skip to Main Content

বিউটি বক্স

লিনিয়েজ লিপ স্লিপিং মাস্ক

ঠোঁটের শুষ্কতা ও চামড়া ওঠা থেকে মুক্তি মিলবে এর বদৌলতে। ২০১৯-এ বেস্ট অব বিউটি খেতাব জেতা লিপ স্লিপিং মাস্কটি পুরু বামের মতো দেখতে। ময়শ্চার র‌্যাপ ফর্মুলায় তৈরি, যা ঠোঁটের প্রাকৃতিক আর্দ্রতা লক করে রাখে। মাস্কটির সক্রিয় উপাদান একদম গভীরে ঢুকে শুষ্কতা সারাইয়ের কাজ করে। ফলে ঘুমাতে যাওয়ার আগে এর নিয়মিত ব্যবহার ঠোঁটকে রাখে নরম, পেলব। মিলবে ৭টি ভিন্ন ভিন্ন ফ্লেভারে। দাম ২৬২৫ টাকা।

ফিলোসফি রেটিনল নাইট ক্রিম

অ্যাওয়ার্ড উইনিং রেটিনল ট্রিটমেন্ট ক্রিম। দূর করে পোরের প্রবলেম। মুছে দেয় ত্বকের বুড়িয়ে যাওয়ার ছাপ। কোলাজেন উৎপাদনের মাত্রা বাড়াতে সহায়ক এই ক্রিম তারুণ্যোজ্জ্বল করে। এতে থাকা ভিটামিন সি এবং ই অ্যান্টি অক্সিডেন্ট প্রোটেকশন ফর্মুলা প্রাকৃতিক নানা দূষণ থেকে সুরক্ষিত রাখে ত্বক। কোনো অস্বস্তি ছাড়াই সব ধরনের ত্বকে ব্যবহার উপযোগী ক্রিমটির দাম পড়বে ৬১২৫ টাকা।

এস্টি লডার মাইক্রো এসেন্স

মাইক্রো অ্যান্ড মাইটি- এই ট্যাগলাইনে বিউটি ব্র্যান্ড এস্টি লডার বাজারে নিয়ে এসেছে স্কিন অ্যাকটিভেটিং ট্রিটমেন্ট লোশন। সব ধরনের ত্বকে ব্যবহার উপযোগী এসেন্সটি ত্বকের ভিতকে আরও শক্তিশালী করে তুলতে সাহায্য করে। একদম গভীরে প্রবেশ করে হারানো উজ্জ্বলতা ফিরিয়ে দেয়। এসেন্সটিতে থাকা মাইক্রো নিউট্রিয়েন্ট বায়োফার্মেন্ট ত্বকে জরুরি পুষ্টির জোগান দেয়, ফলে দেখায় দীপ্তিময়। এর ৭ মিলি ট্রাভেল সাইজের দাম ৩২৫ টাকা।

পাইনাপেল-সি ব্রাইটেনিং সেরাম

বিখ্যাত কে-বিউটি ব্র্যান্ড গ্লো রেসিপির সৌন্দর্যপণ্য। নিয়মিত ব্যবহারে দেবে উজ্জ্বল, মসৃণ এবং স্বচ্ছ গ্লাস স্কিন। এমনটাই দাবি সংশ্লিষ্টদের। লাইটওয়েট সেরামটি তৈরি হয়েছে অ্যান্টি অক্সিডেন্টের তিনটি পোটেন্ট ফর্ম থেকে। এতে থাকছে ২২% আনারসের রস, খাঁটি অ্যাসকরবিক অ্যাসিড আর ইথাইল অ্যাসকরবিক অ্যাসিডের সংমিশ্রণ। ব্রণের দাগ, কালো ছোপ আর হাইপারপিগমেন্টেশন দূর করতে সক্ষম। সব ধরনের ত্বকে ব্যবহার উপযোগী সেরামটির দাম পড়বে ৬৭০০ টাকা।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

This site uses Akismet to reduce spam. Learn how your comment data is processed.

Back To Top