skip to Main Content
ডোমিনোজ পিৎজা উত্তরার জসীমউদ্দিনে

বিশ্বের সবচেয়ে জনপ্রিয় পিৎজা চেইন এবং দেশের শীর্ষ পিৎজা ব্র্যান্ড ডোমিনোজ পিৎজার পরিসর এখন আরও বিস্তৃত হয়েছে। রাজধানীর উত্তরায় জসীমউদ্দিনে অবস্থিত জি কিউ শেফালি টাওয়ারে বুধবার (২৫ সেপ্টেম্বর ২০২৪) এক চমৎকার আয়োজনের মাধ্যমে ব্র্যান্ডটির ৩৪তম শাখা উদ্বোধন করা হয়। এক সংবাদ বিজ্ঞপ্তিতে এসব তথ্য জানানো হয়।

পিৎজাপ্রেমীদের মাঝে এই নতুন সূচনার আনন্দ ছড়িয়ে দিতে চলতি মাসের শেষ পর্যন্ত নতুন ক্রেতাদের প্রথম অনলাইন অর্ডারে ৪০ শতাংশ পর্যন্ত ছাড় ঘোষণা করেছে ডোমিনোজ পিৎজার জসীমউদ্দিন শাখা।

উদ্বোধনী অনুষ্ঠানে উপস্থিত ছিলেন প্রতিষ্ঠানটির ইন্টারন্যাশনাল বিজনেস ম্যানেজার (এশিয়া, মিডল ইস্ট অ্যান্ড আফ্রিকা) গাওয়াইন ওং, ইন্টারন্যাশনাল অ্যানালিটিকস অ্যান্ড ইনসাইটসের প্রজেক্ট লিড নোয়েল সুং এবং ইন্টারন্যাশনাল অপারেশন্স সিওই ম্যানেজার আলেসান্দ্রো কারা-সহ ডোমিনোজ পিৎজার আন্তর্জাতিক প্রতিনিধিবৃন্দ ও অন্যান্য কর্মকর্তা।

উপস্থিত কর্মকর্তা ও অতিথিরা ফিতা কেটে এবং একটি ৩ ফুট X ২ ফুট সাইজের বিশালাকৃতির পিৎজা স্লাইস করে উদ্বোধনী আয়োজনটি স্মরণীয় করে রাখেন। এ ছাড়াও, সকলের জন্য মুখরোচক খাবার ও শিশুদের জন্য খেলাধুলার আয়োজন করা হয়।

এ উপলক্ষে ডোমিনোজ পিৎজার এশিয়া, মিডল ইস্ট অ্যান্ড আফ্রিকার ভাইস প্রেসিডেন্ট অব ইন্টারন্যাশনাল বিজনেস উইকিং নং এক বার্তায় বলেন, ‘বিশ্বের বৃহত্তম পিৎজা ব্র্যান্ড হিসেবে বাংলাদেশের ভক্তদের কাছে সুস্বাদু পিৎজা পৌঁছে দিতে আমরা কাজ করে যাচ্ছি। এশিয়া অঞ্চলভুক্ত দেশগুলোর মধ্যে বাংলাদেশের বাজারে ডোমিনোজ পিৎজা খুব দ্রুত বিস্তৃতি লাভ করছে। ক্রেতা ও ভক্তদের ভালোবাসাই আমাদের এই সাফল্যের সূত্র। তাদের সমর্থন আমাদের দেশের বিভিন্ন প্রান্তে নতুন শাখা চালু করার এবং বিশ্বমানের সেবা ছড়িয়ে দিতে অনুপ্রাণিত করে।’

এই ব্যবসা সম্প্রসারণে উচ্ছ্বাস প্রকাশ করে গাওয়াইন ওং বলেন, ‘বাংলাদেশে আমাদের সম্মানিত গ্রাহকদের জন্য যেকোনো উৎসব থেকে শুরু করে নিত্যদিনের আড্ডায় পিৎজা, সাইড মেন্যু, রাইস ও ডেজার্টের বিস্তৃত সমাহার আয়োজন করতে পেরে আমরা আনন্দিত। বিশ্বমানের গুণগতমান ও সেবার নিশ্চয়তা প্রদানে আমরা প্রতিশ্রুতিবদ্ধ এবং আরও বেশি বাংলাদেশি জনগণের মুখে হাসি ফোটাতে সারা দেশে ব্যবসা সম্প্রসারণ করে যাচ্ছি।’

