অ্যাডভার্টোরিয়াল I ‘স্নিকার্স টু লিভ’ থিমে বাটা স্নিকার ফেস্ট
শীর্ষস্থানীয় ফুটওয়্যার ব্র্যান্ড বাটা টানা চতুর্থবারের মতো স্নিকার ফেস্ট ক্যাম্পেইন শুরু করেছে। থিম ‘স্নিকার্স টু লিভ’। এ বছর বাটা স্নিকার ডিজাইনে ভিন্নতা এনেছে, যা আধুনিক জীবনের সঙ্গে মানানসই স্টাইলের প্রতিশ্রুতিবদ্ধ।
চলতি বাটা স্নিকার ফেস্ট ক্যাম্পেইন ২০২৫-এ পাওয়ার, ওয়েইনব্রেইনার, নর্থ স্টার, বাটা কমফিট, বাটা রেড লেবেলসহ বাটার সব জনপ্রিয় ব্র্যান্ডের স্নিকার উপস্থাপন করা হয়েছে। ভিন্ন ভিন্ন জীবনযাত্রার সঙ্গে মানানসই স্নিকারের ব্যবহার তুলে ধরে গ্রাহকদের আকৃষ্ট করাই এই আয়োজনের মূল লক্ষ্য।
বাটা এবার তাদের স্নিকারগুলোকে চারটি থিমে ভাগ করেছে- স্নিকার্স টু রান, স্নিকার্স টু মুভ, স্নিকার্স টু চিল এবং স্নিকার্স টু শাইন। এই থিমগুলোর মাধ্যমে প্রতিদিনের ব্যবহারের জন্য বিভিন্ন ধরনের স্নিকার দেখানো হয়েছে, যা স্টাইলিশ ও আরামদায়ক। বাটা, সোশ্যাল মিডিয়ার জনপ্রিয় ইনফ্লুয়েন্সারের মাধ্যমে নতুন এই স্নিকারগুলোকে সুন্দর ও আকর্ষণীয়ভাবে উপস্থাপন করেছে।
বলে রাখা ভালো, ১৩০ বছরের ঐতিহ্য নিয়ে বাটা একটি শীর্ষস্থানীয় জুতার ব্র্যান্ড হিসেবে বিশ্বব্যাপী লাখ লাখ মানুষের মানসম্মত, সাশ্রয়ী মূল্যে জুতার চাহিদা পূরণ করে আসছে। গ্রাহকদের চাহিদা পূরণে ব্র্যান্ডটি সর্বদা নতুন ডিজাইন ও স্টাইলের জুতা বাজারে নিয়ে আসছে, এবারও বজায় রেখেছে ধারাবাহিকতা।
বাটার স্নিকার ফেস্ট ২০২৫ এখন সব বাটা স্টোর এবং অনলাইন প্ল্যাটফর্মে (http://batabd.com) চলছে, যেখানে গ্রাহকেরা নতুন ও আকর্ষণীয় স্নিকার কেনার সুযোগ পাবেন। এই ক্যাম্পেইনে এক্সক্লুসিভ প্রমোশন ও ইনফ্লুয়েন্সারদের অংশগ্রহণ রয়েছে, যা বাটার সোশ্যাল মিডিয়া প্ল্যাটফর্মগুলোতে দেখা যাবে।
লাইফস্টাইল ডেস্ক
ছবি: বাটার সৌজন্যে