skip to Main Content
অনার ম্যাজিক ৬ প্রো হাজির!

বাংলাদেশের বাজারে এলো ডিএক্সওমার্ক রেটিং অনুযায়ী বিশ্বের নম্বর ওয়ান স্মার্টফোন অনার ম্যাজিক ৬ প্রো। বৃহস্পতিবার (২৩ মে ২০২৪) সন্ধ্যায় রাজধানীর পাঁচ তারকা হোটেল ইন্টারকন্টিনেন্টাল ঢাকায় এক জমকালো অনুষ্ঠানের মাধ্যমে উম্মুক্ত করা হয় এই স্মার্টফোন। অনুষ্ঠানে উপস্থিত ছিলেন বাংলাদেশে অনারের একমাত্র পরিবেশক এবং স্মার্ট টেকনোলজিস (বিডি) লিমিটেডের ব্যবস্থাপনা পরিচালক মোহাম্মদ জহিরুল ইসলাম, অনার বাংলাদেশের কান্ট্রি ডিরেক্টর মিস্টার ল্যাং, ডেপুটি কান্ট্রি ডিরেক্টর মুজাহিদুল ইসলাম, জিএম আবদুল্লাহ আল মামুন, ডিজিএম শুভংকর গোলদার জনি-সহ আরও অনেকে। অনুষ্ঠানে অনার বাংলাদেশের ব্র্যান্ড অ্যাম্বাসেডর অভিনেত্রী জান্নাতুল ফেরদৌস ঐশীর সঙ্গে পরিচয় করে দেওয়া হয়। এক সংবাদ বিজ্ঞপ্তিতে এসব তথ্য জানানো হয়েছে।

মোহাম্মদ জহিরুল ইসলাম বলেন, ‘হুয়াওয়ে থেকে আলাদা হওয়ার পর উদ্ভাবনী প্রযুক্তির স্মার্টফোন বাজারজাত করে চীনা মার্কেটে নম্বর ওয়ান মার্কেট শেয়ার দখল করেছে অনার। আমরা এর মধ্যে দেশের বাজারে অনারের অনেকগুলো ডিভাইস এনেছি। আজ অনারের বিশ্বের নম্বর ওয়ান স্মার্টফোন অনার ম্যাজিক ৬ প্রো বাজারে এলো। এই স্মার্টফোন ডিএক্সওমার্ক রেটিং অনুযায়ী নম্বর ওয়ান। অনারের ডিভাইসগুলো প্রিমিয়াম কোয়ালিটির। আর স্মার্টফোন ব্যবহারকারীদের অভিজ্ঞতা বদলে দেবে অনারের ম্যাজিক ৬ প্রো।’

মিস্টার ল্যাং বলেন, ‘প্রযুক্তিপ্রেমীদের জীবন সহজ ও সমৃদ্ধ করতে ডিজিটাল এবং মাল্টিমিডিয়ার নানা ধরনেরও অভিজ্ঞতা সরবরাহ নিশ্চিত করবে স্মার্টফোন ব্র্যান্ড অনার। কারণ অনার একটি নির্ভরযোগ্য স্মার্টফোন ব্র্যান্ড। আর আজ থেকে বাজারে অফিশিয়ালি উম্মুক্ত হলো প্রিমিয়াম ডিজাইন, প্রিমিয়াম ফ্ল্যাগশিপ স্মার্টফোন ম্যাজিক ৬ প্রো। নতুন এই স্মার্টফোন ব্যবহারকারীদের প্রত্যাশা আরও বাড়িয়ে তুলেছে। কারণ অনার ম্যাজিক ৬ প্রোতে রয়েছে দুর্দান্ত ক্যামেরা, সিলিকন কার্বন প্রযুক্তির দীর্ঘস্থায়ী ব্যাটারি এবং অনন্য ডিজাইন। সেই সঙ্গে এই ফোনে রয়েছে আলট্রা ডিউরেবল ডিসপ্লে। এই ফোনের ব্যাটারি লাইফ, পাওয়ারফুল পারফরমেন্স এবং মোবাইলের বিভিন্ন অসাধারণ শক্তিশালী ফিচার।’

