skip to Main Content

বিউটি বক্স

ওয়ান/সাইজ টার্ন আপ দ্য বেজ

বিশ্বজুড়ে জনপ্রিয় বিউটিউবার প্যাট্রিক স্টার। তার বিউটি ব্র্যান্ড ওয়ান/সাইজ ইতিমধ্যে সৌন্দর্যসচেতনদের আলোচনার শীর্ষে। সম্প্রতি দেশের বাজারে মিলছে ব্র্র্যান্ডটির টার্ন আপ দ্য বেজ নামের ভার্সাটাইল পাউডার ফাউন্ডেশন। বাটারি স্মুদ ফর্মুলায় তৈরি এই ফাউন্ডেশন মিডিয়াম টু ফুল বিল্ডেবল কাভারেজ দেয় ত্বকে। সফট ম্যাট এফেক্ট দেওয়া ফাউন্ডেশনটি ঢেকে দেয় সব ধরনের দাগছোপ। ত্বক নিখুঁত দেখায় ১২ ঘণ্টা অব্দি। একদম ন্যাচারাল থেকে ড্রামাটিক যেকোনো ধরনের মেকআপের জন্য বেজ তৈরিতে চমৎকার এ ফাউন্ডেশন ত্বকের অতিরিক্ত তেলে ভাব দূর করতেও দারুণ। মিলবে পাঁচটি ভিন্ন শেডে। দাম ৪১০০ টাকা।

রেয়ার বিউটি ব্লাশ ট্রায়ো

পুরোনো একটি, সঙ্গে নতুন দুটো। এই তিনে তৈরি হয়েছে রেয়ার বিউটির এক্সক্লুসিভ ব্লাশ ট্রায়ো সেট। রেয়ার বিউটির মিনি সফট পিঞ্চ লিকুইড ব্লাশ ট্রায়ো সেটটিতে মিলবে ব্লিস, হোপ এবং পিস নামের তিনটি ব্লাশন। ম্যাট ন্যুড পিঙ্ক শেডের ব্লিস, ডিউই ন্যুড মভ শেডের হোপ আর ডিউই সফট অ্যাপ্রিকট শেডের পিস। লং লাস্টিং কালার পিগমেন্ট সমৃদ্ধ ব্লাশনগুলো দিনব্যাপী টিকে থাকবে ত্বকে। লোটাস, গার্ডেনিয়া আর হোয়াইট ওয়াটার লিলির মতো বোটানিক্যাল ব্লেন্ডে তৈরি হওয়ায় ত্বককে রাখবে মসৃণ, শীতল আর পরিপুষ্ট। সেটটি মিলবে ৩২০০ টাকায়।

দ্য অর্ডিনারি অ্যাসিড পাউডার

সহজ ভাষায় ভিটামিন সি পাউডার। যা জনপ্রিয় অ্যান্টিঅক্সিডেন্ট প্রোপার্টির জন্য। ত্বকের উজ্জ্বলতা বাড়ানোর সঙ্গে, বয়সের দাগছোপ মিটিয়ে দিতেও দারুণ এটি। মিলবে অর্ডিনারি ব্র্যান্ডে, মিহি পাউডার রূপে। টপিক্যালি ব্যবহারের জন্য ভিটামিন সি-এর দারুণ উৎস এই এল-অ্যাসকরবিক অ্যাসিড পাউডার। অসমান ত্বকরঙের সমস্যা সারাবে, দূর করবে অন্জ্জ্বুল ভাব। নিয়াসিনামাইড ছাড়া পছন্দসই যেকোনো স্কিন ট্রিটমেন্ট প্রোডাক্টের সঙ্গে মিশিয়ে নিয়ে তবেই ব্যবহার করতে হবে এটি। শুরুর দু-এক সপ্তাহ ব্যবহারের সময় সামান্য অস্বস্তি অনুভূত হতে পারে ত্বকে। রাতে ব্যবহারই বেশি কার্যকর। এর ২০ গ্রাম জারের দাম ১০৫০ টাকা।

বেনিফিট কসমেটিকসের সুপার সেটার সেটিং স্প্রে

মাল্টিটাস্কিং সেটিং স্প্রে হিসেবে বাজারে ইতিমধ্যেই দারুণ জনপ্রিয় এটি। ত্বকে মেকআপকে ধরে রাখে ১৬ ঘণ্টা অব্দি। লোমকূপগুলো অস্পষ্ট করে তোলে নিমেষেই, দেয় নিখুঁত মুখত্বক। মাইক্রো ফাইন ফর্মুলায় তৈরি সেটিং স্প্রে মেকআপকে করে তোলে ওয়াটারপ্রুফ এবং স্মাজপ্রুফ। ফলে দীর্ঘ সময় পরেও ত্বক দেখায় আর্দ্র ও সতেজ। ওয়াটার বেজড, অ্যালকোহল ফ্রি ফর্মুলার স্প্রেটিতে আছে পোর ব্লারিং পাউডার, যা চকচকে ভাব দূর করে ত্বকে দেয় ন্যাচারাল, ম্যাটিফায়িং, সফট ফোকাস ফিনিশ। দাম ৪১৫০ টাকা।

 বিউটি ডেস্ক

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

This site uses Akismet to reduce spam. Learn how your comment data is processed.

Back To Top