skip to Main Content
অনার ২০০ এবং ২০০ প্রো প্রি-বুকিং অফার

শীর্ষ স্মার্টফোন নির্মাতা ব্র্যান্ড অনারের ২০০ সিরিজের নতুন দুই ডিভাইস ‘অনার ২০০ এবং অনার ২০০ প্রো’র প্রি-বুকিং শুরু হয়েছে। এআই পোর্ট্রেট মাস্টার ২০০ সিরিজের নতুন দুই ডিভাইসের প্রি-বুকিং চলবে ১৪ আগস্ট ২০২৪ পর্যন্ত। অনার ২০০ প্রোর দাম ৮৪ হাজার ৯৯৯ টাকা। দুই রঙের পাওয়া যাবে ওশান সায়ান এবং ব্ল্যাক। এ ছাড়া অনার ২০০ স্মার্টফোনটির দাম ৬৪ হাজার ৯৯৯ টাকা। এই ডিভাইসও মিলবে দুই রঙের– মুনলাইট হোয়াইট এবং ব্ল্যাক। এক সংবাদ বিজ্ঞপ্তিতে এসব তথ্য জানানো হয়।

যারা প্রি-বুক করবেন তাদের জন্য থাকছে আকর্ষণীয় উপহার এবং অফার। এ ছাড়া এই স্মার্টফোন কিনলে পাওয়া যাবে বড় অংকের ক্যাশব্যাকসহ আরও অনেক কিছু। থাকছে বিভিন্ন ব্যাংকের ক্রেডিট কার্ডে সর্বোচ্চ ১২ মাসের ০% ইন্টারেস্টে ইএমআই অফার।

যারা প্রফেশনাল ফটোগ্রাফি পছন্দ করেন তাদের জন্য অনার ২০০ সিরিজের নতুন এই দুটি ডিভাইস দুর্দান্ত। কেননা এই ডিভাইসগুলোতে রয়েছে আইকনিক স্টুডিও হারকোর্ট পোট্রেট ফিচার। যে ফিচার ব্যবহারে স্মার্টফোন ব্যবহারকারীরা প্রিমিয়াম পোর্ট্রেট শ্যুটের অভিজ্ঞতার পাশাপাশি অসাধারণ ভিডিওগ্রাফি করেও স্বাচ্ছন্দ্যবোধ করবেন। এ ছাড়া দুর্দান্ত পারফর্মেন্স, প্রিমিয়াম এআই পোর্ট্রেট ফটোগ্রাফি, সিলিকন-কার্বন ব্যাটারির অসাধারণ কম্বিনেশনের অনার ২০০ সিরিজের নতুন দুই সম্পর্কে বিস্তারিত অনার বাংলাদেশ ফেসবুক পেজে (https://www.facebook.com/honormobilebd) লক্ষ্য রাখতে হবে।

অনার ২০০ এবং অনার ২০০ প্রোর প্রি-বুকিং ৫০০০ টাকা ও প্রতিমাসে ৬৬৬৬ টাকা কিস্তি দিয়ে নির্দিষ্ট ব্যাংকের কার্ডে কিনতে পারবেন (শর্ত প্রযোজ্য)। আর প্রি-বুকিংয়ে গিফট এবং অফার হিসেবে অনার ২০০ এর সাথে থাকছে অনার এয়ারবাড এক্স ৫ অথবা অনার চয়েস ওয়াচ। অনার ২০০ প্রোতে থাকছে ৫ হাজার টাকা ক্যাশব্যাক সঙ্গে অনার ম্যাগনেটিক ওয়্যারলেস চার্জার। এছাড়া আরো থাকছে ১ বছরের অফিসিয়াল ওয়ারেন্টি, ৬ মাসের ফ্রি সার্ভিস ওয়ারেন্টি, সর্বোচ্চ ১২ মাসের ০% ইএমআই সুবিধা, এক্সচেঞ্জ অ্যান্ড গেট ক্যাশব্যাক অফার (শর্ত প্রযোজ্য)।

