skip to Main Content

হরাইজন

ডুয়া লিপার পুমা পার্টনারশিপ

জনপ্রিয় ব্রিটিশ মিউজিশিয়ান ডুয়া লিপা সম্প্রতি জোট বেঁধেছেন জায়ান্ট স্পোর্টস ওয়্যার কোম্পানি পুমার সঙ্গে। ঘোষণার প্রায় এক বছর পর বাজারে আসা এই মিনি কালেকশনের পুরোটাই প্রজাপতি অনুপ্রাণিত। নামও রাখা হয়েছে ‘ফ্লুটুর’। আলবেনিয়ান এ শব্দের অর্থ প্রজাপতি। নব্বইয়ের দশকের স্পোর্টস ওয়্যারকে শ্রদ্ধা জানানোর উদ্দেশ্যেই পুমার এ কালেকশন। তবে কালেকশনের প্রতিটি পণ্যই ডুয়া লিপার ব্যক্তিগত পছন্দের। তালিকায় থাকছে সাদা এবং কালো বেবি টি, একটি ওভারসাইজড হুডি, মেইজ প্ল্যাটফর্ম শুসহ নানান ফ্যাশনেবল পিস। প্রতিটি পণ্যেই চোখে পড়বে প্রজাপতি আর পুমার লোগো। ‘শুধু অনিন্দ্যসুন্দর সৃষ্টির নয়, আমার কাছে প্রজাপতি হচ্ছে রূপান্তর আর আশার পরিচায়ক। কয়েক বছর ধরে প্রজাপতি তাই বিশেষ হয়ে উঠেছে আমার কাছে। কালেকশনের নামও তাই এ থেকে অনুপ্রাণিত। পুমার সঙ্গে আমার নতুন যাত্রা উদ্‌যাপন করতেই এই নাম।’ জানান এই সংগীতশিল্পী।

ভেরি পেরিই ভবিষ্যৎ

ঝকঝকে সবুজ থেকে আগুন-ধরানো লাল—গেল বছর উজ্জ্বল রংগুলোর আধিপত্য নজরে এসেছে ফ্যাশনবিশ্বজুড়ে। সেই ধারা বহাল থাকছে এ বছরও। ইতিমধ্যেই প্যান্টন থেকে ঘোষণা এসেছে, কোন রংটির রমরমা থাকবে ২০২২ জুড়ে। নাম ভেরি পেরি। বোল্ড পার্পল এ রং পেরিউইংকেল ব্লু হিউ যুক্ত, যাতে থাকছে ভায়োলেট রেড আন্ডারটোন। মূলত নীলের বিশ্বস্ততা আর দৃঢ়তার সঙ্গে লালের শক্তি ও উত্তেজনার মিশেলে তৈরি হয়েছে এই রং, এমনটাই দাবি প্যান্টনের। কোম্পানির মত, ভেরি পেরি হচ্ছে পরিবর্তনশীলতার মধ্য দিয়ে যাওয়া বর্তমান যুগের ধারার প্রতীক। সম্ভাবনাময় এ সময়ে দৃষ্টিভঙ্গি পাল্টে এগিয়ে যাওয়ার শক্তি জোগাবে বোল্ড এই রং। এরই মধ্যে সেলিব্রিটি থেকে স্ট্রিট স্টাইল স্টারদের স্টাইলিংয়ে নজরে আসছে ভেরি পেরি। রেড কার্পেট থেকে রানওয়েতে এর সরব উপস্থিতি জানান দিচ্ছে, সামনের বছর রাজত্ব থাকবে রংটির।

জারা অ্যাটালিয়ের যাত্রা

ট্রেন্ডি এবং সাশ্রয়ী। বিশ্বের জনপ্রিয় ফাস্ট ফ্যাশন ব্র্যান্ড জারার অন্যতম বৈশিষ্ট্য। কিন্তু চিরচেনা রূপ থেকে খানিকটা সরে নতুনভাবে দেখা যাচ্ছে এ জায়ান্ট ফ্যাশন ব্র্যান্ডকে। কারণ, লঞ্চ হয়েছে জারার নতুন ক্যাটাগরি। জারা অ্যাটালিয়ে নামে। হাই এন্ড ডিজাইনার কালেকশন নিয়ে। প্রতিবছর মাত্র দুটো লিমিটেড এডিশন কালেকশন বাজারে নিয়ে আসবে জারার এই নতুন ভেঞ্চার। ফ্যাশনেবল সব আইকনিক স্টেপল পিসকে নতুন করে উপস্থাপনের জন্য এই উদ্যোগ। প্রথম ক্যাপসুল কালেকশনে থাকছে কোট। সান্ধ্য পার্টির জন্য ডেকোরেটিভ ককটেল কোট, এমবেলিশড পঞ্চো আর দিনে পরার উপযোগী ওভারকোট নিয়ে তৈরি হয়েছে প্রথম কালেকশন। ছয় পিসের আউটার ওয়্যার ক্যাপসুল কালেকশনের প্রতিটিতেই থাকছে কতুর ডিজাইনের ছোঁয়া। আধুনিক ও পরিধানযোগ্য পোশাকগুলোর কোনোটায় দেখা যাচ্ছে ম্যারাবো ট্রিমড কলার, তো কোনোটায় নজর কাড়ছে সিক্যুইন এমব্রয়ডারড লেপেল। ডে টু নাইট লুকের জন্য উপযোগী স্টেটমেন্ট পিসগুলো মিলবে ৩৯৯ থেকে ৫৯৯ ডলার।

 ফ্যাশন ডেস্ক

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

This site uses Akismet to reduce spam. Learn how your comment data is processed.

Back To Top