skip to Main Content

বুলেটিন

অ্যানাস্তাসিয়া বেভারলি হিলস ভল্যুমাইজিং টিন্টেড ব্রাও জেল

ব্রাও জেল চোখের সৌন্দর্য বাড়িয়ে তুলতে পারে। আই বিউটি নিয়ে সচেতন ক্রেতাদের মাঝে চাহিদা বাড়ছে নিয়মিত। অ্যানাস্তাসিয়া বেভারলি হিলস বাজারে এনেছে নতুন টিন্টেড ব্রাও জেল। ভলিউম বৃদ্ধিতে ভূমিকা রাখা আই বিউটি প্রোডাক্টটি বিল্ডেবেল গুণসম্পন্ন। প্রাকৃতিক রং ধরে রেখে আই ব্রাওকে ঘন করে তুলবে। কোনো প্রকার অস্বস্তি তৈরি করে না বলে জানা যায়। এর অন্যতম কারণ, এটি লাইটওয়েট। আবার ২৪ ঘণ্টা পর্যন্ত টিকে থাকে। পানিতেও নষ্ট হয় না। নয়টি শেডে পাওয়া যাচ্ছে। কুইক ড্রাইং ফর্মুলা উপস্থিত থাকায় দ্রুত শুকিয়ে যায়। অ্যালকোহলের উপস্থিতি নেই। ভেগান পণ্য। ক্রুয়েলটি ফ্রি।

হুদা বিউটি ন্যাচারাল এয়ার ব্রাশ ফাউন্ডেশন উইদ নিয়াসিনামাইড

হুদা বিউটি বাজারে এনেছে নতুন ফাউন্ডেশন। যার টেক্সচার বেশ হালকা। এতে উপস্থিত আছে ১ দশমিক ৫ শতাংশ নিয়াসিনামাইড; যা ত্বককে কোমল করতে ভূমিকা রাখে। এতে পোর ব্লারিং ফর্মুলা উপস্থিত থাকায় ত্বকে তৈরি হওয়া পোরস ঢেকে থাকে। স্কিন সারফেস মোলায়েম হয়। ফাউন্ডেশনটি ফিনিশিং দেয় এয়ার ব্রাশের মতো। সুগন্ধ ও অ্যালকোহলের উপস্থিতি একদম নেই। মিডিয়াম টু বিল্ডেবেল কাভারেজ। শেড রেঞ্জ বিশাল। ২৯টি রঙে পাওয়া যাচ্ছে। চাহিদা অনুযায়ী বেছে নেওয়ার সুযোগ রয়েছে।

ল’রিয়েল প্যারিসের গ্লোবাল অ্যাম্বাসেডর আলিয়া ভাট

বলিউড অভিনেত্রী আলিয়া ভাটকে গ্লোবাল অ্যাম্বাসেডর নির্বাচন করেছে ল’রিয়েল। এই ফরাসি বিউটি ব্র্যান্ডের হয়ে ৩১ বছর বয়সী আলিয়া টেলিভিশন, ডিজিটাল ও সোশ্যাল মিডিয়া ক্যাম্পেইনে অংশ নেবেন। এ বছর টাইম ম্যাগাজিনের ১০০ জন ‘ইনফ্লুয়েন্সিয়াল পিপল’-এর মধ্যেও স্থান পেয়েছেন এই তারকা। আলিয়াকে বেছে নেওয়ার কারণ জানা যায় বিউটি ব্র্যান্ডটির গ্লোবাল ব্র্যান্ড অ্যাম্বাসেডর ডেলফাইনের মন্তব্যে। তিনি বলেন, ‘আলিয়া তার কাজের জায়গায় তো বটেই, বৈশ্বিক প্ল্যাটফর্মেও নিজস্বতা তৈরি করতে পেরেছেন। পাশাপাশি মানুষ ও প্রকৃতির প্রতি যত্নশীল মনোভাব তাকে একজন মেধাবী নারী ও উদ্যোক্তা হিসেবে উপযুক্ত করে তুলেছে।’ এই অর্জন সম্পর্কে আলিয়া ভাট বলেন, ‘ল’রিয়েল নিয়মিত নারীত্বকে উদ্‌যাপন করে; যা আমার ব্যক্তিত্বের সঙ্গে মিলে যায়। বিষয়টি আমাকে ব্র্যান্ডটির একজন হয়ে কাজ করতে আগ্রহী করে তুলেছে।’
 বিউটি ডেস্ক
ছবি: সংগ্রহ

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

This site uses Akismet to reduce spam. Learn how your comment data is processed.

Back To Top