skip to Main Content
Jun @ July rashi

রাশি I দোটানা? না, না!

কর্কট
যে অপেক্ষায় আছেন, তা পূরণ হওয়ার সম্ভাবনা ফিকে হয়নি এখনো। অনেক সময় প্রত্যাশার চেয়েও বেশি পাওয়া যায়। আপনার ক্ষেত্রেও এমনটা ঘটার সম্ভাবনা রয়েছে। তাই মন ভার না করে পরিবারে যে খুশির হাওয়া বইছে, তাতে নিজেকে সঁপে দিন। বাড়তি কোনো ঝামেলায় এ মাসে না জড়ানোই ভালো।

সিংহ
বেশ কিছু বদল ঘটতে যাচ্ছে যাপনে এবং জীবনে। এতে নেতিবাচক বদল নেই বললেই চলে। শারীরিক অবস্থা কিছুটা মন্দ কাটলেও মন ফুরফুরাই থাকবে। কারণ, পকেটের শরীরটা এ মাসে বেশ স্বাস্থ্যবান থাকার সম্ভাবনা প্রবল। তাই আনন্দ উদ্‌যাপনের প্রস্তুতি নিয়েই শুরু করুন মাসটি।

কন্যা
কোথায় থামতে হবে, তা নির্ধারণ করা বেশ জরুরি। একথা বলার কারণ হলো, আপনি প্রায়শই থামা এবং চলা নিয়ে দোটানায় পড়ে যান। শুভাকাক্সক্ষী কারও পরামর্শ এ ক্ষেত্রে ভালো কাজে দেবে। সামান্য অবহেলাতেই এ মাসে শরীর বিগড়ে যেতে পারে। তাই সচেতন থাকুন যথাসম্ভব।

তুলা
চেনা কোনো কিছু এবার অচেনা রূপে ধরা দেবে। ঘাবড়ে না গিয়ে মোকাবেলা করুন। ফলাফল পক্ষে না থাকলেও অপেক্ষা করুন। অপ্রত্যাশিত কোনো তথ্য আপনাকে চমকে দিতে পারে। ধীরে ধীরে আপনার দিকেই সব ঝুঁকবে। প্রয়োজন শুধু ধৈর্যকে আরেকটু আঁকড়ে ধরে রাখা।

বৃশ্চিক
নয়ছয় করে কেউ কিছু বোঝাতে চাইবে। সাবধান থাকুন। কারও তোষামোদে গলে যাবেন না যেন। সত্য যতই কঠিন হোক, চেষ্টা করুন তা সহজভাবে নিতে। মাসের শেষ সপ্তাহে বৃহস্পতি একেবারে তুঙ্গে থাকবে। সাফল্যের ফুলগুলো সাজিয়ে রাখার ডালি তৈরি তো?

ধনু
না চেয়ে যা পেয়ে গেছেন, তা মূল্যহীন ভেবে বসবেন না যেন। এক পা এগিয়ে দুই পা পিছিয়ে থাকবেন ঠিকই, তবে সময়োপযোগী পদক্ষেপ নিতে আপনি যে ভুল করেন না, তা সবারই জানা। আবেগঘন সময়ও রয়েছে এ মাসে। তাতে আবার ভেসে যাবেন না যেন। সামলে নিন নিজেকে।

মকর
দিনকাল কিছুটা এলোমেলো যাচ্ছে। ব্যাপারটাতে বিরক্ত হলেও মাঝে মাঝে এমন অবস্থা একঘেয়েমি কাটানোর জন্য বেশ ভালো। একথা শুনে আবার কপালে দুশ্চিন্তার রেখা ফেলবেন না! কোনো সমস্যাই চিরস্থায়ী নয়, এটিও কেটে যাবে। ভ্রমণের যোগ রয়েছে মাস শেষে। বেড়িয়ে আসুন, দেখবেন এক ঝটকায় মন ভালো হয়ে গেছে।

কুম্ভ
কারও কাণ্ডজ্ঞানহীনতা মসিবতে ফেলতে পারে। মনে রাখা চাই, গাধার সঙ্গে কৌতুক করতে গেলে লেজের ঝাপটা আপনাকেই খেতে হবে। এ মাসের অভিজ্ঞতাগুলো সামনের দিনে পথচলার আলো হিসেবে কাজ করবে।

মীন
যেকোনো বিষয় এক পাশ থেকে দেখে বিচার-বিশ্লেষণ করা ঠিক নয়। নানা দিক দেখে বিচার করা উচিত। বিচক্ষণতার সঙ্গে কিছু সিদ্ধান্ত আপনার নিতে হতে পারে এ মাসে। যা আপনার তো বটেই, আরও কিছু মানুষের জীবনধারা পাল্টে দিতে পারে। যে কাজগুলো হতে হতেও হয়নি, সেগুলো এবার হয়ে যাবে নিশ্চয়ই।

মেষ
দ্রুত নয়, ধীরে চলার নীতিই আপনাকে এই মাসে মেনে চলতে হবে। আপনার সহজ, সাবলীল আচরণের জন্য বহু ঝামেলা এড়িয়ে যেতে পারবেন। তবে কোনো ঘটনাতেই হুট করে মাথা গরম করে ফেলবেন না যেন। এতে সমাধান তো হবেই না, ঝামেলা বরং বাড়বে।

বৃষ
সবকিছুকে ইতিবাচকভাবে দেখার একটা ভালো দিক আছে। কুচিন্তায় মন ভরে ওঠার সুযোগ পায় না। নতুন কিছু করার সুযোগ এলে পিছপা হবেন না। খেয়াল রাখবেন, লক্ষ্য থেকে চ্যুত হওয়া যাবে না কোনোভাবেই।

মিথুন
বেশ ফুরফুরে সময় কাটছে। ঝুট-ঝামেলা নেই বললেই চলে। এমন হালকা সময়টিকে আরও আনন্দময় করে তুলতে দারুণ একখান চমক অপেক্ষা করছে আপনার জন্য! বোনাস হিসেবে পাচ্ছেন প্রিয়জনের সান্নিধ্য।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

This site uses Akismet to reduce spam. Learn how your comment data is processed.

Back To Top