skip to Main Content
অংশীদারত্বে গ্রামীণ ডানোন-ব্যাকপেজ

সামাজিক ব্যবসায়িক উদ্যোগ গ্রামীণ ডানোন ফুডস লিমিটেড শীর্ষস্থানীয় পাবলিক রিলেশনস সংস্থা ব্যাকপেজের সঙ্গে একটি অংশীদারত্ব করেছে। ব্যাকপেজ, স্টারকম ওয়ার্ল্ডওয়াইডের নিবেদিত জনসংযোগ সংস্থা। এই অংশীদারত্বের আওতায় এখন থেকে গ্রামীণ ডানোনের পিআর এবং কমিউনিকেশনসের দায়িত্ব পালন করবে প্রতিষ্ঠানটি। এক সংবাদ বিজ্ঞপ্তিতে এসব তথ্য জানানো হয়।

আরও বলা হয়, গ্রামীণ ডানোন বাংলাদেশের প্রত্যন্ত অঞ্চলে, বিশেষ করে গ্রামীণ সম্প্রদায়ের জীবনে ইতিবাচক পরিবর্তন নিয়ে আসতে কাজ করে যাচ্ছে। জীবন পরিবর্তনের এই গল্পগুলো সবার সামনে নিয়ে আসার প্রত্যয় নিয়ে একসঙ্গে কাজ করবে গ্রামীণ ডানোন ও ব্যাকপেজ।

এ উপলক্ষে মিরপুরে অবস্থিত গ্রামীণ টেলিকম ভবনে সম্প্রতি একটি চুক্তি স্বাক্ষর অনুষ্ঠান আয়োজিত হয়। তাতে গ্রামীণ ডানোন ফুডস লিমিটেডের পক্ষে ম্যানেজিং ডিরেক্টর দীপেশ নাগ, সেলস অ্যান্ড মার্কেটিং ডিরেক্টর সুরাইয়া সিদ্দিকা এবং ব্যাকপেজ পিআরের ডিরেক্টর আশিক ইকবালসহ উভয় প্রতিষ্ঠানের উচ্চপদস্থ কর্মকর্তারা উপস্থিত ছিলেন।

২০০৬ সালে চালু হওয়ার পর থেকে গ্রামীণ ডানোন ফুডস লিমিটেড গ্রামাঞ্চলের শিশুদের মাঝে বিদ্যমান পুষ্টির ঘাটতি মোকাবিলায় অগ্রণী ভূমিকা পালন করছে। স্থানীয়ভাবে তৈরি খাদ্যে প্রায়শই প্রয়োজনীয় পুষ্টির ঘাটতি লক্ষ্য করা যায়। এই সমস্যার সমাধানে এবং তরুণ প্রজন্মের জন্য সুস্বাস্থ্য নিশ্চিতকরণে গুরুত্বপূর্ণ ভূমিকা পালন করে আসছে গ্রামীণ ডানোন।

দীপেশ নাগ বলেন, ‘এই অংশীদারত্বের মাধ্যমে আমরা পরিবর্তনের গল্পগুলো সবার সামনে তুলে ধরতে চাই, যেন যেসব কমিউনিটির জন্য কাজ করছি তারা আমাদের কর্মকাণ্ড সম্পর্কে আরও সচেতন হতে পারে।’

সুরাইয়া সিদ্দিকা বলেন, ‘শিশু এবং তাদের পরিবারের জীবনে ইতিবাচক পরিবর্তন নিয়ে আনার লক্ষ্য নিয়ে কাজ করে যাচ্ছি আমরা। ব্যাকপেজ পিআরের দক্ষতা কাজে লাগিয়ে আরও বেশি মানুষের কাছে পৌঁছানোর মাধ্যমে তাদের জীবনে আশার সঞ্চার করার ব্যাপারে আমরা আশাবাদী। এ ছাড়া, আমাদের ব্র্যান্ডের মূল লক্ষ্য অর্জনেও ভূমিকা রাখবে ব্যাকপেজ।’

দীর্ঘদিন ধরে বিভিন্ন ব্র্যান্ডের সঙ্গে কাজ করার অভিজ্ঞতাসম্পূর্ণ প্রতিষ্ঠান ব্যাকপেজ পিআর কৌশলগত দিকনির্দেশনা প্রদান করার মাধ্যমে গ্রামীণ ডানোনকে এর অংশীদারদের সঙ্গে অর্থবহ যোগাযোগ স্থাপনে সহায়তা করবে।

এই অংশীদারত্ব গ্রামীণ ডানোনের জনসংযোগ প্রচেষ্টাকে আরও বেগবান এবং তাদের লক্ষ্য পূরণের উদ্দেশে আরও মানুষের সঙ্গে সংযুক্ত করবে।

আশিক ইকবাল বলেন, ‘গ্রামীণ ডানোন বাংলাদেশের প্রত্যন্ত অঞ্চলের সম্প্রদায়গুলোতে আমূল পরিবর্তন নিয়ে আসছে এবং তাদের জীবনে প্রভাব ফেলেছে। আমরা এই জীবন পরিবর্তনের গল্পগুলো সবার সামনে তুলে ধরতে ডানোনের সঙ্গে ঘনিষ্ঠভাবে কাজ করব।’

  • ক্যানভাস অনলাইন
    ছবি: সংশ্লিষ্টদের সৌজন্যে

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

This site uses Akismet to reduce spam. Learn how your comment data is processed.

Back To Top