হোম অ্যাপ্লায়েন্স ব্যবহারে নতুন অভিজ্ঞতা দেওয়ার লক্ষ্যে ব্যবসায়িক কৌশলের অংশ হিসেবে নতুন ব্র্যান্ড ভিডিও প্রকাশ করেছে আইটেল। এর আগে নতুন ক্যাটাগরির পণ্য নিয়ে আসার মধ্য দিয়ে গত বছর মোবাইল ফোনের বাজার উন্নয়নের পাশাপাশি সমৃদ্ধ হোম অ্যাপ্লায়েন্স ব্যবসায় সম্প্রসারণ কৌশল নিয়ে কাজ করার ইঙ্গিত দিয়েছিল প্রতিষ্ঠানটি। সেসময় ব্র্যান্ড স্লোগান ‘এনজয় বেটার লাইফ’-এর আনুষ্ঠানিক ঘোষণা করেছিল ব্র্যান্ডটি। নতুন ব্র্যান্ডিং কৌশলে ভবিষ্যতে পণ্যের প্রযুক্তিগতমান উন্নয়নকে প্রাধান্য দেওয়া হবে বলে জানিয়েছে আইটেল কর্তৃপক্ষ। গ্রাহকদের জীবনকে সহজ করতে উন্নত প্রযুক্তিসম্পন্ন গৃহস্থালির প্রয়োজনীয় পণ্য সরবরাহে প্রতিশ্রুতিবদ্ধ আইটেল।
আইটেল তাদের প্রতিষ্ঠার পর থেকেই অগ্রাধিকার ভিত্তিতে গ্রাহকদের পছন্দকে প্রাধান্য দিয়ে এসেছে। প্রযুক্তি পণ্যের প্রতিযোগিতাপূর্ণ বাজারে ব্যবহারকারীদের জন্য টেকসই এবং সাশ্রয়ী ইলেকট্রনিক পণ্য সরবরাহের উপর জোর দিয়েছে প্রতিষ্ঠানটি। ব্রান্ডিং নিয়ে তৈরি নতুন ভিডিও দেখতে ক্লিক করা যেতে পারে এই লিঙ্কে: https://www.facebook.com/1439764246337647/posts/2977650195882370/