skip to Main Content

বুলেটিন

দ্য এভরিথিং টুল

একটি যন্ত্রেই মিলবে ত্বকচর্চার সব ধরনের সুবিধা। ছয়টি মোড যুক্ত কার্টার + জেন এর দ্য এভরিথিং টুল। পুরো মুখত্বক গভীর থেকে পরিষ্কারের জন্য আছে ক্লিন মোড। ইলেকট্রোলাস্টিক প্রেশার দিয়ে সারা যায় পুরো প্রক্রিয়া। আই কেয়ার মোডে দেওয়া হয় মৃদু মাইক্রো কারেন্ট এবং থার্মাল টেকনোলজি, যা চোখের চারপাশের সেলুলার অ্যাকটিভিটি বাড়ায়। থার্মাল ও আইকনিক টেকনোলজি যুক্ত ময়শ্চার মোড লোমকূপের পোর ডায়ালেশনে সহায়তা করে। ত্বকে স্কিনকেয়ার প্রডাক্টগুলো শুষে নিতে সহায়ক। ইএমএস আপ মোড হচ্ছে ইলেকট্রনিক মাসল স্টিমুলেশনের জন্য। ত্বকের ঝুলে পড়া আর কুঁচকে যাওয়া ভাব রোধ করে ইলাস্টিসিটি বাড়ায়। রেডিও ফ্রিকোয়েন্সি রেড লাইট মোড বাড়ায় ত্বকের কোলাজেন উৎপাদনের হার। রক্তসঞ্চালন বৃদ্ধি করে, কমায় ইনফ্ল্যামেশন। কুল মোড- ব্লু এলইডি লাইট যুক্ত। অ্যাকনে সারাইয়ে আদর্শ। ত্বকের লোমকূপজনিত সমস্যাও দূর করবে। মাল্টিপারপাস স্কিন কেয়ার এ টুলের দাম ৭৫ ডলার।

‘লাশ’-এর অ্যানুয়াল ভ্যালেন্টাইন ডে কালেকশন

নয়টি পৃথক পণ্য নিয়ে বাজারে এসেছে বাথ, বডি, স্কিন অ্যান্ড হেয়ারকেয়ার কোম্পানি লাশ-এর নতুন কালেকশন। আসছে ভালোবাসা দিবস মাথায় রেখে। এতে থাকছে ব্র্যান্ডের সিগনেচার বাথ বম্ব, শাওয়ার জেল আর বাবল বার। হার্ট শেপের বাথ বম্বটি রোজ পেটাল ইনকিউজড। বারগামোর্ট আর সাইপ্রাস অয়েলযুক্ত। ব্ল্যাক কারেন্টের নির্যাসসংবলিত। লাভ বোট বাথ বম্বে মিলবে রোজ, অর্গানিক সুইট অরেঞ্জ আর সিসিলিয়ান লেমন অয়েল। এ ছাড়া থাকছে হার্টবিট, টিস্টি টোস্টি ও লাভ মি ডু বাথ বম্ব। কালেকশনে রয়েছে ব্লো মি আর কিস নামের একটি বাবল ব্লোয়ার বার। রোজ আরগান ছাড়াও থাকছে কোয়ার্কি ডিজাইনের নেকেড অ্যাট্রাকশন ম্যাসাজ বার। লিমিটেড এডিশনের প্রিন্স চার্মিং শাওয়ার জেলও থাকছে কালেকশনে। প্রতিটি প্রডাক্টের দাম ৭ থেকে ১৪ ডলার।

থার্স্ট ট্র্যাপ জুস

বছরের শুরুতেই বাজারে এসেছে জনপ্রিয় ব্র্যান্ড হুদা বিউটির নতুন পণ্য। উইশফুল স্কিন কেয়ার লাইনের ‘দ্য বেস্ট হায়ালুরনিক অ্যাসিড’ এখন মিলবে সেরামের আদলে। ইনস্ট্যান্ট গ্লো আর হাইড্রেশন দিতে দারুণ কার্যকর এটি। ত্বককে পরিপুষ্ট দেখানোর জন্য চমৎকার বিকল্প। সেরামটি তৈরি হয়েছে হাইড্রেটিং নিউট্রিয়েন্ট রিচ উপাদানে। যার মধ্যে আছে হায়ালুরনিক অ্যাসিড, সোডিয়াম হায়ালুরনেট, হাইড্রোলাইজড হায়ালুরনিক অ্যাসিড, সোডিয়াম হায়ালুরনেট, হাইড্রোলাইজড হায়ালুরনিক অ্যাসিড, অ্যালোভেরা, পেপটাইড আর হলিহক রোজ। প্রতিটি উপাদানই স্কিন কন্ডিশনিং ট্রিটমেন্টের জন্য উপযোগী। দিন ও রাত- দুই বেলাতেই প্রতিদিন ব্যবহারযোগ্য সেরামটি লাইটওয়েট। তিন থেকে চার ফোঁটাই যথেষ্ট পুরো মুখের জন্য। সব ধরনের ত্বকে ব্যবহার উপযোগী সেরামটির দামও হাতের নাগালে। মাত্র ৫৩ ডলারে মিলবে এর ৩০ মিলির বোতল।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

This site uses Akismet to reduce spam. Learn how your comment data is processed.

Back To Top