skip to Main Content

বিউটি বক্স

কেপি বাম্প ইরেজার বডি স্ক্রাব

ফার্স্ট এইড বিউটি ব্র্যান্ডের এই বডি স্ক্রাব তৈরি ১০% এইচএ দিয়ে। মূলত এক্সফোলিয়েশনের মাধ্যমে ত্বককে স্বাস্থ্যোজ্জ্বল করার জন্য এটি ব্যবহৃত হয়। স্বাভাবিক, শুষ্ক ও মিশ্র—সব ধরনের ত্বকে ব্যবহারের উপযোগী এই স্ক্রাব। দূর করবে দেহের শুষ্ক ভাব, লোমকূপজনিত সমস্যা আর দাগছোপ। এতে আরও আছে গ্লাইকোলিক ও ল্যাকটিক অ্যাসিড; যা ত্বকের একদম ওপরের স্তরকে আলগা করে দেয়। এ ছাড়া এতে থাকা পিউমিস বাফিং বিড কেমিক্যাল পিল আর মাইক্রোডার্মাব্রেশন ট্রিটমেন্টের সুফল দেয় একসঙ্গে। দাম ৪ হাজার ৫০ টাকা।

কডেলি ভাইনোপারফেক্ট ব্রাইটেনিং গ্লাইকোলিক এসেন্স

ন্যাচারাল ব্রাইটেনিং এসেন্স হিসেবে ইতিমধ্যেই বেশ জনপ্রিয় এটি। গ্লাইকোলিক অ্যাসিডযুক্ত হওয়ায় মৃতকোষ দূর করতে সহায়ক। আর এতে থাকা গ্রেপওয়াটার আর্দ্রতা জোগায় ত্বকে। দেয় উজ্জ্বল, মসৃণ, দাগছোপমুক্ত ত্বক। লাইটওয়েট লিকুইড ফর্মুলায় তৈরি এসেন্সটি স্বাভাবিক থেকে মিশ্র ত্বকে ব্যবহারের উপযোগী। এতে আরও আছে পিওনি এক্সট্র্যাক্ট, যা ত্বকে ছড়ায় আলোকদ্যুতি। এর সংযোজন ত্বকচর্চার কার্যকারিতা বাড়ায় অনেকখানি। দাম ৭ হাজার ৩০০ টাকা।

লানেজে লিপ স্লিপিং মাস্ক

২০১৯ সালে অ্যাওয়ার্ড পাওয়া বিউটি প্রডাক্ট এটি। ঘন বামের মতো টেক্সচারের এই লিপ মাস্ক ময়শ্চার র‌্যাপ টেকনোলজিতে তৈরি, যা ঠোঁটে জরুরি আর্দ্রতার জোগান দিয়ে তা লক করে দেয়। সেই সঙ্গে মাস্কটিতে থাকা অ্যাকটিভ ইনগ্রেডিয়েন্টগুলোও আটকে যায় ঠোঁটে। ফলে একদম গভীর পর্যন্ত পুষ্টি প্রবেশ করতে পারে অনায়াসে। প্রতিদিন রাতে ঘুমানোর আগে এর নিয়মিত ব্যবহার ঠোঁটকে করে তুলবে কোমল আর আর্দ্রতায় পরিপূর্ণ। মিলবে ছয়টি ভিন্ন ভিন্ন ফ্লেভারে। গামি বেয়ার, গ্রেপ ফ্রুট, অরিজিনাল বেরি, সুইট ক্যান্ডি, মিন্ট চকো আর জিঞ্জার স্ন্যাপ। দাম ২ হাজার ৮০০ টাকা।

ম্যাট ভেলভেট স্কিন ব্লারিং পাউডার

বাজারে মিলছে মেকআপ ফর এভারের মিরাকল এই মেকআপ প্রডাক্ট। অভিনব, লাইটওয়েট ফর্মুলার এ পাউডার ফাউন্ডেশন ফ্লেক্সি-ফিট কমপ্লেক্সে তৈরি; যা ত্বকে একদম হালকা অনুভূত হয়। বিল্ডেবল কাভারেজ দেওয়া এ পণ্য ব্লারিং টেকনোলজির ফলে ব্যবহারের সঙ্গে সঙ্গে ত্বককে করে তোলে ম্যাট। দেখায় একদম মসৃণ। ত্বকের তেল শুষে নেয়, লোমকূপ কম দৃশ্যমান। চটজলদি ত্বককে করে তোলে নিখুঁত, প্রাকৃতিক ভাব বজায় রেখে। পোর্টেবল, রিফিলেবল এই পাউডারের দাম ৪ হাজার ৭০০ টাকা।
 বিউটি ডেস্ক

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

This site uses Akismet to reduce spam. Learn how your comment data is processed.

Back To Top