skip to Main Content
ভিক্টোরিয়া’স সিক্রেট ফ্যাশন শো: নতুন যত ‘অ্যাঞ্জেলে’ মাত রানওয়ে

অন্তর্বাস পণ্যের জায়ান্ট ব্র্যান্ড ভিক্টোরিয়া’স সিক্রেটের বার্ষিক ফ্যাশন শো নিয়ে কৌতুহলের অন্ত থাকে না। মঙ্গলবার (১৫ অক্টোবর ২০২৪) যুক্তরাষ্ট্রের নিউইয়র্কে অনুষ্ঠিত হয়ে গেল এবারের আসর। বরাবরের মতো এবারও বেশ কয়েকজন নতুন ‘অ্যাঞ্জেল’-এর দেখা পেল ফ্যাশন বিশ্ব। বলে রাখা ভালো, ভিক্টোরিয়া’স সিক্রেটের মডেলরা এ উপাধিতে অধিক খ্যাত।

ভিক্টোরিয়া’স সিক্রেট ফ্যাশন শো ২০১৪-এ ‘অ্যাঞ্জেল’ হিসেবে অভিষেক ঘটল কোন কোন নতুন মুখের? চলুন, পরিচিত হই তাদের সঙ্গে…

সান মিজরাহি

টমি হিলফিঙ্গার, লাকোস্তা এবং ইজাবেল মারান্ট-সহ বেশ কিছু ডিজাইনার ও ব্র্যান্ডের রানওয়ে মাতানোর অভিজ্ঞতা আছে ২৫ বছর বয়সী এই ইসরায়েলি সুপারমডেলের।

আন্থি ফাকিদারি

৫ ফুট ৯ ইঞ্চি উচ্চতার, ২১ বছর বয়সী গ্রিক মডেল আন্থি ফাকিদারি ইতোমধ্যেই সোসাইটি ম্যানেজমেন্টের সঙ্গে চুক্তিবদ্ধ হয়েছেন এবং এলি সাব-সহ বেশ কিছু ডিজাইনার ও ব্র্যান্ডের রানওয়েতে ক্যাটওয়াক করেছেন।

ভিকা ইভসিভা

৫ ফুট ১১ ইঞ্চি উচ্চতার, নীল চোখের অধিকারী, নিউইয়র্ক অধিবাসী রাশিয়ান মডেল ভিকা ইভসিভা ইতোমধ্যেই এলিট মডেল ম্যানেজমেন্টের সঙ্গে চুক্তিবদ্ধ এবং বেশ কিছু প্রচারণায় অংশগ্রহণের অভিজ্ঞতাসমৃদ্ধ।

আন্দ্রিয়া দিয়াকোনু

৩৩ বছর বয়সী রোমানিয়ান মডেল আন্দ্রিয়া দিয়াকোনুর অভিজ্ঞতার ভাণ্ডার বেশ সমৃদ্ধ। ‘অ্যাঞ্জেল’ হিসেবে অভিষিক্ত হওয়ার আগে রোবের্তো কাভালি, টমি হিলফিগার, প্রাদা, অস্কার দো লে রেন্তা, ভেরা ওয়াং, ক্যারোলিনা হেরেরা প্রভৃতি ব্র্যান্ড ও ফ্যাশন হাউসের শোতে ক্যাটওয়াক করেছেন।

অ্যালেক্স কনসানি

২১ বছর বয়সী আমেরিকান মডেল অ্যালেক্স কনসানির প্রচুর ফলোয়ার রয়েছে টিকটকে। ইতোমধ্যেই হুগো বস, রোবের্তো কাভালি ও কপের্নির রানওয়েতে ক্যাটওয়াকের অভিজ্ঞতাসমৃদ্ধ তিনি।

আনোক ইয়াই

ভারসাচি, ম্যাক্স মারা, লুই ভিতোঁসহ বেশ কিছু ব্র্যান্ড ও ডিজাইনারের রানওয়েতে ক্যাটওয়াকের পাশাপাশি ড্যাজড ও আই-ডি-সহ আরও কিছু পাবলিকেশনের প্রচ্ছদে দেখা মিলেছে ২৬ বছর বয়সী আমেরিকান মডেল আনোক ইয়াইয়ের।

ডেভিন গার্সিয়া

২১ বছর বয়সী এই আমেরিকান মডেল ইতোমধ্যেই ব্র্যান্ডন ম্যাক্সওয়েল, আলটাজারা-সহ বেশ কিছু ব্র্যান্ড ও ডিজাইনারের রানওয়েতে ক্যাটওয়াক করেছেন। ভিক্টোরিয়া’স সিক্রেটের মডেল হিসেবেও তাকে হরদমই দেখা গেলেও ব্র্যান্ডটির ফ্যাশন শোতে তার অভিষেক এবারই।

