skip to Main Content

বিউটি বক্স

জর্জিও আরমানি এক্সট্যাসি ল্যাকার লিপ গ্লস ফর হ্যান্ডেড

ইতালির লাক্সারি ব্র্যান্ড জর্জিও আরমানির সাইজ মিলবে বাজারে। মাত্র ১.৫ মিলির এই লিপ গ্লস ঘুরে বেড়ানোর সময় পাউচে রাখার উপযোগী করে তৈরি। হাই-শাইন টেক্সারের এটি। আর্দ্রতা এবং আরাম নিশ্চিতে শুধু একটি স্ট্রোক বুলিয়ে নিলেই চলবে। ভাইব্র্যান্ট পিগমেন্টের ফর্মুলায় তৈরি লিপ গ্লসটি ১০ ঘণ্টা পর্যন্ত টিকে থাকবে ঠোঁটে। সঙ্গে কার্ভড অ্যাপ্লিকেটর থাকায় এটি দিয়ে ঠোঁটে লিপ গ্লসের প্রলেপ সুন্দর করে বসিয়ে নেওয়া যায়। ৮৫০ টাকায় কেনা যাবে।

বিলিফ ময়শ্চারাইজিং আই বম্ব

চোখের চারপাশের ত্বকের যত্ন নিতে তৈরি করা হয়েছে প্রডাক্টটি। হালকা টেক্সচারের এই ক্রিম স্পর্শকাতর এই অংশের ত্বককে আর্দ্র রাখে।
বিউটি রুটিনে এটি ব্যবহার করতে হবে এসেন্স, সেরাম ও ময়শ্চারাইজারের পরে। হাতের আঙুলের ডগায় ক্রিম নিয়ে চোখের চারপাশে আলতোভাবে বুলিয়ে নিলেই চলবে। নিয়মিত ব্যবহারে রিংকেল এবং লাইনের সমস্যা কমবে; শুষ্কতাও। বিলিফ ময়শ্চারাইজিং আই বম্ব সব ধরনের ত্বকে ব্যবহার উপযোগী। পেনেওয়াট অর্থাৎ টাইগার গ্রাস ব্যবহৃত হয়েছে এতে। ঔষধি এই উদ্ভিদ প্রাকৃতিকভাবে ত্বকের আই-কোলাজেন সিনথেসিসের কার্যকারিতা বাড়াতে সহায়তা করে। এটি সালফেট ও প্যারাবেন ফ্রি। খোলার পর ১২ মাস পর্যন্ত ব্যবহার করা যায়। ২৫ এমএল এই প্রসাধনের দাম ৭ হাজার টাকা।

বোশা মেকআপ-ব্রেকআপ কুল ক্লিনজিং অয়েল

বোশা ব্র্যান্ডের দারুণ জনপ্রিয় পণ্য এটি। এই ক্লিনজিং অয়েল ত্বকের মেকআপ এবং জমে থাকা ধুলো পরিষ্কার করে কোনো প্রকার তেলতেলে ভাব ছাড়াই। এতে ন্যানোটেকনোলজি ব্যবহার করা হয়েছে। ফলে ত্বকের মাইক্রো সাইজ পার্টিকেল পরিষ্কারেও সক্ষম এটি। মেকআপের সঙ্গে সঙ্গে তাই ত্বকের ময়লাও উঠে আসবে ব্যবহারে। ভেগান হওয়ায় এর উপাদান তালিকায় কোনো প্রকার জীব অথবা জীবদেহের অংশ, অ্যালকোহল, প্যারাবেন ও সালফেট নেই। সব ধরনের ত্বকেই ব্যবহারোপযোগী। অ্যান্টি-এজিং প্রসাধন হিসেবে দারুণ কার্যকর। আঙুল দিয়ে সার্কুলার মোশনে ব্রেকআপ কুল ক্লিনজিং অয়েলটি মুখে মেখে নিতে হবে। এর ১৫০ এমএল মিলবে ৫ হাজার ৫০০ টাকায়।

নার্স আফটার গ্লো লিপ বাম

টিনটেড ময়শ্চারাইজিং এটি। যাতে থাকা অ্যান্টিঅক্সিডেন্ট ঠোঁটে প্রয়োজনীয় পুষ্টি জোগায় এবং রাখে সুরক্ষিত। দীর্ঘ সময় আর্দ্রতা ধরে রাখে। মোট চারটি শেডে পাওয়া যাচ্ছে এই আফটার গ্লো লিপ বাম। এগুলো হচ্ছে ডলসে ভিটা, অর্গাজম, টরিড এবং টারবো। এতে অ্যালকোহল ব্যবহার করা হয়নি। সুগন্ধিমুক্ত লিপ বাম এটি। টেক্সচার মোলায়েম হওয়ায় ঠোঁটে ভারী প্রলেপ তৈরি করে না। পরিষ্কার ঠোঁটে সরাসরি ব্যবহার করা যাবে। চাইলে এর ওপরে লিপ শেডও বুলিয়ে নেওয়া যাবে। শাইনি লুক চাইলে টপ কোট হিসেবেও দারুণ। এই লিপ বাম পাওয়া যাবে ৪ হাজার টাকায়।
 বিউটি ডেস্ক
ছবি: ইন্টারনেট

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

This site uses Akismet to reduce spam. Learn how your comment data is processed.

Back To Top