skip to Main Content

বিউটি বক্স

রেস্টিং বস ফেস সেটিং স্প্রে

জনপ্রিয় বিউটি ব্র্যান্ড হুদা বিউটির এক্সটা হোল্ড স্প্রে মিলছে বাজারে। সুগন্ধিযুক্ত এই সেটিং স্প্রে আলটিমেট ম্যাট ফিনিশ দেবে ত্বকে কোনো ধরনের অস্বস্তি তৈরি না করে। শুষ্কও করবে না ত্বক। এই স্প্রে তৈরির মূল অনুপ্রেরণা ড্র্যাগ কুইনদের বিশেষ মেকআপ হ্যাক। যারা হেয়ার স্প্রে ব্যবহার করেন, তাদের সুসম্পন্ন মেকআপ লুক দীর্ঘ সময় টিকিয়ে রাখার জন্য। দেশের বাজারে মিলছে এটি। এর জন্য খরচ হবে ৩ হাজার ৯৫০ টাকা।

গ্ল্যামগ্লো গ্লোস্টার্টার ময়শ্চারাইজার

প্রতিদিন ব্যবহার উপযোগী ইলিউমিনেটিং ময়শ্চারাইজার। হায়ালুরনিক অ্যাসিড, গ্রিন টি আর হাইলাইটিং পার্ল পার্টিক্যালযুক্ত। হায়ালুরনিক অ্যাসিড, সিরামাইড আর জোজোবা অয়েল ত্বকে চটজলদি আর্দ্রতার জোগান দেয়। বজায় রাখে ভারসাম্য। এতে থাকা আল্ট্রা ফাইন হাইলাইটিং পার্ল ত্বকের খুঁতগুলো অস্পষ্ট করে দেয়, জোগায় উজ্জ্বলতা। আর গ্রিন টি ত্বকে প্রাণশক্তির সঞ্চার করে। সালফেট, প্যারাবেন এবং মিনারেল অয়েল যুক্ত ময়শ্চারাইজারটির মূল্য ৫ হাজার ১০০ টাকা।

ব্রাশ ক্রাশ হোল্ডার

জি বাই জেনারো ব্র্যান্ডের দারুণ এই মেকআপ ব্রাশ হোল্ডার মিলছে বাজারে। যাতে স্টাইলিশ উপায়ে ব্যবহৃত মেকআপ ব্রাশ সংরক্ষণ করা যাবে। তিনটি আলাদা কম্পার্টমেন্ট যুক্ত ব্রাশ হোল্ডারটিতে মুখত্বক, চোখ আর ঠোঁটের জন্য ব্যবহৃত ব্রাশ রাখা যাবে; যা ভ্যানিটি গুছিয়ে রাখার পাশাপাশি ব্রাশ অর্গানাইজড রাখতে দারুণ। মিলবে ২ হাজার ৩৮০ টাকায়।

গ্লসিয়ার মিল্কি জেলি ক্লিনজার

সব ধরনের ত্বকের জন্য কোমল এ ক্লিনজার পিএইচ ব্যালেন্স বজায় রাখে। অ্যালাটনিন এবং প্রো ভিটামিন বি-ফাইভের মতো পাঁচ ধরনের স্কিন কন্ডিশনার যুক্ত ফর্মুলাটি ত্বককে গভীর থেকে পরিষ্কার করার পাশাপাশি রাখে বেবি সফট। তাই মুখ ধোয়ার পরপরই ময়শ্চারাইজার মাখার জন্য ছুটতে হয় না। চিরাচরিত সাবানের বদলে এতে ব্যবহার করা হয় পলক্সেমার। এই মাইল্ড ক্লিনজিং এজেন্ট ব্যবহৃত হয় কন্ট্যাক্ট লেন্সের সলিউশনেও। ফলে চোখেও ব্যবহার উপযোগী এ ক্লিনজার। মেকআপ, ধুলাবালি, ময়লা আর দূষণ দূর করার জন্য দারুণ। দাম ২ হাজার ৬০০ টাকা।
i বিউটি ডেস্ক

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

This site uses Akismet to reduce spam. Learn how your comment data is processed.

Back To Top