skip to Main Content
শট অন ক্যামন কনটেস্ট

সম্প্রতি বাজারে এসেছে টেকনো’র ক্যামন ৩০ সিরিজের ফোন। এর অত্যাধুনিক ইমেজিং প্রযুক্তির কারণে ইতিমধ্যে ব্যবহারকারীদের মন জয় করে নিয়েছে এই সিরিজের ডিভাইস। ব্যবহারকারীদের অভিজ্ঞতা আরও উন্নত করতে উদ্ভাবনী স্মার্টফোন ব্র্যান্ড টেকনো নিয়ে এসেছে ‘শট অন ক্যামন কনটেস্ট’। এটি এই স্মার্টফোন ব্রান্ডের প্রথম ইন্টারন্যাশনাল ফটোগ্রাফি প্রতিযোগিতা। সারা বিশ্বের যে কেউ এতে অংশ নিয়ে সৃজনশীলতার বহিঃপ্রকাশ ঘটাতে পারবেন। সঙ্গে থাকছে আকর্ষণীয় সব পুরস্কার জিতে নেওয়ার সুবর্ণ সুযোগ। যুক্তরাজ্যের সর্বাধিক বিক্রিত ফটোগ্রাফি ম্যাগাজিন অ্যামেচার ফটোগ্রাফার এই প্রতিযোগিতার অফিশিয়াল মিডিয়া পার্টনার৷ এক সংবাদ বিজ্ঞপ্তিতে এসব তথ্য জানানো হয়।

প্রতিযোগিতায় অংশগ্রহণের জন্য টেকনো ফোন দিয়ে ছবি তুলতে হবে। এরপর #ShotOnCAMON এবং #TECNOCAMON30Series এই হ্যাশট্যাগগুলো সহ ইনস্টাগ্রামে নিজের তোলা ছবি বা ভিডিও (ইনস্টাগ্রাম রিলস) পোস্ট করা চাই। এভাবে খুব সহজেই স্মার্টফোন ব্যবহারকারীরা এই প্রতিযোগিতায় অংশ নিতে পারবেন। পাশাপাশি, অংশগ্রহণকারীদের নিজের তোলা ছবির আসল ছবিটি প্রতিযোগিতার অফিশিয়াল মেইলে (shotoncamon@tecno-mobile.com) পাঠাতে হবে।

আগ্রহীরা মোট পাঁচটি বিভাগের (ক্যাটাগরি) থিম অনুযায়ী ছবি তুলতে পারবেন। ক্যাটাগরিগুলো হলো– কালারফুল ডিসকভারি, সুপার নাইট, পোয়েটিক পোর্ট্রেট, ক্রিয়েটিভ পারসপেক্টিভ এবং লাইফ ইন মোশন (শর্ট ভিডিও) । পাঁচটি ক্যাটাগরি থেকে নিজের পছন্দ অনুযায়ী বেছে নিন যেকোনো একটি ক্যাটাগরি এবং ক্যামন ৩০ সিরিজের উদ্ভাবনী প্রযুক্তি ও অত্যাধুনিক লেন্সের মাধ্যমে তুলে ফেলুন আপনার আশেপাশের শৈল্পিক কোনো দৃশ্য অথবা নান্দনিক কোনো মুহূর্তের ছবি। সেরা ছবিগুলোর জন্য আছে অবিশ্বাস্য সব পুরস্কার।

টেকনো ফটোগ্রাফি মাস্টার, গোল্ড প্রাইজ, সিলভার প্রাইজ, ব্রোঞ্জ প্রাইজ, টেকনো ফ্রেন্ড এবং লন্ডন ফটোগ্রাফি ট্যুর অ্যাওয়ার্ড সহ বিভিন্ন ক্যাটাগরিতে পুরস্কার (অ্যাওয়ার্ড) প্রদান করা হবে। প্রথম ভাগ্যবান বিজয়ী (টেকনো ফটোগ্রাফি মাস্টার) পাবেন ৫ হাজার মার্কিন ডলার নগদ পুরস্কার। আরও থাকছে লন্ডন ফটোগ্রাফি ট্যুরে অংশগ্রহণ এবং নগদ অর্থ (ক্যাশ প্রাইজ) জেতার সুবর্ণ সুযোগ। গোল্ড, সিলভার এবং ব্রোঞ্জ প্রাইজ বিজয়ীরা পুরস্কার হিসেবে যথাক্রমে ৩ হাজার, ২ হাজার এবং ১ হাজার মার্কিন ডলার পাবেন। এ ছাড়া, ‘লন্ডন ফটোগ্রাফি ট্যুর অ্যাওয়ার্ড’ ক্যাটাগরির সৌভাগ্যবান বিজয়ীদের জন্য রয়েছে লন্ডন শহর ঘুরে দেখার সুযোগ। ৩ দিনের এই ফটোগ্রাফি ট্যুরে বিজয়ীরা ক্যামন ৩০ সিরিজের ফোন দিয়ে লন্ডনের অনিন্দ্য সুন্দর সব জায়গার ছবি তুলতে পারবেন। প্রতিযোগিতায় অংশ নিয়ে নন-টেকনো ব্যবহারকারীরাও জিতে নিতে পারবেন ক্যামন ৩০ সিরিজের স্মার্টফোন এবং ‘টেকনো ফ্রেন্ড’ হিসেবে স্বীকৃতি পাওয়ার সুযোগ।

এর মাঝেই শুরু হয়েছে এই প্রতিযোগিতা। আগামী ৩০ সেপ্টেম্বর পর্যন্ত নিজের তোলা ছবি এই প্রতিযোগিতায় জমা দিতে পারবেন আগ্রহীরা। আরও বিস্তারিত তথ্য এবং প্রতিযোগিতায় অংশগ্রহণের নিয়ম সম্পর্কে জানতে ভিজিট করুন টেকনো বাংলাদেশের অফিসিয়াল ফেসবুক পেজ বা ইনস্টাগ্রাম হ্যান্ডেল।

  • ক্যানভাস অনলাইন
    ছবি: টেকনোর সৌজন্যে

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

This site uses Akismet to reduce spam. Learn how your comment data is processed.

Back To Top