ডোমিনোজ পিৎজা বাংলাদেশের চিফ অপারেটিং অফিসার আহমেদ শোয়েব ইকবাল বলেন, ‘দেশের প্রতিটি আবাসিক ও বাণিজ্যিক এলাকায় ডোমিনোজ পিৎজার একটি করে শাখা চালুর লক্ষ্যে এগিয়ে যাচ্ছি আমরা। জসীমউদ্দিন রোডে নতুন শাখা উদ্বোধনের মাধ্যমে এই যাত্রায় আরও এক ধাপ এগিয়ে গেলাম। বাহারি স্বাদ, দ্রুত ডেলিভারি, আর সাশ্রয়ী দামে বিশ্বমানের পিৎজার অভিজ্ঞতা নিশ্চিত করে ভক্তদের মন জয় করে নিয়েছে ডোমিনোজ পিৎজা। আমাদের প্রত্যাশা, এখন আরও বেশি ক্রেতা ডোমিনোজ পিৎজার সুস্বাদু খাবারের সঙ্গে নিজেদের প্রিয় মুহূর্তগুলো স্মরণীয় করে রাখবেন।’

বর্তমানে ঢাকা, চট্টগ্রাম, খুলনা, কক্সবাজার ও নারায়ণগঞ্জ– এই পাঁচ বড় শহরে ডোমিনোজ পিৎজার শাখা রয়েছে। আগামী সোমবার (৩০ সেপ্টেম্বর ২০২৪) থেকে সিলেট শহরেও যাত্রা করতে যাচ্ছে ডোমিনোজ পিৎজা। ডোমিনোজ পিৎজা বাংলাদেশ বর্তমানে সরাসরি ৬০০ মানুষের কর্মসংস্থান করছে।

মুখরোচক ভিন্ন ভিন্ন স্বাদের পিৎজার পাশাপাশি ওরিগ্যানো রাইস, সসি অ্যান্ড মেসি পিৎজা, বিভিন্ন ধরনের গার্লিক ব্রেডসহ বেশ কিছু সিগনেচার ডিশও পাওয়া যায় ডোমিনোজ পিৎজায়; যার মধ্যে রয়েছে ভক্তদের সেরা পছন্দের চকো লাভা ডিলাইট।

বিশ্বের বৃহত্তম পিৎজা কোম্পানি ডোমিনোজ পিৎজা প্রতিষ্ঠিত হয় ১৯৬০ সালে। ৯০টিরও বেশি দেশের বাজারে ২০ হাজার ৯০০টি স্টোর পরিচালনাকারী এই ব্র্যান্ড বিশ্বের শীর্ষ পাবলিক রেস্টুরেন্টগুলোর তালিকায় অন্যতম। ১৬ জুন শেষ হওয়া গত অর্থবছরে মোট ১৮.৭ বিলিয়ন ডলারের গ্লোবাল রিটেইল সেল নিশ্চিত করে ডোমিনোজ পিৎজা।

ঘরে বসেই চিজে ভরপুর মুখরোচক পিৎজার স্বাদ নিতে স্মার্টফোনে প্লে-স্টোর বা অ্যাপ স্টোর থেকে ডাউনলোড করুন ‘ডোমিনোজ পিৎজা বাংলাদেশ’ অ্যাপ। এ ছাড়া m.dominos.com.bd ওয়েবসাইট থেকে সরাসরি অর্ডার করতে পারেন, অথবা কল করুন ১৬৬৫৬ নম্বরে।

  • ক্যানভাস অনলাইন
    ছবি: ডোমিনোজ পিৎজা বাংলাদেশ-এর সৌজন্যে

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

This site uses Akismet to reduce spam. Learn how your comment data is processed.

Back To Top