আরও জানানো হয়, অনার ম্যাজিক ৬ প্রোর বিশাল স্টোরেজ (১২+৫১২ জিবি) ৫জি আপনাকে দেবে অফুরন্ত জায়গা। যেখানে আপনি আপনার ইচ্ছামতো প্রয়োজনীয় অ্যাপ এবং মিডিয়ার জন্য ব্যবহার করতে পারবেন। ফটোগ্রাফির জন্য এই ফোনের ব্যাক প্যানেলে ট্রিপল রেয়ার ক্যামেরা সেটআপ রয়েছে। এতে এফ/২.৬ অপারচারযুক্ত ১৮০ মেগাপিক্সেল পেরিস্কোপ টেলিফোটো লেন্স, এফ/১.৪ অপারচারের ক্ষমতাসম্পন্ন ৫০ মেগাপিক্সেল ওয়াইড অ্যাঙ্গেল লেন্স এবং এফ/২.০ অপারচারযুক্ত ৫০ মেগাপিক্সেল আল্ট্রা ওয়াইড অ্যাঙ্গেল লেন্স দেয়া হয়েছে। এছাড়াও ৫০ মেগাপিক্সেল ওয়াইড অ্যাঙ্গেল ক্যামেরা (এফ/২.০ অ্যাপারচার) থ্রিডি ডেপথ ক্যামেরা সেলফি তোলা এবং রিল তৈরি করার জন্য অনার ম্যাজিক ৬ প্রো ফোনে ডুয়েল ফ্রন্ট ক্যামেরা রয়েছে।

পাওয়ার ব্যাকআপের জন্য অনার ম্যাজিক ৬ প্রো ফোনে ৫৬০০ এমএএইচ ব্যাটারিকে দ্রুত চার্জ করার জন্য এতে ৮০ ওয়াট ফাস্ট চার্জিং টেকনোলজি যোগ করা হয়েছে এবং এই ফ্ল্যাগশিপ ফোনটি ৬৬ ওয়াট ওয়্যারলেস চার্জিং টেকনোলজিও সাপোর্ট করবে। এ ছাড়াও অনার ম্যাজিক ৬ প্রো ফোনটিতে রয়েছে অ্যান্ড্রয়েড ১৪ এবং ম্যাজিক ওএস ৮.০। প্রসেসিং এর জন্য এতে ৩.৩ গিগাহার্টজ ক্লক স্পিডযুক্ত কোয়ালকম স্ন্যাপড্রাগন ৮ জেন ৩ অক্টা-কোর প্রসেসর রয়েছে। গ্রাফিক্সের জন্য ফোনে অ্যাড্রিনো ৭৫০ জিপিইউ দেয়া হয়েছে। অনার ম্যাজিক ৬ প্রো স্মার্টফোনে ১২৮০*২৮০০ পিক্সেল রেজোলিউশন সাপোর্টেড ৬.৮০ ইঞ্চির ফুল ১২০ হার্টজের এইচডি+ ডিসপ্লে রয়েছে। এই স্ক্রিন এলটিপিও এবং ওএলইডি প্যানেল দিয়ে তৈরি এবং ১২০ হার্টজ রিফ্রেশরেট ও ৪৩২০ হার্টজ পিডব্লিউ রম ডিমিং সাপোর্ট করে।

বাংলাদেশের মার্কেটে অনার ম্যাজিক ৬ প্রোর দাম ১,২৯,৯৯৯ টাকা। যারা প্রি-বুক করেছে তারা পাচ্ছে সুপারফাস্ট ওয়্যারলেস চার্জার স্ট্যান্ড (১০০ ওয়াট), এয়ারবাডস, প্রিমিয়াম সার্ভিস কার্ড এবং ক্রেডিট কার্ডে সর্বোচ্চ ১৮ মাসের ০% ইএমআই সুবিধা।

  • ক্যানভাস অনলাইন
    ছবি: অনার বাংলাদেশ-এর সৌজন্যে

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

This site uses Akismet to reduce spam. Learn how your comment data is processed.

Back To Top