skip to Main Content
শরতে রঙ বাংলাদেশ

ঋতু পরিবর্তনের সঙ্গে সঙ্গে আমাদের পরিবেশও পরিবর্তন হয় স্বগৌরবে। বর্ষার শেষে সাদা সাদা টুকরো মেঘের সঙ্গে অনন্যসুন্দর নীলের আকাশে শরৎ ঋতু প্রকাশিত হয় স্বমহিমায়। মৃদু বাতাসে আন্দোলিত হয় থরে থরে ফুটে থাকা কাশফুলের ঝাঁক, বাড়ির আঙিনায় বয়ে যায় মনোরম ফুলের সুবাস। আধাে আর্দ্র আবহাওয়ায় বাহারি রঙে মনমুগ্ধকর সাজে প্রকৃতি। এমন সময় শেষ বিকেলের হালকা রোদে শরতের আকাশ যেনো রঙ তুলিতে মাখা অসম্ভব সুন্দর ছবি।

জীবনযাপনেও আসে পরিবর্তনের ছোঁয়া; মননে, পোশাকে । এই জন্যে এ সময়ে দেশি ফ্যাশন ব্র্যান্ড রঙ বাংলাদেশ নিয়ে এলো শরতের বিশেষ আয়োজন।

শরতের পোশাকের নকশায় স্বাভাবিকভাবেই উঠে আসে শরৎ শুভ্র আকাশের রং, প্রকৃতি অনুসৃত সুন্দর নীল-সাদা সংমিশ্রণ। সঙ্গে আরও আসে সাদা , নানাশেডের নীল, আকাশী, নীলাভ ধূসর রং। এই শরতে মেয়েদের জন্যে আছে আকাশি ও সাদা বর্ণের শাড়ি এবং এর সঙ্গে পছন্দ অনুসারে ব্লাউজ ও গয়না।

ছেলেদের জন্যে রয়েছে আকর্ষণীয় পাঞ্জাবি। এ ছাড়াও রং বাংলাদেশে মিলছে সালোয়ার-কামিজ, সিঙ্গেল কামিজ, গাউন, আনস্টিচ ড্রেস, স্কার্ট, ওড়না, পায়জামা, টিশার্ট, শার্ট, ফতুয়া, কাতুয়া, এক্সেসরিজসহ আরও অনেক সামগ্রী। এক সংবাদ বিজ্ঞপ্তিতে এসব তথ্য জানানো হয়।

গরমের প্রকোপ থাকায় কাপড় ব্যবহার করা হয়েছে সাধারণত নানান ধরনের সুতি। আর্দ্রতা মাথায় রেখে পোশাকের প্যাটার্নও ঢিলাঢালা, ক্যাজুয়্যাল।

এই আয়োজন দেখতে ও কেনাকাটার সুবিধার্থে ক্রেতাসাধারণ আসতে পারেন নিকটবর্তী রঙ বাংলাদেশের যেকোনো আউটলেটে। ঘরে বসে কিনতে চাইলে ভিজিট করুন ওয়েবসাইট (www.rang-bd.com) অথবা ফেসবুক পেজ (rangbangladesh)। যেকোনো তথ্যের প্রয়োজনে যোগাযোগ করতে পারেন ০১৭৭৭৭৪৪৩৪৪, ০১৭৯৯৯৯৮৮৭৭– এই নাম্বারে।

  • ক্যানভাস অনলাইন
    ছবি: রঙ বাংলাদেশ-এর সৌজন্যে

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

This site uses Akismet to reduce spam. Learn how your comment data is processed.

Back To Top