skip to Main Content

বিউটি বক্স

ডক্টর সি টুনা ক্যালেন্ডুলা অয়েল শ্যাম্পু

রঙিন ফুল মেরিগোল্ডের নির্যাসকে বলে ক্যালেন্ডুলা। এর ধরন তৈলাক্ত। ডক্টর সি টুনা শতভাগ প্রাকৃতিক উপাদান ব্যবহার করতে প্রতিজ্ঞাবদ্ধ। ফলাফল, ক্যালেন্ডুলা অয়েল ব্যবহার করে তৈরি এই শ্যাম্পু। স্ক্যাল্প হেলথের জন্য জীবাণু ক্ষতিকর। তাই নিয়মিত যত্ন জরুরি। ক্যালেন্ডুলা অয়েল মাথার ত্বক থেকে জীবাণু দূর করতে সক্ষম। পরিষ্কারের পাশাপাশি জীবাণুমুক্তও রাখে। এটি সব ধরনের ত্বকে ব্যবহার করা যাবে। এমনকি যাদের মাথার তালু শুষ্ক ও সংবেদনশীল, তারাও। ব্যবহারে মাথার ত্বক যেমন সুস্থ থাকবে, তেমনি ভালো থাকবে চুল। মূল্য ১ হাজার ২০০ টাকা।

বাতিস্তে লিভ ইন হেয়ার মাস্ক

এটি মূলত ড্রাই মাস্ক। যখন হাতে একদম স্বল্প সময়, তখন চুলের যত্ন নেওয়ার জন্য দারুণ উপযোগী। শুষ্ক চুল ভালো রাখার জন্য ব্যবহার করা যেতে পারে। রিপেয়ার রি-স্টোর ফর্মুলায় তৈরি। টেক্সচার ক্রিমি ধরনের। মাস্কটিতে উপস্থিত আছে ভিটামিন ই, মেকাডেমিয়া অয়েল এবং নারকেল তেল। তাই এটি ময়শ্চারাইজার রিচ। অর্থাৎ চুলের আর্দ্রতা রক্ষায় সক্ষম। প্রাকৃতিক রেশমের গুণ মাস্কটিতে উপস্থিত থাকায় চুল সিল্কি হয়। ট্রাভেল সাইজ কেনা যাবে ৩৫০ টাকায়।

বায়োথার্ম মেনস ফেস ক্লিনজিং জেল

পুরুষের ত্বকের জন্য ফেস ক্লিনজিং জেল নিয়ে এসেছে ফ্রেঞ্চ কোম্পানি বায়োথার্ম। ছেলেদের তুলনামূলক রুক্ষ ত্বকের যত্নে। সুচারুভাবে পরিষ্কার করার পাশাপাশি এর নিয়মিত ব্যবহারে কোমলতা বাড়ে। আর্দ্রতা অল্পতেই উবে যায় না। দীর্ঘক্ষণ বজায় থাকে। আলট্রা লাইট টেক্সচার হওয়ার কারণে এটি আরামদায়ক। ব্যবহারে প্রশান্তি অনুভূত হয়। সম্পূর্ণভাবে প্যারাবেন ফ্রি। এমনকি প্যাকেজিংয়েও শতভাগ পুনর্ব্যবহারযোগ্য প্লাস্টিকের ব্যবহার হয়। কিনতে খরচ হবে ১ হাজার ১০০ টাকা।

ফার্মাসি বাবল বাথ

দিন শেষে সফেদ ফেনা ভর্তি বাথটাবে কয়েক মুহূর্ত অনেকের কাছেই আকাঙ্ক্ষিত। সেই স্নিগ্ধ স্নানের কথা মাথায় রেখে তুর্কি ব্র্যান্ড ফার্মাসি এনেছে বাবল বাথ। এটি দ্রুত ফোম তৈরিতে সক্ষম। ভেজা ত্বকে ব্যবহার করলে দারুণ অভিজ্ঞতা হতে পারে। ওয়াটার বেইসড। ত্বক আর্দ্র রাখার ক্ষমতাসম্পন্ন। তাই ব্যবহারে ত্বকের কমনীয়তা বাড়ে। তিন রকমের ফ্লেভারে বাজারে মিলছে—ওশান ব্রিজ, ম্যাজিক নেকটারিন এবং ব্লুমিং হানিসাকেল। দাম ২ হাজার ৫০০ টাকা।
 বিউটি ডেস্ক
ছবি: সংগ্রহ

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

This site uses Akismet to reduce spam. Learn how your comment data is processed.

Back To Top