skip to Main Content

বিউটি বক্স

স্ম্যাশবক্স ফটোফিনিশ প্রাইমার ট্রায়ো সেট

ব্র্যান্ডটির লিমিটেড এডিশন মেকআপ গিফট সেট এটি। আর্ট অব প্লে উদযাপনের জন্য। এতে থাকছে ব্র্যান্ডটির অরিজিনাল ফটো ফিনিশ স্মুদ অ্যান্ড ব্লার প্রাইমার, যা মেকআপকে ঘণ্টার পর ঘণ্টা ধরে রাখবে ত্বকে। বলিরেখা এবং লোমকূপের সমস্যা সারাবে নিমেষেই। এর অ্যান্টিঅক্সিডেন্ট ভিটামিন এ এবং ই ত্বককে রক্ষা করবে পরিবেশের দূষণ আর স্ট্রেস থেকে। লাইটওয়েট এবং অয়েল ফ্রি হওয়ায় সব ধরনের ত্বকে উপযোগী এ প্রাইমার। সেটটিতে আরও থাকছে ফটোফিনিশ প্রাইমারাইজার। এর হায়ালুরনিক অ্যাসিড আর্দ্রতা জোগাবে, পরিপুষ্ট হয়ে ঊঠবে ত্বক। চটজলদি বয়সের ছাপ ঢেকে করে তুলবে মেকআপের উপযোগী। ময়শ্চারাইজারের বদলেও ব্যবহার করা যাবে এটি। বক্সটিতে আরও থাকবে একটি ফটো ফিনিশ ভিটামিন প্রাইমার। লাইটওয়েট, ওয়াটার জেল ফর্মুলা ত্বককে উজ্জ্বল করে তুলবে চটজলদি। এতে থাকা ভিটামিন বি, সি এবং ই এর বদৌলতে। রিইউজেবল প্যাকেজিংয়ের সেটটির দাম পড়বে ৩৪৭৫ টাকা।

টাচার রাইস পলিশ ফোমিং এনজাইম পাউডার

ওয়াটার অ্যাকটিভেটেড এক্সফোলিয়েন্ট। জাপানিজ রাইস ব্র্যান থেকে তৈরি, যা পরিণত হয় ক্রিমি ফোমে। দেয় পলিশড, মসৃণ ত্বক। দূর করে অনুজ্জ্বলতা আর আনইভেন টেক্সচার। বলিরেখা এবং সূক্ষ্মরেখা সারাতেও যথেষ্ট সহায়ক। লোমকূপের সমস্যা দূর করতেও কার্যকর। নন-অ্যাব্রেসিভ এই রাইস এনজাইম পাউডার। অ্যান্টি-এজিং জাপানিজ সুপারফুড ট্রায়ো- গ্রিন টি, রাইস আর অ্যালগি দিয়ে তৈরি হওয়ায় তারুণ্যোজ্জ্বলতা এনে দেয় ব্যবহারের প্রথম থেকেই। সারায় হাইপারপিগমেন্টেশন। স্বাভাবিক থেকে শুষ্ক ত্বকের যত্নে বেশি উপযোগী। দাম ৮১৭৫ টাকা।

ফেনটি মিনি গ্লস বম্ব কালেকশন
হ্যাপি হলোডেজ! নামের এ কালেকশনে থাকছে ব্র্যান্ডটির বেস্টসেলিং লিপ গ্লসগুলোর মিনিয়েচার ভার্সন। আলট্রা ওয়্যারেবল শেডগুলো সব ধরনের স্কিন টোনের সঙ্গে মানানসই। লিমিটেড এডিশনের সেটটিতে থাকবে কেক শেক (শিমারিং ব্রোঞ্জ), বেবি ব্রুট (শিমারিং গোল্ড), টাফি টিজ (শিমারিং কোরাল) এবং রুবি মিল্ক (শিমারিং ডিপ প্লাম) সুপার শাইনি প্রতিটি গ্লস নন-স্টিকি। শিয়া বাটার সমৃদ্ধ। পিচ ভ্যানিলা সুবাস যুক্ত। গ্লসগুলোর ডাবল এক্স এল ওয়ান্ড এর ব্যবহারকে আরও সহজ করে। সেটটির দাম ৪৫২৫ টাকা।

মুরাদের রেডি, রেডিয়েন্ট, রেটিনল কিট

ব্র্যান্ডটির ট্রাভেল সাইজ ট্রায়ো কিট। পোটেন্ট ফর্মুলায় তৈরি। এতে থাকা রেটিনলে মসৃণ হয় বলিরেখা। ত্বক দেখায় সমানভাবে উজ্জ্বল, বাড়ে পরিপুষ্টতা। সেটটিতে পাওয়া যাবে একটি রেটিনল ইউথ রিনিউয়াল সেরাম, যা চটজলদি বুড়িয়ে যাওয়া ভাব সারাবে। রেটিনল উইথ রিনিউয়াল আই সেরাম সারাবে চোখের চারপাশের কুঁচকে থাকা এবং সূক্ষ্মরেখা। আরও থাকবে একটি রেটিনল ইউথ রিনিউয়াল নাইট ক্রিম। ত্বকের স্বাভাবিক ভাঁজগুলোকে সুডৌল রাখতে কার্যকর ক্রিমটি। সঙ্গে উজ্জ্বলতা বাড়াতেও সচেষ্ট। মুরাদ ব্র্যান্ডের রেটিনল সেটটি পাওয়া যাবে ৭৪০০ টাকায়।
 বিউটি ডেস্ক

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

This site uses Akismet to reduce spam. Learn how your comment data is processed.

Back To Top