skip to Main Content
বিইউএফটি ও ব্লুচিজ আউটফিটারস সমঝোতা স্মারক

বিজিএমইএ ইউনিভার্সিটি অব ফ্যাশন অ্যান্ড টেকনোলজি (বিইউএফটি) এবং ব্লুচিজ আউটফিটারসের মধ্যে সমঝোতা স্মারক স্বাক্ষরিত হয়েছে বৃহস্পতিবার (৩০ মে ২০২৪)। এর ফলে শিক্ষা, প্রশিক্ষণ, ফ্যাশন ব্র্যান্ডিং, ফ্যাশন ডিজাইন এবং বিভিন্ন গবেষণাসহ বেশ কিছু সহযোগিতামূলক কার্যক্রম যৌথভাবে পরিচালিত হবে বলে এক সংবাদ বিজ্ঞপ্তিতে জানানো হয়।

চুক্তিতে স্বাক্ষর করেন বিইউএফটি-এর বোর্ড অব ট্রাস্টিজের চেয়ারম্যান মো. শফিউল ইসলাম এবং ব্লুচিজ আউটফিটারসের প্রতিষ্ঠাতা ড. মো. কামরুজ্জামান। চুক্তি স্বাক্ষর অনুষ্ঠানে আরও উপস্থিত ছিলেন বিইউএফটি-এর বোর্ড অব ট্রাস্টিজের প্রতিষ্ঠাতা চেয়ারম্যান মোজাফফর ইউ সিদ্দীক, বিওটি সদস্য ও বিজিএমইএর সাবেক সভাপতি মো. ফারুক হাসান।

ফ্যাশন ব্রান্ড ব্লুচিজ এবং বিইউএফটি ভবিষ্যতে এক সঙ্গে ফ্যাশন শো, ইন্টার্নশিপ, বিভিন্ন সেমিনার আয়োজন, ছাত্র-ছাত্রীদের দক্ষতা উন্নয়ন এবং বিভিন্ন ট্রেন্ড নিয়ে গবেষণা বিষয়ে কাজ করবে।

উদ্ভাবনী গবেষণার প্রচার করতে এবং বিশেষ প্রশিক্ষণ কর্মসূচির মাধ্যমে দক্ষতা উন্নয়নকে উৎসাহিত করতে সক্ষম করবে সমঝোতা স্মারকটি। এ ছাড়াও জামদানি এবং ঐতিহ্যবাহী কাপড় জাতীয় ও আন্তর্জাতিক পর্যায়ে ব্রান্ডিং এবং বাজার কৌশলের ধরন নিয়ে আলোচনা হয়েছে উপস্থিত ব্যক্তিদের মাঝে।

বিস্তারিত জানতে ভিজিট করুন: http://www.blucheez.fashion

  • ক্যানভাস অনলাইন
    ছবি: ব্লুচিজ-এর সৌজন্যে

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

This site uses Akismet to reduce spam. Learn how your comment data is processed.

Back To Top