skip to Main Content
অলরাউন্ডার ফিচার নিয়ে অনার এক্স৬বি

শীর্ষ স্মার্টফোন নির্মাতা ব্র্যান্ড অনার নতুন আরও একটি সেরা কোয়ালিটির স্মার্টফোন ‘অনার এক্স৬বি’ নিয়ে হাজির হয়েছে দেশের বাজারে। অলরাউন্ডার সব ফিচার এবং নজরকাড়া ডিজাইনের কিং কোয়ালিটির নতুন এই স্মার্টফোন সারা দেশের যেকোনো অনার অথোরাইজড মোবাইল রিটেইল, ব্র্যান্ড শপে ও অনলাইন শপে পাওয়া যাচ্ছে। দুই রঙের একটি ফরেস্ট গ্রিন এবং অন্যটি মিডনাইট ব্ল্যাক। দাম ১৪ হাজার ৯৯৯ টাকা। স্মার্টফোনটি কিনলে অনার থেকে উপহার হিসেবে মিলবে এক্সক্লুসিভ টি-শার্ট। এক সংবাদ বিজ্ঞপ্তিতে এসব তথ্য জানানো হয়।

আরও বলা হয়, অনারের এক্স সিরিজ ডিভাইস মানেই সব সময় বাজেটের মধ্যে সেরা স্মার্টফোন। তাই এই সিরিজ নিয়ে স্মার্টফোনবান্ধব ক্রেতাদের আগ্রহ থাকে। এক্স সিরিজের নতুন ডিভাইস এক্স৬বির নজরকাড়া ডিজাইন ক্রেতারা এক ঝলকেই পছন্দ করবেন। এ ছাড়া এই ফোন সেরা ড্রপ রেজিস্ট্যান্স কোয়ালিটি নিশ্চিত করছে। সুইজ্যারল্যান্ডের বিখ্যাত কোয়ালিটি নিশ্চিতকারী প্রতিষ্ঠান এসজিএস থেকে ৫ স্টার কোয়ালিটি সনদ প্রাপ্ত অনার এক্স৬বির ডিজাইন এমনভাবে করা যেন হাত থেকে দুর্ঘটনা বশত পড়ে গেলেও এর ডিসপ্লে অক্ষত থাকবে।

ফোনটিতে রয়েছে ৫২০০ এমএএইচ ব্যাটারি ব্যাকআপ এবং ৩৫ ওয়াট চার্জিং সাপোর্টসহ টার্বো চার্জিং মোড। ১২ জিবি (৬ জিবি ডেডিকেটেড + ৬ জিবি টার্বো) পর্যন্ত র‍্যাম এবং ১২৮ জিবি অনবোর্ড স্টোরেজের স্মার্টফোনটি ৩০ হাজারের বেশি ছবি, ১২ হাজার গান এবং প্রায় ১০০ মুভি সংরক্ষণ করা যাবে ফোনটির এক্সলার্জ স্টোরেজে।

অনার এক্স৬বি স্মার্টফোনটি এইচডি+ রেজলিউশনসহ একটি ৬.৫৬ ইঞ্চি টিএফটি এলসিডি এবং ৯০ হার্জ রিফ্রেশরেট রয়েছে। ডায়ানামিক ডিসপ্লেতে ৭৮০ নিটস হাই ব্রাইটনেস/ম্যাজিক ক্যাপসুল রয়েছে। ম্যাজিক ওএস ৮.০ সমৃদ্ধ এই ফোনে আরও আছে শক্তিশালী মিডিয়াটেক হেলিও জি৮৫ প্রসেসর এবং এআই প্রযুক্তিসহ আরও ইনোভেটিভ ফিচার।

স্মার্টফোনটি পেছনে এআই আল্টা ক্লিয়ার ৫০ এমপি প্রাইমারি ক্যামেরাসহ ডেপথ সেন্সর এবং সামনে ৫ এমপি ক্যামেরা রয়েছে। দিনের বেলা ও কম আলোতে অনেক আলো ধারণ করে এবং রাতের দৃশ্যগুলোতে স্বচ্ছতা বাড়ায়, চ্যালেঞ্জিং পরিবেশেও অসাধারণ সব ছবি নিশ্চিত করবে স্মার্টফোনটি। ডেইলি ব্যবহার, মাল্টি-টাস্কিং, ভিডিও ধারণ আর অলরাউন্ডার সব ফিচার এবং নজরকাড়া ডিজাইনের স্মার্টফোন এক্স৬বি সম্পর্কে বিস্তারিত জানতে লক্ষ্য রাখুন অনার বাংলাদেশ ফেসবুক পেজে (https://www.facebook.com/honormobilebd)।

  • ক্যানভাস অনলাইন
    ছবি: সংগ্রহ এবং অনার বাংলাদেশ-এর সৌজন্যে

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

This site uses Akismet to reduce spam. Learn how your comment data is processed.

Back To Top