skip to Main Content
টেকনো ক্যামন ৩০: মিউজ ডিজাইন অ্যাওয়ার্ডে প্লাটিনাম জয়

সম্প্রতি অনুষ্ঠিত মিউজ ডিজাইন অ্যাওয়ার্ডে পুরস্কৃত হয়েছে শীর্ষস্থানীয় উদ্ভাবনী স্মার্টফোন ব্র্যান্ড টেকনো। এই ব্র্যান্ডের ক্যামন ৩০ সিরিজ বিচারকদের কাছে প্রশংসিত হওয়ার পাশাপাশি অর্জন করেছে প্লাটিনাম অ্যাওয়ার্ড। টেক আর্ট লেদার এডিশনের জন্য টেকনো ক্যামন ৩০ সিরিজকে টেলিকমিউনিকেশন ক্যাটাগরিতে এই সম্মানজনক পুরস্কার দেওয়া হয়। এক সংবাদ বিজ্ঞপ্তিতে এসব তথ্য জানানো হয়েছে।

স্মার্টফোন ডিজাইনে নতুনত্ব ও নান্দনিকতার সম্মিলন ঘটাতে নিরলস কাজ করছে টেকনো। বিশেষ করে, ডিজাইনে প্রাকৃতিক ও নৈসর্গিক সৌন্দর্যের উপাদান একীভূত করতে প্রচেষ্টা অব্যাহত রেখেছে। নিরন্তর প্রচেষ্টার প্রতিফলন এই পুরস্কার।

টেক আর্ট লেদার এডিশনে আছে ইন্ডাস্ট্রি-ফার্স্ট টেক-আর্ট সোয়েড ব্যাক ডিজাইন, যা এই ফোনকে করে তুলেছে আরও মোহনীয় ও স্টাইলিশ। ফ্যাশন সচেতন ব্যবহারকারীদের জন্য দুর্দান্ত একটি ফোন টেক আর্ট লেদার এডিশন। প্লাটিনাম ক্যাটাগরিতে ৮,৫০০টিরও বেশি এন্ট্রি জমা পড়ে। সেগুলো থেকে বিচারকেরা এই বিশেষ এডিশনকে পুরস্কারের জন্য নির্বাচিত করেন।

টেকনো ক্যামন ৩০ সিরিজের টেক আর্ট লেদার এডিশন আলপাইন উইন্ড (পাহাড়ি বায়ু বা হাওয়া) থেকে অনুপ্রেরণা নিয়ে ডিজাইন করা হয়েছে। পেছনের প্যানেলটি অনন্য টেক্সচার সহ উদ্ভাবনী টেক আর্ট লেদার দিয়ে তৈরি, যা নিসর্গের সৌন্দর্যকে প্রতিফলিত করে। এই ডিভাইস ব্যবহার করার সময় পাওয়া যাবে মনোমুগ্ধকর অনুভূতি। ফোনটিতে রয়েছে ক্লাসিক ক্যামেরা ডিজাইন, যা স্মার্টফোনপ্রেমীদের মাঝে ফটোগ্রাফির প্রতি পুরোনো ভালোবাসা জাগিয়ে তুলবে।

ক্লাসিক ফ্লেয়ারের মিশ্রনণসহ আধুনিকতার ছোঁয়া আছে এই স্মার্টফোনে। স্বকীয় স্টাইলে নতুন মাত্রা যোগ করতে চান এমন ফ্যাশন সচেতন মানুষদের জন্য উপযুক্ত ডিভাইস টেকনো ক্যামন ৩০ সিরিজ।

সম্প্রতি দেশের বাজারে এসেছে সিরিজটি। নাইট পোর্ট্রেট মাস্টার হিসেবে ব্যাপক সমাদৃত এই সিরিজে রয়েছে ট্রিপল ক্যামেরা সেটআপ-সহ একটি ৫০ মেগাপিক্সেল ওআইএস ক্যামেরা। অসাধারণ ফটোগ্রাফি অভিজ্ঞতা নিশ্চিত করতে রয়েছে বিভিন্ন এআই ফিচার এবং অত্যাধুনিক এআইজিসি পোর্ট্রেট। এ ছাড়া, এআই ইমেজ প্রসেসর পোলারএইসের সাহায্যে ব্যবহারকারীরা তুলতে পারবেন দুর্দান্ত এআই পোর্ট্রেট ইমেজ।

বলে রাখা ভালো, মিউজ ক্রিয়েটিভ অ্যান্ড ডিজাইন অ্যাওয়ার্ডস সারা বিশ্বে ব্যাপকভাবে প্রশংসিত একটি প্রতিযোগিতা। এই ইভেন্টের মাধ্যমে ইন্ডাস্ট্রির বিভিন্ন অনন্য ডিজাইন ও নান্দনিক কাজকে স্বীকৃতি দেওয়া হয়। এই পুরস্কার ডিজাইন নান্দনিকতা এবং উদ্ভাবনের প্রতি টেকনোর অব্যাহত প্রতিশ্রুতির প্রতিফলন।

  • ক্যানভাস অনলাইন
    ছবি: টেকনো’র সৌজন্যে

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

This site uses Akismet to reduce spam. Learn how your comment data is processed.

Back To Top