skip to Main Content

বিউটি বক্স

বেনিফিট কসমেটিকসের লাইট প্রাইমার

আলট্রা-লাইট ওয়েট ফেস প্রাইমার নিয়ে এসেছে বেনিফিট কসমেটিকস। ‘নো মেকআপ’ মেকআপে দারুণ কাজ করে। সুগন্ধিমুক্ত। নন-কমেডোজেনিক। ত্বকে বাড়তি কোনো লেয়ার তৈরি করে না। ন্যাচারাল ফিনিশ দেয়। বেনিফিট কসমেটিকসের জরিপ থেকে জানা যায়, এটি ব্যবহারে ৯৮ শতাংশ মানুষের ওয়েটলেস ফিল হয়েছে। এই বিউটি প্রোডাক্টের আরেকটি গুরুত্বপূর্ণ বৈশিষ্ট্য হচ্ছে পোরস মিনিমাইজেশন। একই সঙ্গে স্পট ঢেকে রাখতেও ভূমিকা রাখে। ব্যবহার-পরবর্তী ১২ ঘণ্টা মেকআপ ধরে রাখে প্রাইমারটি। ওয়েটলেস ও ব্রিদেবল ফিল পাওয়া যায়। শীতল-সতেজ অনুভূতি স্বস্তি দেয়। মূল্য ৪ হাজার ৫৩০ টাকা।

অর্গানিকেয়ারের জাফরান মাস্ক

দেশীয় অর্গানিক স্কিন কেয়ার ব্র্যান্ড ‘অর্গানিকেয়ার’ নিয়ে এসেছে জাফরান ফেস মাস্ক। এটি রেডি টু ইউজ অর্থাৎ সরাসরি ব্যবহারযোগ্য। মাস্কটি তৈরিতে ব্যবহার করা হয়েছে জাফরান, মিনারেল ক্লে ও যষ্টিমধু। এটি ত্বক এক্সফোলিয়েট করে জমে থাকা ময়লা পরিষ্কার করে। জাফরানে উপস্থিত অ্যান্টিঅক্সিডেন্ট উজ্জ্বলতা বাড়ায়। ডার্ক স্পট দূর করতেও সহায়ক। দেশীয় সুপারশপ ও কসমেটিক স্টোরগুলোতে পাওয়া যাচ্ছে অর্গানিকেয়ারের জাফরান মাস্কটি। দাম ৩২৫ টাকা।

জর্জিও আরমানির নতুন সুগন্ধি

অ্যাকুয়া ডি জয়িয়া নামে বাজারে এসেছে ইতালিয়ান লাক্সারি ফ্যাশন লেবেল জর্জিও আরমানির নতুন সুগন্ধি। ব্র্যান্ডটি একে সেন্ট অব জয় হিসেবে অভিহিত করেছে। সেখান থেকেই নামকরণ করা হয়েছে জয়িয়া। এটি একটি ওমেন্স ফ্রাগরেন্স। অ্যাম্বার উডি বেইসকে ফলো করে এতে আছে হোয়াইট জেসমিন, সিডার ও ব্রাউন সুগারের নোট। একই সঙ্গে এটি ফ্রুটি এবং সিট্রাসি। ৩০ মিলি বোতলের দাম ৬ হাজার ৪০০ টাকা।

ক্লিনিকের লিপ কালার ফাউন্ডেশন

‘ইভেন বেটার পপ’ ট্যাগলাইনে নিউট্রাল লিপ শেডস নিয়ে এসেছে ক্লিনিক। ব্র্যান্ডটির শেড ম্যাচ সায়েন্সের অভিনব অ্যালগরিদম মেনে তৈরি বলে যেকোনো স্কিনটোন ও আন্ডারটোনে মানিয়ে যাবে এমনটাই দাবি প্রস্তুতকারকদের। মোটমাট ৩০টি শেড। তিনটি ভাগে বিভক্ত—নেকেড, ক্যাজুয়াল ও গ্ল্যাম। উইকএন্ডে ব্যবহারের জন্য নেকেড, ওয়ার্কওয়্যার হিসেবে ক্যাজুয়াল আর বিশেষ আয়োজন ও উৎসবের জন্য গ্ল্যাম। ভিটামিন ই সমৃদ্ধ এ শেডগুলো ঠোঁট কন্ডিশন্ড করে এবং ময়শ্চারাইজড রাখে। ড্রায়িং অ্যালকোহল ফ্রি; তাই শুষ্ক হয় না। আট ঘণ্টা পর্যন্ত টিকে থাকে। ৩ হাজার ৩০০ টাকায় পাওয়া যাবে ক্লিনিকের এই লিপ কালার ফাউন্ডেশনগুলো।

 বিউটি ডেস্ক
ছবি: সংগ্রহ

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

This site uses Akismet to reduce spam. Learn how your comment data is processed.

Back To Top