skip to Main Content
ঢাবি শিক্ষার্থীদের রিজেন্সির স্বীকৃতি

ঢাকা বিশ্ববিদ্যালয়ের ট্যুরিজম অ্যান্ড হসপিটালিটি ম্যানেজমেন্টের ৯ জন শিক্ষার্থীকে ইন্ডাস্ট্রিয়াল অ্যাটাচমেন্ট কমপ্লিটের জন্য সার্টিফিকেট কোর্সের মাধ্যমে স্বীকৃতি দিয়েছে ঢাকা রিজেন্সি হোটেল অ্যান্ড রিসোর্ট। বৃহস্পতিবার (৩ অক্টোবর ২০২৪) বিকেলে এই সার্টিফিকেট প্রদান ইভেন্টটি অনুষ্ঠিত হয়।

এক সংবাদ বিজ্ঞপ্তিতে জানানো হয়, শিক্ষার্থীদের থিওরিক্যাল ও প্র্যাকটিক্যাল– উভয় বিভাগেই প্রশিক্ষণ দেওয়ার এই উদ্যোগ ঢাকা রিজেন্সি এবং রিজেন্সি হসপিটালিটি ট্রেনিং ইনস্টিটিউট (আরএইচটিআই)-এর মাধ্যমে যৌথভাবে পরিচালিত হয়।

অনুষ্ঠানে ঢাকা বিশ্ববিদ্যালয়ের ট্যুরিজম অ্যান্ড হসপিটালিটি ম্যানেজমেন্ট বিভাগের পক্ষ থেকে চেয়ারম্যান ড. মোঃ শরিফুল আলম খন্দকার, অধ্যাপক ড. সন্তুস কুমার দেব, সহযোগী অধ্যাপক ড. মুহাম্মদ শোয়েব-উর- রহমান এবং শিক্ষার্থী ও শিক্ষকদের পাশাপাশি ঢাকা রিজেন্সি হোটেল অ্যান্ড রিসোর্টের পক্ষ থেকে এক্সিকিউটিভ ডিরেক্টর ও ম্যানেজিং ডিরেক্টর শাহিদ হামিদ এফআইএইচ, সেলস অ্যান্ড মার্কেটিং ডিরেক্টর এমডি মাহমুদ হাসান, এইচআর ডিরেক্টর কমান্ডার মনিরুল ইসলাম, ফুড অ্যান্ড বেভারেজ ডিরেক্টর এটিএম আহমেদ হোসেন এবং ঊর্ধ্বতন কর্মকর্তাদের উপস্থিতি ছিল।

  • ক্যানভাস অনলাইন
    ছবি: ঢাকা রিজেন্সি হোটেল অ্যান্ড রিসোর্ট-এর সৌজন্যে

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

This site uses Akismet to reduce spam. Learn how your comment data is processed.

Back To Top