skip to Main Content
নতুন চমক টেকনো স্পার্ক গো ওয়ান

উদ্ভাবনী প্রযুক্তিতে বিশ্বব্যাপী শীর্ষস্থানীয় ব্র্যান্ড টেকনো বাংলাদেশের বাজারে নিয়ে এলো নতুন ডিভাইস– টেকনো স্পার্ক গো ওয়ান। স্পার্ক সিরিজের এই ফোনে রয়েছে উন্নত বেশ কিছু ফিচার। সাশ্রয়ী মূল্যে পাওয়া যাবে; ফলে বাজেট-সচেতন গ্রাহকদের জন্য বেশ ভালো পছন্দ হতে পারে এটি। এক সংবাদ বিজ্ঞপ্তিতে এসব তথ্য জানানাে হয়।

আরও বলা হয়, টেকনো স্পার্ক গো ওয়ান ডিভাইসটি ব্যবহারকারীদের জন্য নিশ্চিত করবে ৪ বছরের দীর্ঘস্থায়ী স্মুথ স্মার্টফোন অভিজ্ঞতাসহ টেকসই পারফরম্যান্স। সঙ্গে রয়েছে আইপি ৫৪ ওয়াটার স্প্ল্যাশ রেজিস্ট্যান্স রেটিং– যা ধুলাে ও পানির ছিটা থেকে ফোনকে রক্ষা করবে। অসাধারণ মিউজিক এবং লিসেনিং অভিজ্ঞতার জন্য রয়েছে ডিটিএস লিসেন-সহ স্টেরিও ডুয়াল স্পিকার; এর সাহায্যে লাউডনেস ৩০০ শতাংশ পর্যন্ত বৃদ্ধি পাবে।

ব্রাউজিং, গেমিং অথবা স্ট্রিমিংয়– যেকোনো পরিস্থিতিতে ১২০ হার্জ রিফ্রেশ রেট সহ ৬.৬৭” আইপিএস এলসিডি ডিসপ্লের সাহায্যে ইউজার পাবেন দুর্দান্ত ভিজ্যুয়াল অভিজ্ঞতা। টেকনো স্পার্ক গো ওয়ান প্রথম ফোন যা এই সেগমেন্টে হাই রিফ্রেশ রেট অফার করছে।

এই ফোনে রয়েছে অক্টা-কোর টি৬১৫ প্রসেসর এবং ৪.৫জি লাইটিনিং মোবাইল নেটওয়ার্ক। এই শক্তিশালী প্রসেসর নিশ্চিত করে দুর্দান্ত গতি। ফোনটিতে ৩০০ এমবিপিএস পর্যন্ত ডাউনলোড স্পিড পাওয়া যাবে, যা গতানুগতিক ফোরজি নেটওয়ার্কের তুলনায় প্রায় শতভাগ বেশি গতি নিশ্চিত করবে; এই সেগমেন্টের অন্য কোনো ফোনে এমন গতি দেখা যায় না।

এই ফোনের ৫ হাজার মিলিঅ্যাম্পিয়ার ব্যাটারি এবং ১৫ ওয়াট চার্জিং সাপোর্টের মাধ্যমে আপনি পাবেন স্ট্যান্ডার্ড চার্জিং পদ্ধতির তুলনায় ৩০ শতাংশ পর্যন্ত বর্ধিত চার্জিং স্পিড। ফলে সারা দিন নিশ্চিন্তভাবে ব্যবহার করা যাবে ফোনটি।

প্রাণবন্ত ছবি ক্যাপচার করার জন্য ফোনটিতে রয়েছে ১৩ মেগাপিক্সেল প্রাইমারি ক্যামেরা এবং ৮ মেগাপিক্সেল ফ্রন্ট ক্যামেরা। প্রাইমারি এবং ফ্রন্ট উভয় ক্যামেরাতেই ডুয়াল ফ্ল্যাশ রয়েছে।

এ ছাড়া, টেকনো স্পার্ক গো ওয়ানে আরও আছে আইআর রিমোট কন্ট্রোল যা টিভি, এসি-সহ স্মার্ট ডিভাইস নিয়ন্ত্রণ করতে ব্যবহার করা যাবে; পাশাপাশি রয়েছে ডায়নামিক পোর্টের মতো ফিচার।

ফোনটি দেশব্যাপী স্টার ট্রেইল ব্ল্যাক, গ্লিটারি হোয়াইট (সাদা) এবং ম্যাজিক স্ক্রিন গ্রিন (সবুজ)– এই তিন রং এবং দুটি ভ্যারিয়েন্টে পাওয়া যাচ্ছে। মূল্য শুরু ১০,৯৯৯ টাকা থেকে (ভ্যাট প্রযোজ্য)। তবে দারাজ থেকে কিনলে ক্রেতারা পাবেন বিশেষ অফার। শুধু দারাজ থেকে টেকনো ব্যবহারকারীরা ৬৪জিবি স্টোরেজ+ ৪জিবি র‍্যাম ভ্যারিয়েন্টটি ১০,৭৯৯ টাকায় এবং ১২৮জিবি স্টোরেজ+ ৪জিবি র‍্যাম ভ্যারিয়েন্টটি ১২,০৯৯ টাকায় কিনতে পারবেন।

দারাজ থেকে অর্ডার করতে ক্লিক করুন– https://www.daraz.com.bd/shop/tecno-life

  • ক্যানভাস অনলাইন
    ছবি: টেকনোর সৌজন্যে

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

This site uses Akismet to reduce spam. Learn how your comment data is processed.

Back To Top