বাজারে আসতে যাওয়া অনার ২০০ প্রো মডেলে ৬.৭৮ ইঞ্চির ফুল এইচডি প্লাস রেজুলিউশন যুক্ত কোয়াড-কার্ভ ওলেড প্যানেল থাকবে। ২৪ জিবি (১২ জিবি ডেডিকেটেড + ১২ জিবি টার্বো) পর্যন্ত র‍্যাম এবং ৫১২ জিবি অনবোর্ড স্টোরেজ। ফটোগ্রাফির জন্য অনার ২০০ প্রো স্মার্টফোনের ট্রিপল রেয়ার ক্যামেরা সেটআপের মধ্যে রয়েছে অপটিক্যাল ইমেজ স্ট্যাবিলাইজেশন (ওআইএস) সাপোর্টসহ ৫০ মেগাপিক্সেলের প্রাইমারি অমনিভিশন এইচ৯০০০ সেন্সর, ১২ মেগাপিক্সেলের আলট্রা ওয়াইড লেন্স এবং ৫০ মেগাপিক্সেলের টেলিফটো লেন্স। ফোনের ডিসপ্লের উপর থাকবে ৫০ এবং ২ মেগাপিক্সেলের ডুয়াল ফ্রন্ট ক্যামেরা। ডিভাইসটির ওজন হবে মাত্র ১৯৯ গ্রাম। এছাড়াও এই স্মার্টফোনে থাকবে নতুন প্রযুক্তির সিলিকন-কার্বন ৫২০০ এমএএইচ ব্যাটারি এবং ১০০ ওয়াটের ফাস্ট চার্জিং সাপোর্ট সাথে ৬৬ ওয়াটের ওয়্যারলেস চার্জিং সাপোর্ট, ইন-ডিসপ্লে ফিঙ্গারপ্রিন্ট সেন্সর। থাকবে ডুয়াল সিমের সাপোর্ট এবং ৫জি কানেক্টিভিটি। অ্যান্ড্রয়েড ১৪ বেসড ম্যাজিক ওএস ৮.০- এর সাহায্যে পরিচালিত হবে অনারের নতুন এই স্মার্টফোন। এ ছাড়া অনার ২০০ সিরিজের অন্য আরেকটি ডিভাইস অনার ২০০ স্মার্টফোনটিতে থাকছে কোয়ালকমের স্ন্যাপড্রাগন ৭ জেন ৩ প্রসেসর। ওএলইডি ফুল-এইচডি+ স্ক্রিন। ২৪ জিবি (১২ জিবি ডেডিকেটেড + ১২ জিবি টার্বো) পর্যন্ত র‍্যাম এবং ৫১২ জিবি অনবোর্ড স্টোরেজ থাকছে এই স্মার্টফোনে। আরও থাকছে ১২ মেগাপিক্সেলের আলট্রা ওয়াইড লেন্স এবং ৫০ মেগাপিক্সেলের টেলিফটো লেন্স। ৫২০০ এমএএইচ ব্যাটারি এবং ১০০ ওয়াটের ফাস্ট চার্জিং সাপোর্টসহ ওয়্যারলেস ফাস্ট চার্জিং সাপোর্ট। এছাড়া প্রযুক্তিপ্রেমিদের জীবন সহজ ও সমৃদ্ধ করতে ডিজিটাল এবং মাল্টিমিডিয়ার নানা ধরনেরও অভিজ্ঞতা সরবরাহ নিশ্চিত করতেই স্মার্টফোন ব্র্যান্ড অনারের নতুন ফটোগ্রাফি ফিচার স্টুডিও হারকোর্ট সংযোজন।

  • ক্যানভাস অনলাইন
    ছবি: অনার বাংলাদেশ-এর সৌজন্যে

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

This site uses Akismet to reduce spam. Learn how your comment data is processed.

Back To Top