skip to Main Content

বিউটি বক্স

ফ্রিডম সিস্টেম প্যালেট পার্টিলিশিয়াস ২.০
ফিল দ্য রিয়েল পার্টি মুড- এই ট্যাগলাইন নিয়ে বাজারে এসেছে বিউটি ব্র্যান্ড ইংলটের নতুন এই আইশ্যাডো প্যালেট। এএমসি পিওর পিগমেন্ট ফর্মুলায় অনুপ্রাণিত হয়ে তৈরি হয়েছে এতে থাকা দশটি শেডের আইশ্যাডোর প্রতিটি। যাতে পিওর ক্রিমি পিগমেন্টের সঙ্গে মেশানো হয়েছে ডায়মন্ড ডাস্ট। স্পার্কলি ইফেক্ট দেওয়া শেডগুলো। ডুয়াল টোনের অনুভূতি তৈরি করে। প্যালেটটির দাম ১৫ হাজার ৩৮৩ টাকা।

ইংলটের মুনলাইট ইলিউমিনেটিং ফেস প্রাইমার
লাইটওয়েট, গ্লো বুস্টিং ফেস প্রাইমার এটি। যার ব্যবহার মেকআপকে করবে দীর্ঘস্থায়ী। প্রাইমারটি অন্যান্য মেকআপের সঙ্গে নিখুঁতভাবে মিশে যেতে পারে বলে ত্বকে তৈরি হয় বাড়তি সৌন্দর্য। ময়শ্চারাইজিং ইফেক্ট দেওয়া মুনলাইট প্রাইমারটিতে রয়েছে বায়োস্যাকারাইড এবং হোয়াইট ট্রাফলের নির্যাস। তাই লাইট ফেস ক্রিমের মতো অনুভূত হলেও বেশ কার্যকর ত্বকের লোমকূপগুলো ঢেকে দিতে। চামড়ার ইলাস্টিসিটি বাড়ায় এই প্রাইমার। তাই দেখায় নিখুঁত। এতে আছে এইচডি পিগমেন্ট। ফলে এর ব্যবহার ত্বকের উজ্জ্বলতা বাড়ায় নিমেষেই। এটি পেতে খরচ পড়বে ৪ হাজার ৯৫ টাকা।

স্টারলাইট স্টিক হাইলাইটার
সাটল ডিউই স্কিন অথবা বোল্ড ওয়েট স্কিন- দুই ধরনের লুক তৈরিতেই অব্যর্থ ইংলটের এ হাইলাইটার। ব্যবহার করা যায় মুখ কিংবা শরীরের যেকোনো অংশের ত্বকে। ক্রিমি ফর্মুলায় তৈরি এই পণ্যের ব্যবহার খুব সহজ। নিমেষেই মিশে যায় চামড়ায়। দেয় নজরকাড়া উজ্জ্বলতা। এ ছাড়া এতে থাকা শিয়া বাটার, ভিটামিন ই এবং এ ত্বকে পুষ্টি জোগাতেও দারুণ কার্যকর। সব ধরনের ত্বকে ব্যবহারের উপযোগী এটি। আর স্টিক প্যাকেজিংয়ের কারণে পুরে নেওয়া যায় ব্যাগের কোণে। মিলবে তিনটি ভিন্ন ভিন্ন শেডে। কিনতে হবে ৩ হাজার ৮০০ টাকায়।

সানলাইট স্টিক ব্লাশ
বিউটি ব্র্যান্ড ইংলটের মাল্টিফাংশনাল সৌন্দর্যপণ্য এটি। মূলত গালের জন্য তৈরি হলেও ঠোঁটেও ব্যবহারের উপযোগী এ স্টিক ব্লাশটি। এর ক্রিমি, ভেলভেটি ফর্মুলা ত্বকে দেবে স্বাস্থ্যোজ্জ্বল আভা। ব্লাশটি তৈরি হয়েছে ত্বকবান্ধব শিয়া বাটার, ভিটামিন ই এবং এ থেকে। এ ছাড়া এতে থাকা এমোলিয়েন্ট বাড়তি পুষ্টি দেয়, আর কর্নস্টার্চ ত্বকের বাড়তি সেবাম শুষে নেয়। ফলে চামড়ায় রঙ ছড়ানোর পাশাপাশি নিখুঁত, কোমল দেখানোর কাজটাও হয়ে যায় একই সঙ্গে। হ্যান্ডি প্যাকেজিংয়ে তৈরি স্টিক ফাউন্ডেশনটি সঙ্গে রাখা যায় সব সময়। ব্যবহারও করা যায় যখন-তখন। ব্লাশটি মিলবে তিনটি ভিন্ন শেডে। দাম ৩ হাজার ৮০০ টাকা।
 বিউটি ডেস্ক

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

This site uses Akismet to reduce spam. Learn how your comment data is processed.

Back To Top