skip to Main Content
রিজেন্সিতে ট্যুরিজম ফেস্ট

বিশ্ব পর্যটন দিবস ঘিরে ঢাকা রিজেন্সি হোটেল অ্যান্ড রিসোর্ট আয়োজন করেছে ৬ দিনব্যাপী ‘ঢাকা রিজেন্সি ট্যুরিজম ফেস্ট’ (#DRTF2024)। হোটেলের সিগনেচার রেস্টুরেন্ট গ্রান্ডিওসে এই উৎসব শুরু হয় বুধবার (২৫ সেপ্টেম্বর ২০২৪)। চলবে ৩০ সেপ্টেম্বর পর্যন্ত। প্রতিদিন সন্ধ্যা ৬টা থেকে রাত ১০টা।

দেশি-বিদেশি অতিথিদের নিয়ে জাঁকজমক আয়োজনে কেক কাটার মাধ্যমে বুধবার সন্ধ্যায় এই উৎসবের উদ্বোধন করা হয়। উপস্থিত ছিলেন ঢাকা রিজেন্সির এক্সিকিউটিভ ডিরেক্টর শাহিদ হামিদ এফআইএইচ; ডিরেক্টর (সেলস অ্যান্ড মার্কেটিং) মোঃ মাহমুদ হাসান এবং উচ্চপদস্থ কর্মকর্তাসহ রিওয়ার্ড পার্টনার ইউএস বাংলা এয়ারলাইন্সের জেনারেল ম্যানেজার (পাবলিক রিলেশন) কামরুল ইসলাম এবং নভো এয়ারলাইন্সের মার্কেটিং অ্যান্ড সেলস ডিরেক্টর মেস-বাহ-উল-ইসলাম।

এই ফেস্টে হোটেলটির জনপ্রিয় সুসজ্জিত এবং অনাড়ম্বর রেস্টুরেন্ট গ্রান্ডিওসে বিভিন্ন দেশের মুখরোচক খাবারের সমারোহের সঙ্গে থাকছে পরিবারসহ বন্ধু-বান্ধব এবং প্রিয়জন– সবার জন্য ‘ডাইন টু অ্যাট প্রাইস অব ওয়ান’ অর্থাৎ একটি বুফের মূল্যে দুটি বুফে ডিনার উপভোগ করার সুযোগ। এ ছাড়াও রয়েছে পরিবারসহ বুফে ব্রেকফাস্ট এবং বুফে ডিনার উপভোগ করার ‘ডাইন অ্যান্ড স্টে’ অফার এবং ‘হ্যাপি স্টে’ অফার; সঙ্গে ব্যুফে ব্রেকফাস্ট।

ট্যুরিজম ফেস্ট উপলক্ষে অতিথিদের জন্য থাকছে বাবল ফ্লেভর লাউঞ্জে বার্গার ও পিৎজাতে বাই ওয়ান গেট ওয়ান ফ্রি অফার, গ্রুপ রিসারভেশনে ব্যুফে ডিনারে ৪০ শতাংশ ডিসকাউন্ট, জিমে ৫০ শতাংশ ডিসকাউন্ট এবং স্পাতে ২৫ শতাংশ ডিসকাউন্ট উপভোগের সুযোগ। হোটেলটির লয়াল্টি প্রোগ্রাম ঢাকা রিজেন্সি প্রিমিয়ার ক্লাব মেম্বাররা পাচ্ছেন সব আউটলেটে মেম্বারশিপ সুবিধাসহ সকল অফারে অগ্রাধিকার।

বিস্তারিত জানতে 01713332661 নম্বরে যোগাযোগ করুন অথবা ভিজিট করুন: https://www.facebook.com/share/AQbv1ctpvmNpHAC4/।

  • ক্যানভাস অনলাইন
    ছবি: ঢাকা রিজেন্সি হোটেল অ্যান্ড রিসোর্ট-এর সৌজন্যে

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

This site uses Akismet to reduce spam. Learn how your comment data is processed.

Back To Top