জাপানি লাইফস্টাইল থেকে অনুপ্রাণিত তৈরি পোশাকের ব্র্যান্ড ‘মাইক্লো বাংলাদেশ’। গ্রাহকদের ক্রয়ক্ষমতার মধ্যে মানসম্মত ও পছন্দের পোশাক দেওয়ার লক্ষ্যে কাজ করে যাচ্ছে ব্র্যান্ডটি।
শুক্রবার (১০ অক্টোবর ২০২৫) রাজধানীর বনশ্রীতে মাইক্লো বাংলাদেশের ১৬তম আউটলেট উদ্বোধন করেন প্রতিষ্ঠানটির পরিচালক এএইচএম আরিফুল কবির এবং মাইক্লোর ঊর্ধ্বতন কর্মকর্তারা। দ্রুত বর্ধনশীল ব্র্যান্ডটি মাত্র দুই বছরেরও কম সময়ে ১৬টি শোরুম চালু করে নতুন মাইলফলক অর্জন করেছে বলে দাবি সংশ্লিষ্টদের। এক সংবাদ বিজ্ঞপ্তিতে এসব তথ্য জানানো হয়।

আন্তর্জাতিক মানের বিক্রয় সেবা নিশ্চিত করতে চান, এমন অঙ্গীকার ব্যক্ত করে এএইচএম আরিফুল কবির বলেন, ‘আমাদের পরিকল্পনা রয়েছে ভবিষ্যতে বাংলাদেশের বাজারে একটি শক্তিশালী ব্র্যান্ড হিসেবে মাইক্লোকে প্রতিষ্ঠিত করা। সেই লক্ষ্য বাস্তবায়নের অংশ হিসেবে আমরা গ্রাহকদের আরও কাছে পৌঁছাতে নতুন শো-রুম ও নতুন ডিজাইন-কালেকশন নিয়ে আসছি।’
- ক্যানভাস অনলাইন
ছবি: মাইক্লো বাংলাদেশ-এর সৌজন্যে

