skip to Main Content

একঝলক

ক্যাটস আই সামার কালেকশন

গরমের কারণে পরিবর্তন এসেছে আউটফিটে। তাই এ সময়ের ফরমাল এবং স্ট্রিট ফ্যাশনে সাশ্রয়ী সমাধান দিচ্ছে ক্যাটস আই। অফিস, কফির আড্ডা কিংবা রাতের পার্টিতে হাল ফ্যাশনে নিজেকে উপস্থাপন করতে নতুন ডিজাইনের পোশাকগুলো মানানসইও বটে।

তারুণ্যের ট্রেন্ডনির্ভর এসব পোশাক এনেছে ক্যাটস আই। ফরমাল শার্ট, ডিজাইনড পোলো, কুর্তা শার্ট, ফরমাল প্যান্ট, টুইল চিনোসসবকিছুরই প্যাটার্ন ও ফ্যাব্রিকে বৈচিত্র্য থাকছে। শার্টের প্রিন্ট, রঙ, কলার, শোল্ডার ফিট বা কাফেও থাকছে আধুনিকতা। ডেনিম প্যান্টেরও বিশেষ কালেকশন থাকছে। গুণগত মান এবং সুইং কোয়ালিটি বাড়িয়েও পণ্যের দাম আরও সাশ্রয়ী করা হয়েছে। পাশাপাশি অনলাইন শপিংয়ে ক্রেতার আগ্রহ বাড়াতে ১০ ভাগ মূল্যছাড় সুবিধা এখনো থাকছে ক্যাটস আইতে। বিস্তারিত জানা যাবে ক্যাটস আই ফেসবুক পেজ ও ওয়েবসাইটে।

জেন্টল পার্কে গ্রীষ্মকালীন মূল্যছাড়

সমকালীন ডিজাইন এবং প্যাটার্নে জেন্টল পার্কের পোশাক যেন তারুণ্যেরই ফ্যাশনভাবনার প্রতিফলন। ফ্যাশনের ক্ল্যাসিক ও মডার্ন ক্যানভাস সাড়ম্বরে ফোকাস ইন গ্রীষ্মকালীন সংগ্রহে। ফেস্টিভ এবং স্ট্রিট এসব পোশাকে নতুনত্বের পাশাপাশি মিলবে মূল্যছাড়। এই অফারে যেকোনো ফ্যাশন পণ্য ক্রয়ে থাকছে ২০ থেকে ৭০ শতাংশ নিশ্চিত মূল্যছাড় সুবিধাও। প্রডাক্ট লাইনে থাকছে শার্ট, প্যান্ট, পোলো, কুর্তা, পাঞ্জাবি, কামিজ, স্কার্ট, জুতা ইত্যাদি।

গ্রামীণ ইউনিক্লোর নতুন পোশাক

গ্রামীণ ইউনিক্লোর এবারের ঈদ আয়োজনে ছেলেদের জন্য রয়েছে ড্রাই ফাংশন সংযোজিত বিভিন্ন রঙ ও ডিজাইনের পিকে পোলো শার্ট, প্রিন্টেড পোলো শার্ট, পাঞ্জাবি। এ ছাড়া মিলছে আকর্ষণীয় ট্রেন্ডি ডিজাইনের প্রিন্টেড শার্ট, চেক শার্ট, ফরমাল শার্ট, ইজি প্যান্ট, চিনো প্যান্ট, জিনস, ড্রাই ট্যাংক টপ, ড্রাই বক্সার ব্রিফসহ আরও বিভিন্ন আইটেম।

মেয়েদের জন্য এবার থাকছে ট্রেন্ডি ও আকর্ষণীয় ডিজাইনের বিভিন্ন রঙ এবং দামের ঈদ এক্সক্লুসিভ কামিজ, ক্যাজুয়াল টপস, ক্যাজুয়াল লং শার্ট, জিনস, লেগিংস, পালাজোসহ আরও আইটেম। ছেলেদের এসব পোশাক ৩৯০ থেকে ১৯৯০ টাকায় এবং মেয়েদের ড্রেস ৩৯০ থেকে ২৬৯০ টাকায় পাওয়া যাবে।

রঙ বাংলাদেশের ঈদ সংগ্রহ

নতুন পোশাকে সব বয়সীদের ঈদ উদ্যাপনকে আনন্দময় করতে দেশীয় ফ্যাশন হাউস রঙ বাংলাদেশ আয়োজন করেছে ঈদুল আজহা সংগ্রহের। নতুন আঙ্গিকেই তৈরি করা হয়েছে কোরবানি ঈদের পোশাকসম্ভার। সব বয়সের সবার জন্য রয়েছে অনন্য ডিজাইনে বিভিন্ন পোশাক যেমনশাড়ি, থ্রিপিস, কামিজ, ওড়না, আনস্ট্রিচ ড্রেস, পাঞ্জাবি, পায়জামা, কাবলি, টিশার্ট, শার্ট, ফতুয়া ইত্যাদি। বিশেষ ম্যাচিং পোশাক রয়েছে পরিবার ও যুগলদের জন্য। আরও রয়েছে জুয়েলারি, মেয়েদের ব্যাগ, পার্স, জুতা। এ ছাড়া মিলবে মানিব্যাগ, বেডকাভার, পিলো কাভার, টেবিল ম্যাট, ফ্লোর ম্যাট, শোপিস, নানা ডিজাইনের মগসহ বিভিন্ন গৃহস্থালি ও উপহারসামগ্রী।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

This site uses Akismet to reduce spam. Learn how your comment data is processed.

Back To Top