skip to Main Content

বিউটি বক্স

পিগমেন্টবায়ো ফোমিং ক্রিম

বায়োডার্মার ব্রাইটেনিং ফোমিং ক্লিনজার এসেছে বাজারে। কোমলভাবে ত্বক পরিষ্কারের পাশাপাশি উজ্জ্বলতা বাড়াতে অতুলনীয়। সোপ ফ্রি জেন্টেল ক্লিনজিং বেজে তৈরি হওয়ায় ত্বককে শুষ্ক করে না একদমই। এতে থাকা অ্যাকটিভ ইনগ্রেডিয়েন্ট বায়োলজিক্যাল মেকানিজমকে নিয়ন্ত্রণ করে, ফলে হাইপারপিগমেন্টেশন থেকে রক্ষা পায় ত্বক। মৃতকোষও দূর করে, কেননা এতে রয়েছে সাইট্রিক অ্যাসিড এবং অ্যাসিটেট মাইক্রোবিডস। এই ক্রিমের কোকো গ্লুকোসাইড ত্বকের সুরক্ষা পর্দাকে আরও শক্তিশালী করে তোলে, যা বাইরের দূষণ থেকে বাঁচায়। এর ২০০ এমএল টিউবের দাম ১৪০০ টাকা।

পিগমেন্টবায়ো নাইট রিনিউয়ার

বায়োডার্মা ল্যাবরেটরি ডার্মাটোলজিকের ব্রাইটেনিং ওভারনাইট ক্রিম মিলছে বাজারে। ডাবল অ্যাকশন ফর্মুলার এই প্রডাক্ট দাগছোপ দূর করার পাশাপাশি ত্বকে দেবে দীর্ঘস্থায়ী ফার্ম লুক। লুমিরিভিল টেকনোলজিতে তৈরি ক্রিমটি ত্বকে মেলানোজেনেসিস উৎপাদনের হারকে হ্রাস করবে। সে সঙ্গে দেবে অ্যান্টিইনফ্ল্যামেটরি ইফেক্ট। নতুন কোষ উৎপাদনের হারকে ত্বরান্বিত করবে। এতে থাকা ভিটামিন সি এবং ই ত্বককে অক্সিডেটিভ স্ট্রেস থেকে সুরক্ষিত করবে। ভিটামিন বি৬ ত্বকের সুরক্ষা দেয়ালকে আরও শক্তিশালী করে দেবে দীর্ঘস্থায়ী আর্দ্রতা। স্যালিসাইলিক অ্যাসিড উজ্জ্বলতা বাড়াবে বহুগুণে। আর হেক্সাপেপটাইড সাহায্য করবে ত্বকের ডিপিগমেন্টেশনে। স্পর্শকাতর ত্বকেও ব্যবহার উপযোগী এ ক্রিমের দাম ২২০০ টাকা।

পিগমেন্টবায়ো ডেইলি কেয়ার এসপিএফ

সূর্য থেকে সুরক্ষা তো দেবেই, একই সঙ্গে তিন মাসের নিয়মিত ব্যবহারে ত্বক দেখাবে ৯১ শতাংশ বেশি উজ্জ্বল। দাগছোপও কমে যাবে ৯৬ শতাংশ। এমনটাই দাবি ব্র্যান্ড বায়োডার্মার। ৫০+ এসপিএফ যুক্ত ব্রাইটেনিং ডেইলি কেয়ার এসপিএফ ক্রিমে থাকা শক্তিশালী ইউভিএ/ইউভিবি সোলার ফিল্টার ত্বকে কমপ্লিট প্রোটেকশন দেবে। এ ছাড়া ক্রিমটিতে আছে ভিটামিন সি, ই, বি৬। এর স্যালিসাইলিক অ্যাসিড ত্বকের উজ্জ্বলতা বাড়াতে সহায়ক। ক্রিমটি তৈরি হয়েছে লুমিরিভিল টেকনোলজিতে, যা ত্বকের মেলানিনের মাত্রাকে নিয়ন্ত্রণে রাখবে, দেবে অ্যান্টিইনফ্ল্যামেটরি ইফেক্ট। এ ছাড়া ত্বরান্বিত করবে নতুন ত্বককোষ উৎপাদনের হার। মেকআপ বেজ হিসেবে চমৎকার এটি। দাম ২২০০ টাকা।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

This site uses Akismet to reduce spam. Learn how your comment data is processed.

Back To Top