হে কং

২৮ বছর বয়সী চীনা মডেল হে কং ইতোমধ্যেই শ্যানেল, ডিওর, গুচি, রাফল লরেন ও ভারসাচির পাশাপাশি আরও কিছু হাই-প্রোফাইল ব্র্যান্ড ও ফ্যাশন হাউজের রানওয়ে মাতিয়েছেন।

ম্যাটি ফল ডিবা

২৩ বছর বয়সী সেনেগালিজ-ইতালিয়ান মডেল ম্যাটি ফল ডিবা এর আগে সেন্ট লরেন্ট, ভালেন্তিনো ও ডিওরের পাশাপাশি আরও কিছু প্রসিদ্ধ ডিজাইনার ও ফ্যাশন হাউসের রানওয়েতে ক্যাটওয়াকের অভিজ্ঞতাসমৃদ্ধ।

ভালেন্তিনা সাম্পাইয়ো

ডিওর, এইচঅ্যান্ডএম, মার্ক জ্যাকবস, ফিলিপ প্লেইনসহ বেশ কিছু নামিদামি ব্র্যান্ড ও ফ্যাশন হাউসের রানওয়ে মাতানোর অভিজ্ঞতা রয়েছে ২৭ বছর বয়সী ব্রাজিলিয়ান মডেল ও অভিনেত্রী ভালেন্তিনা সাম্পাইয়োর।

পালোমা এলসজার

আমেরিকান প্লাস-সাইজ মডেল, ৩২ বছর বয়সী পালোমা এলসজার ইতোমধ্যেই নাইক, ফেন্ডি-সহ বেশ কিছু ব্র্যান্ডের রানওয়েতে ক্যাটওয়াক করেছেন।

নিলম গিল

২০১৩ সালে লন্ডন ফ্যাশন উইকে ব্লুবেরির ক্যাটওয়াকের মাধ্যমে রানওয়েতে অভিষেক ঘটে নিলম গিলের। ২৯ বছর বয়সী এই ব্রিটিশ মডেল ইতোমধ্যেই ডিওর ও অ্যাবারক্রম্বি অ্যান্ড ফিচের হয়ে মডেলিং করেছেন।

অ্যাশলি গ্রাহাম

ভোগ, গ্ল্যামার, এল ইউকে, স্টাইল ম্যাগাজিন, হারপার’স বাজার, স্পোর্টস্ট ইলাস্ট্রেটেড-সহ বেশ কিছু পাবলিকেশনের কারণে চেনামুখে পরিণত হওয়া ৩৬ বছর বয়সী বিশ^খ্যাত আমেরিকান মডেল অ্যাশলি গ্রাহাম ইতোমধ্যেই মিশেল কর্স, দলশে অ্যান্ড গ্যাবানা, ক্রিশ্চিয়ান সিরিয়ানো-সহ বেশ কিছু নামিদামি ফ্যাশন হাউস ও ব্র্যান্ডের রানওয়েতে মাতিয়েছেন।

জিল কর্তলেভ

৩০ বছর বয়সী ডাচ মডেল জিল কর্তলেভকে এর আগে আলেক্সান্ডার ম্যাককুইন, মিশেল কর্স, মাগলার অ্যান্ড কেট স্পেড-সহ বেশ কিছু ব্র্যান্ড ও ডিজাইনারের রানওয়েতে দেখা গেছে।

কেট মস

ব্রিটিশ কিংবদন্তি ফ্যাশন মডেল কেট মসের অভিজ্ঞতার ভান্ডার সমৃদ্ধ। ৫০ বছর বয়সী এই তারকার এবারই অভিষেক ঘটল ‘অ্যাঞ্জেল’ হিসেবে!

লিলা মস

ভিক্টোরিয়া’স সিক্রেটের রানওয়েতে মা কেট মসের মতো এবার অভিষেক ঘটল কন্যা লিলা মসেরও। ২২ বছর বয়সী এই ব্রিটিশ মডেল ইতোমধ্যেই মিউ মিউর মতো ব্র্যান্ড ও ফ্যাশন হাউসগুলোর রানওয়েতে মাতিয়েছেন।

মিয়া আর্মস্ট্রং

৫ ফুট ১০ ইঞ্চি উচ্চতার আমেরিকান মডেল মিয়া আর্মস্ট্রংয়ের টিকটকে ফলোয়ারের সংখ্যা ৩৭ হাজারের অধিক। ফোর্ড মডেলসের প্রতিনিধি তিনি।

মিকা স্নাইডার

২৩ বছর বয়সী ফরাসি মডেল মিকা স্নাইডার ইতোমধ্যেই শ্যানেল, সেন্ট লরেন্ট, মিউ মিউ-সহ বেশ কিছু হাই-প্রোফাইল ব্র্যান্ডের হয়ে রানওয়ে মাতিয়েছেন।

  • ক্যানভাস অনলাইন
    সূত্র: উইমেন’স ওয়্যার ডেইলি ও অন্যান্য

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

This site uses Akismet to reduce spam. Learn how your comment data is processed.

Back To Top