skip to Main Content

বক্স

বেনিফিট কসমেটিকসের মাল্টিটাস্কিং চিক ব্রাশ

মেকআপসম্পন্ন করতে ব্রাশের উপযোগিতা অপরিহার্য। বেনিফিটের নতুন এই চিক ব্রাশটি একই সঙ্গে বেশ কয়েকটি কাজে সক্ষম। অর্থাৎ মাল্টিটাস্কিং। ব্লাশ, ব্রোঞ্জার, হাইলাইটার—এই তিনটি প্রোডাক্ট ব্যবহারেই ভূমিকা রাখতে সক্ষম। ব্রিসেলগুলো সিনথেটিক। কোমল কিন্তু সহজে নষ্ট হওয়ার সম্ভাবনা নেই। টাচ আপের জন্য উপযুক্ত। অন-দ্য-গো মেকআপেও দারুণভাবে ব্যবহার উপযোগী। ব্লাশার, ব্রোঞ্জারের হালকা প্রলেপের জন্য বুলিয়ে নিতে পারেন। কেনা যাবে সাড়ে ৪ হাজার টাকায়।

এস্টি লডারের রেবেলিয়াস রোজ

লাল রঙের লিপস্টিক খুঁজলে এস্টি লডারের এনভে স্কাল্পটিং লিপস্টিক সিরিজের লিমিটেড এডিশনে মিলতে পারে সুখবর। রেবেলিয়াস রোজ শিরোনামে উজ্জ্বল লাল লিপস্টিক নিয়ে এসেছে ব্র্যান্ডটি। ফুল কাভারেজ দিতে সক্ষম। লং ওয়ারিং। ব্যবহারের পর ১২ ঘণ্টা নিশ্চিন্তে থাকা যাবে। এতে ময়শ্চারাইজারের উপস্থিতি আছে। তাই ঠোঁটের প্রাকৃতিক আর্দ্রতা ধরে রেখে কোমলতা নিশ্চিত করার গুণাগুণ রয়েছে। ক্রিমি ফিনিশ। তাই ব্যবহারের পরে স্মুথ লুক দিতে পারে। স্কাল্পটিং করতে সক্ষম, তাই ঠোঁটের বাঁক সুচারুভাবে এঁকে নিতে সক্ষম। প্যারাবেন, মিনারেল অয়েলের উপস্থিতি নেই। ব্যবহার করা যাবে নিশ্চিন্তে। দাম ৩ হাজার ৮০০ টাকা।

ক্রিস্টফ রবিনের পিউরিফাইং মাস্ক

ফ্রেঞ্চ বিউটি ব্র্যান্ড ক্রিস্টফ রবিন বাজারে এনেছে পিউরিফাইং মাস্ক। এতে উপস্থিত আছে মিনারেল রিচ থার্মাল মাড। এটি হেয়ার প্রাইমার হিসেবে বেশ উপযোগী। প্রি-ওয়াশ ট্রিটমেন্টে ব্যবহার করা যেতে পারে। নিয়াসিনামাইডের উপস্থিতি থাকায় মাথার তালুর ত্বক ও চুল একসঙ্গে পরিষ্কার করতে সক্ষম। আবার চুলকে রক্ষা করার গুণও রয়েছে। ঢাল হিসেবে সুরক্ষা দেয়। ফলে দূষণ চুলের ক্ষতি করতে পারে না। খুশকি থেকেও মুক্তি দিতে কার্যকরী এই প্রোডাক্ট। গভীর সমুদ্রের শেওলার গুণসমৃদ্ধ হওয়ার কারণে চুলের কোমলতা ধরে রাখতে সক্ষম। খরচ হবে প্রায় সাড়ে ৭ হাজার টাকা।

মরোক্কান অয়েল ফ্রিজ কন্ট্রোল কন্ডিশনার

চুল নিয়ে যাদের হতাশার শেষ নেই, তাদের জন্য নতুন এক কন্ডিশনার বাজারে এনেছে মরোক্কান অয়েল। উষ্কখুষ্ক চুলকে বশে আনতে সাহায্য করতে পারে এই হেয়ার কেয়ার প্রোডাক্ট। টেক্সচার ক্রিমি ধরনের। সব ধরনের চুলে ব্যবহার করা যাবে। শুষ্ক আর ক্ষতিগ্রস্ত চুলেও ব্যবহার করা যাবে দুশ্চিন্তা ছাড়াই। কোনো ক্ষতির শঙ্কা নেই, বরং চুলের স্বাস্থ্য রক্ষা হবে। কারণ, এই কন্ডিশনার চুলের নিজস্ব আর্দ্রতাকে ধরে রাখতে সক্ষম, পাশাপাশি চুল দেখায় সুন্দর ও ঝলমলে। ১২ মাস অবধি ব্যবহার উপযোগী। ২৫০ মিলির মূল্য প্রায় সাড়ে ৪ হাজার টাকা।
 বিউটি ডেস্ক
ছবি: সংগ্রহ

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

This site uses Akismet to reduce spam. Learn how your comment data is processed.

Back To Top