্ত চুল- সবেতেই ব্যবহারের উপযোগী শতভাগ প্রাকৃতিক এ তেল। যা ঘরের স্বাভাবিক তাপমাত্রায় শক্ত থাকলেও ত্বকের সংস্পর্শে এলেই গলে যায়। ত্বক তাতে হয়ে ওঠে নরম ও কোমল। চুলের প্রয়োজনীয় পুষ্টি জোগাতেও এর জুড়ি নেই। মেকআপ রিমুভার ছাড়াও শেভিং ক্রিম হিসেবে ব্যবহারের উপযোগী এটি। দাম পড়বে ৬৫০ টাকা।



    বিউটি কিলার

    জনপ্রিয় বিউটি ভ্লগার জেফরি স্টার। সম্প্রতি বাজারে নিয়ে এসেছেন তার কসমেটিকস ব্র্যান্ডের প্রথম আইশ্যাডো প্যালেট বিউটি কিলার। এতে থাকা দশটি দারুণ শেডের প্রতিটি অসম্ভব পিগমেন্টেড। দীর্ঘস্থায়ী এবং মসৃণভাবে মিশে যায় ত্বকে। হট পিঙ্ক, মভ, পার্পল, ব্লু, ব্ল্যাক থেকে গোল্ডেন রঙের আইশ্যাডোর প্যালেটটি সব ধরনের অনুষ্ঠানের উপযোগী। ম্যাট, ফ্রস্ট আর গ্লিটার- তিনটি ভিন্ন ফর্মুলায় তৈরি এই শ্যাডো প্যালেটের দাম পড়বে ৩৯৫০ টাকা।

    মুজ মাখা

    ফুল কাভারেজ ম্যাট লিপ ক্রিম। কিন্তু ঠোঁট খটখটে শুকনো না করে দেবে মুজের মতো মোলায়েম অনুভূতি। আধুনিক হুইপড টেক্সচারযুক্ত এমন কিছু লিক্যুইড লিপস্টিক রেঞ্জ নিয়ে এসেছে ব্র্যান্ড অ্যাবসলিউট নিউইয়র্ক। এগুলো সহজে ও মসৃণভাবে মেখে নেয়া যায় ঠোঁটে। যার শাইন ফ্রি পিগমেন্ট এবং ওয়েটলেস ফর্মুলা দেয় নজরকাড়া লুকের নিশ্চয়তা। লিপস্টিকগুলো তৈরিতে ব্যবহার করা হয় আরগান, সানফ্লাওয়ার আর রোজ হিপ সিড অয়েলের মতো সব উপকারী ইমোলিয়েন্ট। কুশনড লিপ লুকের জন্য। ডজনখানেক শেডে মিলবে এগুলো। দাম ৭৫০ টাকা।

    ব্যাকটেরিয়ার বিরুদ্ধে

    বুটসের ব্লেমিশ স্টিক মিলছে বাজারে। যা ত্বককে ব্যাকটেরিয়া থেকে চটজলদি সুরক্ষা দেবে। সারাবে দাগছোপ। অ্যাকনে কিংবা ব্রণ সারাতে দারুণ কার্যকর এ পণ্য অ্যান্টি-ব্যাকটেরিয়াল টি ট্রি আর উইচ হ্যাজেল থেকে তৈরি। ফলে ত্বক সুরক্ষিত থাকবে সব সময়। সব ধরনের ত্বকের জন্য ব্যবহারের উপযোগী স্টিকটি ডার্মাটোলজিক্যালি টেস্টেড। দাম রাখা হচ্ছে ৪৫০ টাকা।


    Subscribe & Follow

    JOIN THE FAMILY!

    Subscribe and get the latest about us
    TRAVELS
    LIFESTYLE
    RECENT POST
    বোটক্সের বদলে
    19 January, 2018 7:14 pm
    আলোকচিত্র
    19 January, 2018 7:11 pm
    BANNER SPOT
    200*200
    SOLO PINE @ INSTRAGRAM
    FIND US ON FACEBOOK