নিজেদের অরেঞ্জ ক্লাব মেম্বারদের বিশেষ ছাড় সুবিধা দিতে সম্প্রতি ওয়ালটন প্লাজার সঙ্গে এক সমঝোতা স্মারক (এমওইউ) স্বাক্ষর করেছে দেশের শীর্ষস্থানীয় উদ্ভাবনী ডিজিটাল অপারেটর বাংলালিংক। রাজধানীর ওয়ালটন করপোরেট অফিসে আয়োজিত এক অনুষ্ঠানে তা স্মারক স্বাক্ষরিত হয়। এক সংবাদ বিজ্ঞপ্তিতে এসব তথ্য জানানো হয়েছে।
আরও বলা হয়, এক্সক্লুসিভ লয়্যালটি প্রোগ্রাম ‘অরেঞ্জ ক্লাব’-এর মাধ্যমে বাংলালিংকের বিশেষ গ্রাহকদের শীর্ষস্থানীয় ব্র্যান্ডগুলো থেকে নিয়মিতভাবে বিভিন্ন আকর্ষণীয় সুবিধা দিয়ে থাকে। নতুন এই অংশীদারত্ব গ্রাহকদের অভিজ্ঞতাকে আরও সমৃদ্ধ করবে বলে আশা করছে প্রতিষ্ঠানটি।
এ অংশীদারত্বের ফলে বাংলালিংকের অরেঞ্জ ক্লাবের সদস্যরা এখন থেকে দেশের সব ওয়ালটন প্লাজা আউটলেটে সর্বোচ্চ ১২ শতাংশ পর্যন্ত বিশেষ ছাড় পাবেন।

অনুষ্ঠানে দুই প্রতিষ্ঠানের প্রতিনিধিরা উপস্থিত ছিলেন। বাংলালিংকের পক্ষে ছিলেন লয়্যালটি প্রোগ্রামের সিনিয়র ম্যানেজার জাইন জামান ও লয়্যালটি পার্টনারশিপ ম্যানেজার শাহাদাত এইচ মজুমদার। ওয়ালটন প্লাজার পক্ষে ব্যবস্থাপনা পরিচালক মোহাম্মদ রায়হান, নির্বাহী পরিচালক (এইচআরএম প্রধান) মো. ফয়সাল ওয়াহিদ এবং উপনির্বাহী পরিচালক ও প্রধান বিক্রয় নির্বাহী (প্লাজা সেলস-ওয়েস্ট) মীর মো. গোলাম ফারুক।
বাংলালিংকের মার্কেটিং অপারেশনস ডিরেক্টর মেহেদী আল আমীন বলেন, ‘দেশের শীর্ষস্থানীয় ডিজিটাল অপারেটর হিসেবে আমরা সব সময়ই আমাদের অরেঞ্জ ক্লাব সদস্যদের জন্য নতুন নতুন সুবিধা প্রদান করার চেষ্টা করি। ওয়ালটনের সঙ্গে এই অংশীদারত্বের ফলে অরেঞ্জ ক্লাবের সদস্যরা বিভিন্ন ইলেকট্রনিক পণ্য আরও সাশ্রয়ী মূল্যে কিনতে পারবেন।’
ওয়ালটন প্লাজার ব্যবস্থাপনা পরিচালক মো. রায়হান বলেন, ‘বাংলালিংকের সঙ্গে যুক্ত হতে পেরে আমরা আনন্দিত। ওয়ালটন সব সময় গ্রাহকদের জন্য সহজলভ্যতা ও সাশ্রয়ী দামে পণ্য দেওয়াকে অগ্রাধিকার দিয়ে এসেছে। নতুন এই অংশীদারত্ব আমাদের সেই লক্ষ্যকে আরও শক্তিশালী করবে। বাংলালিংকের সবচেয়ে বিশ্বস্ত গ্রাহকেরা এখন আমাদের নানা মানসম্মত পণ্য অতিরিক্ত সুবিধাসহ উপভোগ করতে পারবেন।’
- ক্যানভাস অনলাইন
ছবি: সংশ্লিষ্টদের সৌজন্যে

