সমগ্র বাংলাদেশজুড়ে ছড়িয়ে ছিটিয়ে থাকা ট্রাক চালকদের জীবনযাপনের গুরুত্ব বুঝে তাদের নিয়ে কাজ করার আগ্রহ দেখিয়েছেন এনার্জিপ্যাক—এর ডেপুটি জেনারেল ম্যানেজার ফাইয়াজ চৌধুরী। সেই সূত্রে এনার্জিপ্যাক-এর ব্র্যান্ড স্পেশালিষ্ট আমিন মাহমুদ-এর ‘মারকম টিম’-এর দিক নির্দেশনায় ও বিজ্ঞাপনী সংস্থা এডিএ-এর সম্মিলিত প্রচেষ্টায় নির্মিত হয় ‘আমার গাড়ি, আমার ঘর’ নামের বিজ্ঞাপন।
প্রোডাকশন হাউজ প্রেক্ষাগৃহ ভিজ্যুয়াল ফ্যাক্টরির ডিরেক্টর মুস্তাফী শিমুলের পরিচালনায় এই বিজ্ঞাপনে তুলে ধরা হয়েছে কীভাবে একটি ট্রাক, একজন চালক এবং তার পরিবারের জন্য জীবিকা অর্জনের মাধ্যমের চেয়েও অনেক বেশি কিছু, ট্রাকটাই তাদের আরেকটি ঘর। গল্পটির মূল চরিত্রে অভিনয় করেছেন এই সময়ের জনপ্রিয় অভিনেতা নূর ইমরান। গল্পটি প্রাণ পেয়েছে জাতীয় চলচ্চিত্র পুরষ্কার প্রাপ্ত কম্পোজার ইমন চৌধুরীর মিউজিক ও গায়ক শফী মণ্ডলের কণ্ঠে।
‘আমার গাড়ি, আমার ঘর’ বিজ্ঞাপনটির সার্বিক দায়িত্বে ছিল দেশী ডাটা ড্রিভেন বিজ্ঞাপনী সংস্থা এডিএ।
বাংলাদেশের পরিবহন খাতে সুপরিচিত একটি নাম জ্যাক (JAC) ট্রাক। গত ১৪ বছর ধরে বাংলাদেশে JAC-এর ১.৫ টনের লাইট কমার্শিয়াল ভেহিক্যাল থেকে শুরু করে রয়েছে ৫ টনের হেভি ডিউটি ট্রাক।বিশ্বব্যাপী অটোমোবাইল ব্র্যান্ড জ্যাক (JAC) -এর একমাত্র ডিস্ট্রিবিউটর হিসাবে বাংলাদেশের চালকদের কাছে জ্যাক (JAC) পৌঁছে দিচ্ছে এনার্জিপ্যাক।