skip to Main Content
ক্যামন ৩০ সিরিজে ৩ বছরের অ্যান্ড্রয়েড আপডেট সুবিধা

সম্প্রতি দেশের বাজারে ক্যামন ৩০ সিরিজের ফোন এনেছে গ্লোবাল স্মার্টফোন ব্র্যান্ড টেকনো। স্মার্টফোন ব্যবহারকারীদের জন্য আরও উন্নত অভিজ্ঞতা নিশ্চিত করতে এই সিরিজের ফোনে ৩ বছর অ্যান্ড্রয়েড আপডেট দেওয়ার ঘোষণা দিয়েছে ব্র্যান্ডটি। এক সংবাদ বিজ্ঞপ্তিতে এসব তথ্য জানানো হয়।

ক্যামন ৩০ সিরিজটি অত্যাধুনিক ক্যামেরা এবং এআই ফিচারের দুর্দান্ত সমন্বয়ের কারণে টেক ইউটিউবার ও গ্রাহকের কাছ থেকে প্রশংসা পাচ্ছে। স্মার্টফোনপ্রেমীদের অভিজ্ঞতা নতুন উচ্চতায় নিয়ে যেতে টেকনো গ্রাহকদের ৩ বছরের অ্যান্ড্রয়েড আপডেট (অ্যান্ড্রয়েড ১৬ পর্যন্ত) সুবিধা দিচ্ছে; সঙ্গে থাকছে ৩ বছরের সিকিউরিটি প্যাচ আপডেট।

আপডেট সমস্যা এবং পুরানো সফটওয়্যারের কারণে স্মার্টফোন ব্যবহারকারীরা প্রায়ই ফোনে বিভিন্ন সমস্যার সম্মুখীন হন। এই সমস্যার কার্যকর সমাধান হিসেবে ক্যামন ৩০ সিরিজের ব্যবহারকারীরা নিয়মিত সিকিউরিটি প্যাচ আপডেট এবং অ্যান্ড্রয়েড আপডেট পাবেন। এই আপডেটগুলো প্রযুক্তিগত সুরক্ষা এবং অ্যান্ড্রয়েড অপারেটিং সিস্টেমের লেটেস্ট আপডেট ফোন চলতে সাহায্য করবে। এ ছাড়াও টেকনো এই সিরিজে গুগলের নতুন অ্যান্ড্রয়েড ১৫ বেটা আপডেট সমর্থন করবে।

লঞ্চের পরপরই ক্যামন ৩০ সিরিজ স্থানীয় বাজারে স্মার্টফোনপ্রেমীদের কাছ থেকে ব্যাপক সাড়া পেয়েছে। ফলে সম্প্রতি ২০ হাজার থেকে ২৫ হাজার টাকার রেঞ্জে দ্রুততর সময়ে বিক্রি হওয়া স্মার্টফোনগুলোর একটিতে পরিণত হয়েছে। ক্যামন ৩০ সিরিজের সনি আইএমএক্স ৮৯০ সেন্সর ও ইন্ডাস্ট্রির প্রথম এআইজিসি পোর্ট্রেট ফাংশন ফটোগ্রাফি অভিজ্ঞতায় যোগ করবে নতুন মাত্রা।

টেকনো লেটেস্ট টেকনোলজি, সময়োপযোগী সফটওয়্যার প্রদান করে ব্যবহারকারীদের জন্য সর্বোত্তম অভিজ্ঞতা নিশ্চিত করতে প্রতিশ্রুতিবদ্ধ। এরই ধারাবাহিকতায় অ্যান্ড্রয়েড আপডেট সুবিধা দিচ্ছে ব্র্যান্ডটি।

  • ক্যানভাস অনলাইন
    ছবি: টেকনো’র সৌজন্যে

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

This site uses Akismet to reduce spam. Learn how your comment data is processed.

Back To Top