skip to Main Content

বুলেটিন

ভারসাচি এরোসের সঙ্গে টোটামের যাত্রা

ইতালিয়ান লাক্সারি ব্র্যান্ড ভারসাচির সুগন্ধির জনপ্রিয়তা তুমুল। এর মধ্যে এরোস পারফিউমটির অবস্থান তালিকার প্রথমে। পুদিনাপাতা আর ইতালিয়ান লেবুর সজীবতা মিশে আছে এই সুগন্ধে। ক্রেতাপ্রিয়তা অতুলনীয়। তাই ভারসাচি কর্মকর্তারা সিদ্ধান্ত নিয়েছেন, নতুন করে বাজারে আনবেন এই সিগনেচার মেল ফ্রাগরেন্স। সুখবরটি সবার কাছে পৌঁছে দেওয়ার দায়িত্ব পেয়েছেন মার্কিন অভিনেতা চেনিং টোটাম। তিনিই ব্র্যান্ড অ্যাম্বাসেডর। সঙ্গে প্রকাশিত হয়েছে ব্র্যান্ড প্রচারণার প্রথম কনটেন্ট। একটি টিজার। যেখানে এই অভিনেতা হাজির হয়েছেন অল ব্ল্যাক আউটফিটে। ৬ আগস্ট বাজার মাতাতে আসবে এই হট ফেভারিট পারফিউম।

ইয়ুথ টু দ্য পিপলের বডি কেয়ার কালেকশন

সুপারফুড ইনফিউসড স্কিন কেয়ার হিসেবে পরিচিতি আছে ব্র্যান্ডটির। নতুন করে যুক্ত হয়েছে ত্বকযত্নের বিশেষ এই বডি কেয়ার লাইন। ব্র্যান্ডটির অ্যান্টিঅক্সিডেন্ট হ্যান্ডওয়াশ, হ্যান্ড অ্যান্ড বডি লোশন, প্ল্যান্ট বাটার এরই মধ্যে জনপ্রিয়। সেখানে নতুন স্থান পেয়েছে অনেক পণ্য। বডি ক্লিনজার, বডি স্ক্রাব, বডি বাটার। এসব তৈরিতে ব্যবহার করা হয়েছে শতভাগ প্রাকৃতিক উপাদান। ফর্মুলেশনে বিশেষভাবে গুরুত্ব দেওয়া হয়েছে নিয়াসিনামাইডের উপস্থিতির ওপর। ঘ্রাণের ক্ষেত্রেও রয়েছে নতুনত্ব। ব্যবহার করা হয়েছে ফাংশনাল ফ্রাগরেন্স; যা ব্যবহারকারীর স্নায়ু স্বাস্থ্যের গুরুত্ব দিয়ে থাকে। যে ঘ্রাণের বিষয়ে প্রথম জানা যায় করোনার সময়ে। সব মিলিয়ে ইয়ুথ টু দ্য পিপলের নতুন সংকলনের প্রতি আগ্রহ বাড়ছে প্রতিনিয়ত।

ফিরেছে ফেন্টি বিউটি

নতুন লিপ কালেকশন নিয়ে এসেছে ফেন্টি বিউটি। এর আগে ব্র্যান্ডটির গ্লস বম্ব দারুণ জনপ্রিয়তা পেয়েছিল। সেই উৎসাহ থেকেই নতুন এ পণ্যের যাত্রা। গ্লস এবারে আর তরল নয়। বাজার মাতাতে এসেছে স্টিক হিসেবে। মিডিয়াম পিগমেন্টের লিপস্টিক। উপস্থিতি আছে ভিটামিন ই এবং শিয়া বাটারের। ফলে ঠোঁট শুষ্ক করে না। আর্দ্রতা ধরে রাখে। তা-ও আবার আট ঘণ্টা অবধি। একদম চিটচিটে নয়। তাই অস্বস্তি তৈরি করে না। সম্পূর্ণ ভেগান পণ্য। ১১টি শেডে পাওয়া যাচ্ছে।
 বিউটি ডেস্ক
ছবি: সংগ্রহ

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

This site uses Akismet to reduce spam. Learn how your comment data is processed.

Back To Top