ক্যানভাস রিপোর্ট
২৮ অক্টোবর ২০২২; শুক্রবার। রাজধানীর বে’স এজওয়াটারে অনুষ্ঠিত হয়ে গেল ‘সোনিয়া মুসা ঢাকা’র ফল ২০২২ কালেকশন ‘নাজ’-এর ঝমকালো ফ্যাশন শো। এই শোয়ের মাধ্যমে কালেকশনটি লঞ্চ করেন প্রখ্যাত ডিজাইনার সোনিয়া মুসা।
তিন ভাগে সাজানো হয় এই আয়োজনে শোস্টপার ছিলেন ঢালিউড তারকা বিদ্যা সিনহা মিম। ফ্যাশন কোরিওগ্রাফি ও স্টাইলিংয়ের দায়িত্ব সামলান আজরা মাহমুদ। ফটোগ্রাফি ও ভিডিওগ্রাফিতে ছিল রেমিনিসেন্স ফটোগ্রাফি; বিউটি পার্টনার প্রাইভ বাই নাহিলা হেদায়েত; জুলেয়ারি পার্টনার সামার বাই সানজিদা; ইভেন্ট ম্যানেজমেন্ট ও ডেকরের দায়িত্বে ক্রিয়োটি এবং স্ট্র্যাটেজি ও কমিউনিকেশনসে আভারি।
বলে রাখা ভালো, ২০১৮ সালে যাত্রা শুরুর পর থেকে ‘সোনিয়া মুসা ঢাকা’ দেশের ফ্যাশন দৃশ্যপটে একটি স্বনামধন্য লাক্সারি ব্র্যান্ডে পরিণত হয়েছে। এর প্রতিটি কালেকশনেই সংস্কৃতি ও আধুনিকতাবাদের এক সমৃদ্ধ ঐতিহ্যের দেখা মেলে। এই ব্র্যান্ডের উল্লেখযোগ্য কালেকশনের মধ্যে রয়েছে ‘ফিউশন ওয়্যার সিরিজ’, ‘ ফেস্টিভ বেজড কালেকশন’, ‘ব্রাইডাল কালেকশন’ প্রভৃতি।সোনিয়া মুসা ঢাকা ইতোমধ্যেই যুক্তরাজ্য, যুক্তরাষ্ট্র, বাংলাদেশ ও সংযুক্ত আরব আমিরাত ভিত্তিক আন্তর্জাতিক ক্লায়েন্টদের উদ্দেশ্য করে ১৫টি প্রাইভেট এক্সিবিশন করেছে। গত বছরের মার্চে ঢাকায় এ ব্র্যান্ড নিজেদের প্রথম লাক্সারি বুটিক চালু করে।
সোনিয়া মুসা ঢাকা
ইনস্টাগ্রাম: www. instagram.com/soniamusadhaka
ফেসবুক: www.facebook.com/SoniaMusaDhaka
স্টোর [বাই অ্যাপয়েন্টমেন্ট অনলি]: হাউস ২২/এ, রোড ৩, বনানী ডিওএইচএস, ঢাকা।
কাস্টমার সার্ভিস: +৮৮০-১৭৩০-১৭৯-১৯৯