skip to Main Content
গোল্ডেন টিউলিপ দ্য গ্র্যান্ডমার্ক-ঢাকায় সি-ফুড ম্যানিয়া

সামুদ্রিক খাবারপ্রেমীদের জন্য এক অসাধারণ সুযোগ! গোল্ডেন টিউলিপ দ্য গ্র্যান্ডমার্ক-ঢাকা তাদের উদ্বোধনী ‘সি-ফুড ম্যানিয়া’ নিয়ে আসছে, যা সমুদ্রের অপূর্ব স্বাদের এক সপ্তাহব্যাপী উৎসব। এক সংবাদ বিজ্ঞপ্তিতে এসব তথ্য জানানো হয়।

হোটেলের গোল্ডেন ডাইন রেস্টুরেন্টে আগামী ৪ থেকে ১২ জুলাই ২০২৪ অনুষ্ঠিতব্য এই খাদ্য উৎসব তাজা সমুদ্রিক খাবারের বৈচিত্র্যময় নির্বাচনের মাধ্যমে খাদ্যরসিকদের মুগ্ধ করবে।

গলদা চিংড়ি, কাঁকড়া, স্থানীয় জনপ্রিয় ইলিশ মাছ, পোমফ্রেট, অক্টোপাস, স্কুইড, ম্যাকেরেল এবং কিংফিশের মতো রসালো খাবারের এক বিশাল মেনু আপনার জন্য অপেক্ষা করছে। আপনি যদি বারবিকিউ সস, লেমন বাটার বা হারিসা পছন্দ করেন, তাহলে যেকোনো পছন্দের সসের সঙ্গে এই সুস্বাদু খাবারগুলো উপভোগ করতে পারবেন।

হোটেল ম্যানেজার সৈয়দ ইয়ামিনুল হক বলেন, ‘আমরা আমাদের সি-ফুড ম্যানিয়া উৎসবটি উন্মোচন করতে পেরে অত্যন্ত আনন্দিত। আমাদের লক্ষ্য হলো সবচেয়ে তাজা সামুদ্রিক খাবারের বিভিন্ন পদ প্রদর্শন করে আসল সি-ফুডের অভিজ্ঞতা দেওয়া।’

এই সুস্বাদু বুফে ডিনার উপভোগ করতে পারবেন জনপ্রতি ৫৭০০ টাকায়। এ ছাড়াও BOGO এবং B১G২ ফ্রি অফার থাকছে নির্দিষ্ট কিছু ব্যাংক কার্ডের সঙ্গে। সন্ধ্যা ৬:৩০ থেকে রাত ১০:৩০ পর্যন্ত গোল্ডেন ডাইন রেস্টুরেন্টে এই মজাদার বুফে ডিনার পরিবেশন করা হবে, যা হোটেলের প্রথম তলায় সুবিধাজন স্থানে অবস্থিত।

সি-ফুড ম্যানিয়া উপভোগ করতে যোগাযোগ করুন+৮৮ ০১৭৮৭৬৭৯০৯০ নম্বরে!

  • ক্যানভাস অনলাইন
    ছবি: আয়োজকদের সৌজন্যে

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

This site uses Akismet to reduce spam. Learn how your comment data is processed.

Back To Top