skip to Main Content

বিউটি বক্স

বায়োথার্মো হোমি ডিটক্সিফাইং শাওয়ার জেল

পুরুষ ত্বক উপযোগী। ত্বক ও চুল—দুয়েই ব্যবহার করা যাবে। প্রাকৃতিক উপাদানে তৈরি। ব্যবহার করা হয়েছে লাইফ প্ল্যাঙ্কটনও। পানির উপস্থিতি থাকায় ত্বক শুষ্ক হতে দেয় না। প্যাকেজিংয়ে ব্যবহার করা হয়েছে রিসাইকেলড প্লাস্টিক। যেকোনো ধরনের ত্বকে ব্যবহার উপযোগী। এমনকি মিশ্র স্বভাবের ত্বকও যত্বে থাকবে এই শাওয়ার জেল ব্যবহারে। টেক্সচার কোমল। ত্বকে সহজে মিশে যায়। কেনা যাবে ১ হাজার ৮৫০ টাকায়।

মিয়ালের ওটস অ্যান্ড হানি সুদিং স্ক্যাল্প স্টিক

চুল ও মাথার তালু পরিচর্যায় কার্যকরী পণ্য। ওটস আর মধু স্বাস্থ্যকর ডায়েটের প্রয়োজনীয় উপাদান হিসেবে বিশ্বজুড়ে গ্রহণযোগ্য। ব্র্যান্ড মিয়াল চুলের সুস্বাস্থ্য নিশ্চিতে ব্যবহার করেছে এই উপাদান দুটি। সঙ্গে যুক্ত করেছে আম, জলপাই, শিয়া বাটারের মতো প্রাকৃতিক উপাদান। সব ধরনের চুলে ব্যবহার করা যাবে। আবার ক্ষতিগ্রস্ত চুল হলেও উপকারী ভূমিকা রাখবে এই পণ্য। টেক্সচার ক্রিমি। কোনো ধরনের সুগন্ধি ব্যবহৃত হয়নি। ক্রুয়েলটি ফ্রি। ক্ষতিকর প্যারাবেন আর সালফেট নেই। দাম পড়বে ১ হাজার ২০০ টাকা।

জিফোরসের সানক্রিম
সূর্যের অতিবেগুনি রশ্মি থেকে সুরক্ষা দেওয়ার জন্য কার্যকরী সানক্রিম নিয়ে এসেছে জিফোরস। হাইড্রোজেনড কোলাজেন, সেনটেলা এশিয়াটিকা এক্সট্র্যাক্ট ও সোডিয়াম হায়ালুরনেট সমৃদ্ধ প্রসাধন। সূর্যের ক্ষতিকর রোদ থেকে ত্বককে রক্ষার পাশাপাশি কোলাজেন বাড়ায়। জীবাণুর আক্রমণ থেকে রক্ষা করে। এ ছাড়া উপস্থিত আছে ক্যামোমাইল, রোজমেরি, লিফ এক্সট্র্যাক্টের মতো প্রাকৃতিক উপাদান। এসবের বাইরে বিশেষভাবে উল্লেখযোগ্য নিয়াসিনামাইড, যা ত্বকের উজ্জ্বলতা বাড়াতে ভূমিকা রাখে। প্রেগন্যান্সি সেইফ হওয়ার কারণে গর্ভবতী মায়েদের জন্যও ব্যবহার উপযোগী। খরচ করতে হবে ১ হাজার ৫০০ টাকা।

ইউনি লাইট সিকার গ্লো ফেইস অয়েল

ত্বকের সঙ্গে দ্রুত মিশে যাওয়ার ক্ষমতাসম্পন্ন ফেইস অয়েল। ত্বক নরম ও উজ্জ্বলতা বৃদ্ধি করে। প্ল্যান্ট বেইসড প্রোডাক্ট। প্রাকৃতিক উপাদানে সমৃদ্ধ। এতে জোজোবা অয়েলের উপস্থিতি আছে, যা ত্বকে বয়সের ছাপ পড়তে দেয় না। সঙ্গে উপস্থিত আছে মারুলা অয়েল। অ্যান্টিঅক্সিডেন্ট ও এসেনশিয়াল ফ্যাটি অ্যাসিডও বিদ্যমান, যা স্কিন কমপ্লেক্সেশনে ইতিবাচক ভূমিকা রাখে। গোলাপের নির্যাসের উপস্থিতি থাকার কারণে স্কিন রেডনেস কমে আসে। ভিটামিন সি থাকায় ত্বক দীপ্তিময় হয়। মূল্য ৩ হাজার ১০০ টাকা।

 বিউটি ডেস্ক
ছবি: সংগ্রহ

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

This site uses Akismet to reduce spam. Learn how your comment data is processed.

Back To Top